টার্গেট ডিসেম্বর সিজন -2 || ১০০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

নমষ্কার,
আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যদের শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের পোস্ট। কেমন আছেন সবাই ? আশা করি ঈশ্বরের কৃপায় সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন। সত্যি বলতে আমার নিজের শরীরটা খুব একটা ভালো নেই। হঠাৎ করে আবার ঠান্ডা জ্বর শুরু হয়ে গেছে। আমার জন্য সকলে প্রার্থনা করবেন যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠি।

ইতিমধ্যেই আবহাওয়ার বেশ ভাল রকমের পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে। দিনে ও রাতে বেশ গরম লাগছে কিন্তু শেষ রাতের দিকে আবার ঠান্ডা লাগছে। কলকাতায় ভাল রকমের গরম পড়ে গেছে। কয়েক দিনের দৌড়াদৌড়িতে প্রচন্ড রকমের ঘাম শরীরে বসে গেছে। ঠান্ডা লাগার জন্য হয়তো এ সকল কারণই বিশেষ ভাবে দায়ী ।

শরীরটা খারাপ থাকার কারণে অন্য কোনো কিছু নিয়ে পোস্ট করতে ইচ্ছে করলো না। তাই ভাবলাম আজ পাওয়ার আপ পোস্ট করে দেই। পাওয়ার আপ করার অভ্যাসটা সুমন দাদা বেশ ভালো ভাবেই আমাদের মাথায় ঢুকিয়ে দিয়েছেন বলা চলে। নিয়মিতভাবে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে না পারলেও দুই এক সপ্তাহ অন্তর অন্তর এই প্রক্রিয়াটা চলমান রাখার চেষ্টা করি। তারই ধারাবাহিকতায় আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করেছি।

20220305_204041.jpg

আর এর মাধ্যমে আমার স্টিম পাওয়ার ৯০০০ এর গন্ডি ছাড়িয়ে গেল। এখন আমার লক্ষ্য যত তাড়াতাড়ি পারি ১০০০০ স্টিম পাওয়ার অর্জন করা। আর নিজেকে আরো শক্তশালী করা।

চলুন আমার পওয়ার আপ প্রক্রিয়ার ধারাবাহিক কিছু অংশ দেখে নেয়া যাক।

IMG_20220302_005403.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৮৯২৮.৫৫১

IMG_20220302_005439.jpg

এরপর আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম

IMG_20220302_005522.jpg

আর এই পর্যায়ে আমার মোট স্টিম পাওয়ার বেড়ে দাঁড়ালো ৯০২৮.৫৫১

আশা করি আপনারা সবাই খুব ভালোভাবেই পুরো প্রক্রিয়াটা বুঝতে পেরেছেন। সত্যি বলতে প্রতিযোগিতার এই দুনিয়াতে নিজেকে টিকিয়ে রাখতে হলে নিজের সক্ষমতা তথা পাওয়ার আপ করা ছাড়া কোন উপায় নেই। আমাদের এই ছোট ছোট প্রচেষ্টা একদিন বড় হয়ে আকাশ সমান হয়ে দাঁড়াবে। আর এই সব কিছুতে দিনশেষে লাভবান হব আমরা নিজেরাই। তাই আমরা যে যার স্থান থেকে প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি তথা পাওয়ার আপ করার চেষ্টা করব। আর প্রতিযোগিতার এই বিশ্বে নিজের হাতকে আরো শক্তিশালী করে তুলবো।

ধন্যবাদ সকলকে।

Sort:  
 2 years ago (edited)

আমরা পাওয়ার আপকে ভালোবাসি 💕
খুব ভালো উদ্যোগ নিয়েছেন দিদি 💚
ইনশাআল্লাহ খুব তাড়াতাড়ি ডলফিন + ডলফিন 🐬 হবেন।
আমার দোয়া সবসময়ই রয়েছে 🥀
হয়ত সময়ের অভাবে অনেক সময় মন্তব্য করতে পারিনা কিছু মনে করবেন না।
শুভ কামনা অবিরাম 💚

 2 years ago 

আপনি মন্তব্য না করলেও আপনি যে আমাকে সর্বদা সাপোর্ট করেন। তা আমি বুঝি। অনেক ধন্যবাদ দাদা। বেশ অনেকদিন পর আবারও কমেন্ট পেয়ে ভালো লাগলো।

 2 years ago 

কিছু বন্ধুত্বের সম্পর্ক সত্যিই মজবুত যেখানে সামান্য চোখের আড়াল কিছুই ঢাকতে পারেনা।
শুভ কামনা অবিরাম 💚

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন।
আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো।
অনেক অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

একদম ঠিক। ধন্যবাদ।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতাকে বৃদ্ধি করছেন। আজকে আপনার ১০০ এসপি পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য। এভাবে এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছাতে বেশি সময় লাগবে না।
শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লেগেছে আপু। ধীরে ধীরে আপনি তো আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। পাওয়ার আপ পোস্ট দেখতে আমার খুবই ভালো লাগে। আমি নিজেও পাওয়ার আপ করতে খুব ভালোবাসি। শুভকামনা রইল আপনার জন্য।

টার্গেট ডিসেম্বর সিজন -2 সামনে রেখে অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই।পাওয়ার বৃদ্ধি মানে নিজের একাউন্ট কে আগের থেকে অনেক শক্তিশালী করা এবং সমৃদ্ধ করা। পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি অনেক দূর এগিয়ে যান সেই প্রত্যাশাই করি।শুভকামনা রইল দিদি

 3 years ago 

কারোর পাওয়ার আপ পোস্টগুলো দেখলেই খুব ভালো লাগে। নিজে অনুপ্রেরণা পাই পাওয়ার আপ পোস্ট করার এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করার। আপনাকে মন থেকে অনেক অভিনন্দন আপু আস্তে আস্তে আপনি নিজের সক্ষমতা অনেক বৃদ্ধি করছেন। এতে করে আপনার এই প্লাটফর্মে ভবিষ্যৎ অনেক ভালো। আপনার জন্য অনেক ভালোবাসা ও শুভেচ্ছা রইল 💞।

 3 years ago 

অনেক ধন্যবাদ দিদি পাওয়ার আপ করে সবাই কে উৎসাহ দেয়ার জন্য। আসলে আপনাদের পাওয়ার আপ দেখলেই অনেকে উৎসাহ পায় পাওয়ার আপ করতে। অনেক ধন্যবাদ প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজের সক্ষমতাকে বাড়িয়ে নিচ্ছেন এই জন্য।

 3 years ago 

দিদি আপনি আজকে পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 3 years ago 

বড় একটি এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন দিদি। আপনার পোস্ট দেখে আমার পাওয়ার বৃদ্ধি করার প্রতি আগ্রহ বেড়ে গেল। চেষ্টা করব আমিও এই সপ্তাহে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার।
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল দিদি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33