এই তো হেথায় কুঞ্জ ছায়ায়|| কভার|| ১০% বেনিফিট @shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার বন্ধুরা। সকলকে অগ্রিম শারদীয়ার শুভেচ্ছা। আশা করছি সকলে সুস্থ আছেন।

আজ আমি আবারও একটি গান শেয়ার করতে চলেছি , আমাদের প্রিয় @tanuja বৌদির জন্য । উনি সেদিন আমার গত গানের পোস্টে কমেন্ট করে ,আমার কাছ থেকে হাং আউট এ একটি গান শুনতে চেয়েছিলেন।
কিন্তুগত বৃহস্পতিবার এর হ্যাংআউটে আমি উপস্থিত থাকতে পারিনি ,তার জন্য আমি দুঃখিত ।আমারও খুব ভালো লাগে আপনাদের সকলের সাথে গান শেয়ার করতে ।কিন্তু অনেক সময় পরিস্থিতির চাপে পড়ে সময় হয়ে ওঠে না। তাই আমি আজকেও আরেকটি গান আপনাদের সকলকে শোনাতে চলেছি।

গানটি অত্যন্ত বিখ্যাত বাংলা গান। বহু পুরনো গান হলেও এখনো আমাদের মনে এই গানের ছোঁয়া আধুনিক ।শিল্পী কিশোর কুমার এবং রুমা দেবী - এনাদের যুগলবন্দীতে "লুকোচুরি " সিনেমায় এই গান প্রথম আমাদের চোখ কেড়ে নিয়েছিল। আর এত বছর পরেও এই গান এর মূল্য কমেনি ।বরং আরো বেড়ে গেছে। আমাদের আধুনিক সমাজ এই গানটিকে যে পরিমাণে ভালোবাসা দিয়েছে ।তাতেই বোঝা যায় এই গানটির গুরুত্ব কোথায়। আমার কাছেও এই গানটি অত্যন্ত পছন্দের মিষ্টি রোমান্টিক গান ।

ভিডিও লিংক

গানের কথা

এই তো হেথায় কুঞ্জ ছায়ায়
স্বপ্ন মধুর মোহে
এই জীবনে যে কটি দিন পাবো
তোমায় আমায় হেসে খেলে
কাটিয়ে যাবো দোঁহে
স্বপ্ন মধুর মোহে

.
কাটবে প্রহর তোমার সাথে
হাতের পরশ রইবে হাতে
রইবো যেদিন মুখোমুখি মিলন আগ্রহে
স্বপ্ন মধুর মোহে

এই বনেরই মিষ্টি মধুর
শান্ত ছায়া ঘিরে
মৌমাছিরা আসর তাদের জমিয়ে দেবে জানি
গুঞ্জরনের নীড়ে আসর জমিয়ে দেবে জানি
অভিসারের অভিলাষে রইবে তুমি আমার পাশে
জীবন মোদের যাবে ভরে
রঙের সমারোহে
স্বপ্ন মধুর মোহে

আশা করি আমার এই গান আপনাদের সকলের ভাল লাগবে। আপনাদের সকলের মন্তব্যের অপেক্ষায় থাকবো।সকলে ভালো থাকুন। নমষ্কার🙏❤️🌻
@isha.ish

Sort:  
 3 years ago 

অসাধারণ কভার করেছেন দিদি গানটা। এটা আমার পছন্দের একটি গান। এবং আপনার গলায় গানটি যেন অসাধারণ লাগল।এবং আপনার গানের কন্ঠটা কিন্তু খুব মিষ্টি।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে।ভালো থাকুন দাদা

 3 years ago 

আপনাকেও শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা। আপনার গলাটা অনেক মিষ্টি আপনার গলায় গানটি খুব মানিয়েছে ।খুব সুন্দর গেয়েছেন আপু। অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গান পরিবেশন করার জন্য।

 3 years ago 

আপনার শারদীয় অগ্রিম শুভেচ্ছা। এবং শারদীয় অনুষ্ঠান সামনে রেখে যে গানটি উপস্থাপন করেছেন শুনিয়েছেন সত্যিই অসাধারণ ছিল। আপনার কণ্ঠে মে এতো মধুমাখা সত্যি আশ্চর্য যে কেউ আপনার গানের প্রেমে পড়ে যাবে। আপনি অনেক সুন্দর গাইতে পারেন। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ। আমি চেষ্টা করি ভালো গাওয়ার। আরো ভালো গাইতে হবে। ভালোর তো শেষ নেই। ভালো থাকুন

 3 years ago 

আপু আপনার গলায় কি কোনো রকমের অমৃত আছে?
কারো গলা কি করে এতোটা মিষ্টি হতে পারে!!
আমার কাছে আপনার গান সবসময় পছন্দের, আজকেও তাই। খুব বেশি ভালো হয়েছে আর আপনাকে খুব সুন্দর লাগছে।

 3 years ago 

একদম নেই , অমৃত ,
বিষ ধারণ করার ক্ষমতা বাড়াচ্ছি। হাহহাহ

দিদি, তোমাদের সকলের কমেন্ট পড়ে খুব ভালো লাগে। এভাবেই পাশে থেকো। ভালো থেকো। ধন্যবাদ দিদি

 3 years ago 

শারদীয় শুভেচ্ছা । বরাবরের মতোই সুন্দর গেয়েছেন।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ দাদা। ভালো থাকুন দাদা।

 3 years ago 

আসলে আপু খুবই মুগ্ধ হলাম। এত সুন্দর গলা
।আপনার আপনি মুখ দিয়ে যায় বলেন তাই সুপার হিট হয়ে যায়। আজকে অনেক সুন্দর হয়েছে অনেক ভালো লাগলো শুভকামনা রইল আপু। শারদীয়ার শুভেচ্ছা রইল।

 3 years ago 

তাই নাকি? মুখ দিয়ে যা বলি সুপারহিট??
যাক, কেও তো একটি সুপার হিট বললো😜
অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।
ভালো থাকুন।

 3 years ago 

প্রথমে শারদীয়ার শুভেচ্ছা দিদি।আমি বলার ভাষা হারিয়ে ফেলেছি। আমি আপনার গানের প্রেমে পড়ে গেছি। আমি আপনার গানের বড়ো ফ্যান হয়ে গেছি দিদি। আপনার জন্য শুভকামনা রইলো,আর আপনি এইভাবে আমাদের গান শুনিয়ে যাবেন।আশা করি পরবর্তীতে আরও সুন্দর সুন্দর গান উপহার দিবেন।

 3 years ago 

বৌদি, আপনাদের সকলের ভালবাসা আর আশির্বাদ আরও বেশি করে চাই যাতে এই অনুপ্রেরণা আমাকে আরো ভালো কাজ করার উৎসাহ যোগায় । আপনাকে অনেক ধন্যবাদ বৌদি।ভালো থাকুন। ভালোবাসা নেবেন। আর টিন টিন বাবুর জন্য অনেক আদর থাকলো।

 3 years ago (edited)

দিদি গানটি খুব সুন্দর গেয়েছেন। আপনার কন্ঠ খুব মিষ্টি। শারদীয়ার শুভেচ্ছা নিবেন।

 3 years ago 

অনেক ধন্যবাদ দাদা। ভালো থাকুন

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনারা গান।বলার ভাষা
খুজে না পেয়ে আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে। ভালো থাকুন।

শারদীয়ার অগ্রিম শুভেচ্ছা আপু।আপনার সব গানগুলোর কভার শুনে মন জুড়িয়ে যায়।বিশেষ করে গত পোস্টেরঅলির কথা শুনে বকুল হাসে এইটি আমার পছন্দের একটি গান।খালি গলায় আপনার এতো চমৎকার গানগুলো শুনে মাঝে মাঝে অবাক হয়ে যায়।অসংখ্য ধন্যবাদ আপু এতো সুন্দর গানগুলো কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাদের সকলের মন্তব্য আমাকে খুব অনুপ্রেরণা যোগায়। অসংখ্য ধন্যবাদ আপনাকে। ভালো থাকুন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59169.46
ETH 2597.10
USDT 1.00
SBD 2.42