পছন্দের একটি বাংলা গান কভার || ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

নমস্কার বন্ধুরা। আশা করছি সকলে সুস্থ আছেন। বেশ অনেক দিন পর আজ আমি আপনাদের সাথে শেয়ার করতে চলেছি গান । হ্যাঁ বৃহস্পতিবার রাত এর হাঙ্গআউট এবং মাঝে মধ্যে কিছু স্পেশাল দিন গুলোতে আপনাদের সকলকে আমি গান শোনাই।তবে এই ভাবে পোষ্ট এ আমার গান শেয়ার করা হয় ওঠে না, এর একটাই কারণ আমার পরিস্থিতি।

আমি সব কিছুই সবসময় আমার তরফ থেকে পারফেক্ট করার চেষ্টা করি, আর একটা ভিডিও আপলোড করবো, গান গাইবো ঠিক ভাবে সব কিছু গুছিয়ে, এটা আমার হয়েই উঠছেনা বেশ কিছুদিন হলো, কিছুদিন জ্বর নিয়ে ভুগলাম।কিছুদিন ইন্টার্নাল এক্সাম চললো। কিছুদিন মা এর শরীরকে নিয়ে সমস্যা।
কোনো কিছুই ঠিক ভাবে না থাকায় বেশ কিছুদিন গান পোস্ট করিনি।

তবে, এই দুঃখ আমি কিন্তু হাঙ্গআউট এ গান করে ভুলে যাই,আজ আপনাদের সকলের কাছে পোষ্ট এর মাধ্যমে গান শেয়ার করতে পেরে খুব ভালো লাগছে। আজ আমি গাইছি আমার অত্যন্ত পছন্দের একটি বাংলা গান ।

গানের নাম - বলোনা রাধিকা তাকে
গানের কণ্ঠ শিল্পী - মোনালি ঠাকুর
ছবি - শাজাহান
কথা শিল্পী - ঋতম সেন

ভিডিও লিংক

গানের কথা

বোলোনা রাধিকা তাকে,
যেও না, যেও না প্রিয়।
চলে যেতে চায় সে যদি,
চলে যেতে চায় সে যদি
চলে তাকে যেতে দিও।
বোলোনা রাধিকা তাকে,
যেও না, যেও না প্রিয়।

যেমনও বনেরও লতা
বসন্ত চলে গেলে,
যেন বা মনেরও কথা,
বধূয়া গিয়েছে ভুলে।

যতটুকু মনে আছে
ততটুকু সাথে নিও,
যতটুকু মনে আছে
ততটুকু সাথে নিও,
বোলো না রাধিকা তাকে,
যেও না, যেও না প্রিয়।

অযথা দুরাশা যদি
খুঁজে ফেরে হারানিধি,
খুঁজে ফেরে হারানিধি গো
অযথা দুরাশা যদি
খুঁজে ফেরে হারানিধি,
ছলনারও গতিবিধি
ভাঙে হৃদি তা জানিও,
ছলনারও গতিবিধি
ভাঙে হৃদি তা জানিও।

বোলোনা রাধিকা তাকে,
যেও না, যেও না প্রিয়।
চলে যেতে চায় সে যদি,
চলে যেতে চায় সে যদি,
চলে তাকে যেতে দিও।
বোলোনা রাধিকা তাকে,
যেও না, যেও না প্রিয়।
বোলোনা রাধিকা..

গানের কথা গুলো এতোই অপূর্ব যে , মাঝে মধ্যেই আমি কাজ করতে করতে গুনগুন করতে থাকি এই কথা গুলো।আমি ছবি টি দেখিনি, গানের কথার প্রেমে পাগল হয়ে , গানের ভিডিওর দিকেও মন বসেনি। হিহি।

আশা করছি আপনাদের সকলের আমার আজকের পোষ্ট এবং এই গানটি ভালো লাগবে। সকলে মন্তব্যের অপেক্ষায় থাকলাম। সকলে ভালো থাকুন। সুস্থ থাকুন। আবারও অনেক ভালবাসা।

নমস্কার।
@isha.ish

Sort:  
 2 years ago 

আপু,আপনার অসাধারণ কন্ঠে এই গান শুনেই কি যে ভালো লাগতেছে। আপনার কিছু গান আমি আগেও শুনেছি। খুব সুন্দর করে গান গাইতে পারেন আপনি।আজকের এই গানটি অসাধারণ ছিল।সময় করে আরও গান আপলোড দিয়েন আপু,শোনার জন্য অপেক্ষায় থাকবো।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

বোন এই গানটা আমার কি পছন্দের বলে বোঝাতে পারব না।খুব প্রিয় একটি গান আমার। তোমার গান আমার সবসময়ই ভালো লাগে। আর তুমি তো অসাধারণ গেয়েছো। দারুন লেগেছে আমার। অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গান এত মিষ্টি গলায় গেয়ে আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য। অনেক ভালোবাসা রইলো তোমার জন্য। মায়ের খেয়াল রেখো।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ দিদি, এত অনুপ্রেরণা পেলে খুবই ভালো লাগে।

 2 years ago 

চলে আর কি যাব,,, গান শুনে তো মাঝ রাতে প্রেমে পড়ে গেলাম 💌❤️। ফিরে আসলাম কিন্তু আবার 💞🧡

 2 years ago 

এত মধু কই রাখি !!?

 2 years ago 

অনেক সমস্যা ফেস করছেন আসলে কি বলব শুধু দোয়া করি সব সময় ভালো থাকুন। আর হ্যাঁ এটা ঠিক বলেছেন আপনি গানের পোস্ট না দিলেও আমরা হ্যাংআউটে আপনার গান শুনতে পাই বলে তেমন একটা না পাওয়ার ফিলটা হয়ে ওঠেনি।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে দাদা।

 2 years ago 

যতটুকু মনে আছে
ততটুকু সাথে নিও,
যতটুকু মনে আছে
ততটুকু সাথে নিও,
বোলো না রাধিকা তাকে,
যেও না, যেও না প্রিয়।

দিদি আপনার গান গুলো অনেক বেশি ভালো লাগে অনেক সুন্দর করে ধৈর্য্য সহকারে কভার করেন। আপনার পছন্দের এই গানটি শুনে ভালো লাগলো এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে উৎসাহিত করা র জন্য।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

দিদি, আপনার কণ্ঠে সব গান সুন্দর হয়। আপনার গানের গলা এক কথায় অসাধারণ। আশা রাখি মাঝে মাঝেই আমাদের সাথে আপনার মিষ্টি কণ্ঠে শেয়ার করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

অবশ্যই দাদা শোনাবো। ভালো থাকবেন। ধন্যবাদ।

 2 years ago 
  • আপু আপনার গান যত শুনি ততই ভালো লাগে। আজকে আপনার এই গানটি খুবই সুন্দর হয়েছে। অনেক ভালো লাগলো। এত সুন্দর গান আমাদের উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। পরবর্তীতে আরো সুন্দর সুন্দর গান আপনার কাছ থেকে শুনতে পাবো এই আশায় রইলাম।
 2 years ago 

আপনাদের ভালোবাসার জন্যই আরো ভালো গাইতে মন চায়। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

  • খুব অসাধারণ লেগেছে আজকের এই গানটি। দিদি আসলে আপনার গানের কন্ঠ খুব অসাধারণ। আমি মুগ্ধ হয়ে পুরো গানটি শুনেছি। অসাধারণ লেগেছে আমার কাছে। ভারী মিষ্টি গলা আপনার। শুভকামনা রইল আপনার জন্য।
 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে দাদা।

 2 years ago 

ওয়াও আপু খুব সুন্দর একটি গান কভার করেছেন। আপনার গলায় গানটি শুনে খুব ভালো লাগলো। সত্যিই আপনার গলাটা খুব মিষ্টি ‌। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর গান আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনার জন্য শুভকামনা রইল। আরো গান শোনার অপেক্ষায় রইলাম আপু।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।ভালো থাকুন।

 2 years ago 

যতো শুনি ততো মুগ্ধ হই। ইউ ডিজার্ভ গুড । শুভেচ্ছা রইল 😊🙏

 2 years ago 

আপনিও যথেষ্ট ভালো গান করেন দাদা, মাঝে মধ্যে গুন গুন করে গান যখন, খুব ভালো লাগে, অনেক ধন্যবাদ আপনাকে। ছোটো বোনের তরফ থেকে ভালোবাসা নেবেন ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59367.33
ETH 3172.01
USDT 1.00
SBD 2.43