কিছু শপিং|| ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার বন্ধুরা।আশা করছি সকলে সুস্থ আছেন।আমিও আপনাদের আশীর্বাদে ভালো আছি। কিছুদিন ধরেই ভাবছিলাম বিগত যা যা আমি অনলাইন থেকে পারচেস করেছি, তা আপনাদের সাথে শেয়ার করব ।কিন্তু সেই সময় হয়ে ওঠেনি। আজকে ভাবলাম এই কাজটা সেরে ফেলি ।

আপনাদের সাথে কোন জিনিসই শেয়ার না করে থাকতে পারি না, সেটা তো আপনারাও জানেন।

20211220_170857.jpg

কিছুদিন আগেই আমি ফ্লিপকার্ট থেকে আমার দুটো ফোনের জন্য ব্যাক আর ফ্লিপ কভার কিনেছিলাম। আমার খুঁতখুঁতে মন প্রায় দু-তিন দিন ধরে কভার খুঁজে খুঁজে, তবে গিয়ে পছন্দ হয়েছে । গোলাপি রঙের যে ফ্লিপ কভার টা দেখছেন, এটা আমার নতুন ফোন অর্থাৎ স্যামসাং গ্যালাক্সি এ ফিফটি টু এর জন্য। দাম পড়েছে ৬০০ টাকা।

20211220_141100.jpg

আর তারপরের নীল রঙের ফোন কভার টা ,আমার ভিভো ভি সেভেন এর জন্য কেনা ।দাম পড়েছে ১২৯ টাকা।দুটো কভারই আমার খুবই পছন্দ হয়েছে । ফ্লিপকার্টের আসলেই সার্ভিস অনেক ভালো ।অনলাইন যেকোন সাইটের ক্ষেত্রে আমি ফ্লিপকার্ট কে বেশি প্রাধান্য দিই।

20220223_201737.jpg

তবে স্কিন কেয়ার এর জন্য নায়কা বেস্ট বলা যেতে পারে। অথবা যে প্রোডাক্ট আপনি কিনছেন, সেই প্রোডাক্ট এর অফিশিয়াল সাইট। যাই হোক আমি একটি কিউট দেখে আয়না ও কিনেছি ফ্লিপকার্ট থেকে ।এই আয়নাটা আমার খুবই ভালো লেগেছে। একেবারেই অন্যরকম দেখতে। সাথে দুদিকে হ্যান্ডেল রয়েছে। যাতে আমি কিছু না কিছু রাখতে পারব ।নিচের কিছু জায়গায় স্পেস রয়েছে ।
আয়না এদিক-ওদিক ওঠানো-নামানো করা যায়। সব মিলিয়ে খুব মিষ্টি একটা দেখতে আয়না ।এই আয়না দাম নিয়েছে ৩৯৮ টাকা।

20220223_201740.jpg

আমার মুখে সচরাচর সেরকম কোন প্রবলেম হয় না ।বিগত কিছুদিন ধরে আমার মুখে অ্যাকনে সমস্যা হচ্ছিল । এর জন্য অনেকের কাছ থেকে সাজেশন পেয়ে, অনেকের সাথে আলোচনা করে তবে গিয়ে আমি এই প্লাম এর প্রোডাক্টগুলো কে বেছে নিয়েছি।

এই প্রোডাক্ট গুলো আমি প্লাম এর অফিশিয়াল সাইট থেকেই কিনেছি ।আর সত্যি বলতে খুবই ভালো প্রোডাক্ট বলা যেতে পারে । দাম বেশি কিন্তু কাজও কিন্তু খুবই ভালো হয়। আমি আমার এক দিদির সাথে আলোচনা করে ফেসওয়াশ ,ফেসপ্যাক ,ফেস টোনার, ফেস সিরাম, নাইট জেল ,ময়েশ্চারাইজার , বডি মিষ্ট, আর হঠাৎ করে একটা নেলপলিশের কালার পছন্দ হতে , সেই নেলপলিশ টা কিনেছি।

আমি বেশ অনেকদিন ধরে এই প্রোডাক্টগুলো ইউজ করছি ।বলতে পারেন একমাস ।আমি আমার স্ক্রিনে অনেক ভালো একটা রেজাল্ট পেয়েছি। আর সত্যিই প্রোডাক্ট গুলো অসাধারণ কাজ করছে। তবে দাম টা সত্যিই জটিল।

20220209_134213.jpg

আমার অয়েলি স্কিন নয় ,শুধু নাকের চারদিকে অয়েলের ভাবটা বেশি। তবুও আমার এই প্রবলেমগুলো দূর করা নিয়ে কথা ছিল। তাই আমি এই প্রোডাক্ট ইউজ করা শুরু করলাম ।এর আগে আমি এইভাবে বেশি প্রোডাক্ট ইউজ করিনি। বাড়িতে কিছু উপকরণ দিয়ে স্কিন কেয়ার করতাম। কিন্তু এই প্রোডাক্টগুলোর ভালো রেজাল্ট পেয়ে আমি এই প্রোডাক্টগুলোর প্রেমে পড়ে গেছি এক কথায়।

তবে দাম এর জন্য আমার এটা বেশি ব্যবহার করতে ইচ্ছা করছে না। মনে হচ্ছে সমস্ত প্রবলেমগুলো কমে গেলে, এই প্রোডাক্টটা আর ব্যবহার করব না। টোটাল আটটা প্রডাক্ট মিলিয়ে ৩৫০০ টাকা লেগেছে। এতগুলো প্রোডাক্ট ব্যবহার করাও সময় হবে না । তবে প্রোডাক্টগুলো অবশ্যই ভালো এটা মানতে হবে।

আশা করছি আমার আজকের পোস্ট আপনাদের সকলের ভালো লাগলো। সকলে ভাল থাকুন ।সুস্থ থাকুন ।নমস্কার।
@isha.ish

Sort:  
 3 years ago 

আপু
আমার তো অনলাইন থেকে প্রোডাক্ট কিনতে অনেক ভয় লাগে। একবার একটা ক্রিম কিনে ধরা খেয়েছিলাম।তাই তবে আপনার আয়নাটা কিন্তুু সত্যিই কিউট।আর গোলাপি রংয়ের ফোনের কাভার টা আমার কাছে খুব ভালো লেগেছে। আমরাও আপনার শপিং দেখে নিলাম।😝😝।ধন্যবাদ আপু।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে অনুভূতি ভাগ করে নেওয়ার জন্য।

 3 years ago 

ফ্লিপকার্ট থেকে আমি আজও কখনো প্রোডাক্ট ক্রয় করি নি । কেননা বাংলাদেশের এই ই-কমার্স সাইট সাপোর্ট করে না যাই হোক আমি দারাজ থেকে অনেক শপিং করেছি এটি অনেক ভালো সার্ভিস দিয়ে থাকে বাংলাদেশের। আপনার শপিং গুলো বেশ চমৎকার ছিল। বিশেষ করে ফোনের কভারটি আমার কাছে বেশ চমৎকার লেগেছে আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার শপিং করার অভিজ্ঞতাটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

যদি ফ্লিপকার্ট বাংলাদেশেও চালু থাকতো। অনেক ভালো হতো , অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago (edited)

আমার কাছে আয়নাটা বেশ দারুণ লেগেছে। তবে দামটা আমার কাছে ঠিকই লেগেছে এতো সুন্দর এবং স্টাইলিশ আয়নার দামটা একটু বেশী হবে এটাই স্বাভাবিক হি হি হি। আর শপিং করা আমার কাছে সবচেয়ে বেশী কষ্টের। ধন্যবাদ আপু কেনাকাটার অনুভূতিগুলো ভাগ করে নেয়ার জন্য।

 3 years ago 

পুরুষ মানুষ এর শপিং নিয়ে এত এলার্জি কেন, আজও বুঝলাম না। 🤔

 3 years ago 

হায় হায় বোনের এতো কষ্ট আগে জানলে এই কথা ভুলেও বলতাম না সত্যি সত্যি। ডাবল ট্যাবলেট খেয়ে নিচ্ছি আমার িএলার্জি এখনই দূর হয়ে যাবে হা হা হা।

 3 years ago 

দাদা সব সময় মজা করে। আমার বৌদি নিশ্চিত খুব রাগী 🤪। তাই তার মন ঠিক করতে হাফিজ দা সব সময় মজা করতেই থাকে ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32