ভালোবাসার ম্যাগি 😅😅😅🌻

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার বন্ধুরা।
কারণে অকারণেই কিছু কিছু জিনিস আপনাদের সকলের সাথে ভাগ করে নিতে বেশ মজা লাগে।
আচ্ছা, আপনারা কি ' ম্যাগি' খেতে পছন্দ করেন?

আমি কিন্তু ম্যাগি খেতে খুব ভালোবাসি। সেদিন মামার বাড়ি আসার দিন, ভোর বেলা বাড়ি থেকে ম্যাগি করে নিয়ে নিয়েছিলাম সাথে।আমি খুব একটা রাস্তার খাবার পছন্দ করিনা। আর দূরে কোথাও যার্নিতে আমি অন্তত সকালের খাবার হিসেবে ম্যাগি টা বেশি প্রেফার করি।

IMG-20210815-WA0009.jpeg

IMG-20210815-WA0011.jpeg

আর আমার শরীরেও আজ অব্দি কোনো অসুবিধা হয়নি ম্যাগি খেয়ে। বাড়িতে তো নানা ভাবে ম্যাগি করে থাকি। যেমন ধরুন ,
ম্যাগি সেদ্ধ করার সময় তাতে গাজর, কাপসিকাম, সোয়াবিন দিয়ে একসাথে সেদ্ধ করি।তারপর ম্যাগি মশলা আর সামান্য বিট নুন আর গোল মরিচ গুঁড়ো ছিটিয়ে নি। কি টেস্টি খেতে লাগে।বলে বোঝাতে পারবোনা।

IMG_20210519_193105.jpg

আবার কোনোদিন বাড়িতে পনির এর কোনো রেসিপি হলে সেটাও আমি ম্যাগি সেদ্ধ করার পর অ্যাড করি।

তবে ম্যাগি ছাড়া আমি সত্যি অসহায় । আমি তো যখন রান্না করতে পারতাম না । @roy.sajib ভেবেই নিয়েছিল ওর কপালে পরবর্তীতে ম্যাগি ছাড়া আর কিছু জুটবে না।😅😅
তবে ভগবানের আর মহান ইউটিউবের কৃপায় ভুল বশত বেশ ভালো রান্না শিখে ফেলেছি।😅

তাহলে এবার আপনারা বলুন , আপনাদের কেমন লাগে ? আর দূরে যার্নি করলে আপনারা কি খান বেশির ভাগ সময়?

আর এই ম্যাগি পাগল মেয়েটার পোস্ট ভালো লাগলে একটু কমেন্ট করে জানাবেন।

@isha.ish

Sort:  
 3 years ago 

হা হা হা হা সত্যি মানুষ মাঝে মাঝে আপনার মতো ভুল বশত অনেক কিছুই শিখে ফেলে। আমিও শিখেছি অনেক কিছু।

জীবনের গতি মাঝে মাঝে এই ভাবে পরিবর্তন হয়ে যায়, আমরা না চাইলেও অনেক কিছু শিখে নেই আনন্দের সাথে হোক কিংবা আনন্দছাড়াই হোক। ধন্যবাদ

 3 years ago 

দাদা, আমার প্রতি পোস্টে আপনি যে এত সুন্দর করে কমেন্ট করেন , আমি খুবই উৎসাহিত হই। এইভাবেই পাশে থাকবেন দাদা।

অনেক ভালো লাগে আপনাদের এত ভালো কমেন্ট পড়তে। অনেক ধন্যবাদ আপনাকে। ভালো থাকুন দাদা। নমস্কার।

 3 years ago 

ঈশ্বর আমার দিকে মুখ তুলে চেয়েছেন 🙏🙏🙏😀 । বধু আমি কৃতজ্ঞ তোমার প্রতি। 🥰 রন্ধনশিল্পেকে শৈল্পিক ছোঁয়ায় পূর্ণতা দান করেছ ওহে তুমি মোর প্রিয়তমা। কিন্তু শুধু দেখেই পেট ভরাতে হচ্ছে আমাকে। এ ব্যথা, এ দুঃখ আমি সইবো কেমনে সখি 😭

 3 years ago 

বাপরে! কবি কবি ভাব। হাসবো নাহ কাঁদবো?
পাগলা❤️😚

 3 years ago 

ম্যাগি বরাবরই একটা সুস্বাদু খাবার। ধন্যবাদ দিদিকে আপনার দারুন আনন্দঘন উপভোগ্য মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ দাদা । সুস্থ থাকুন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60814.66
ETH 2400.80
USDT 1.00
SBD 2.60