টার্গেট ডিসেম্বর|| ৫০০ স্টিম পাওয়ার আপ|| ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার বন্ধুরা ।আশা করছি সকলে সুস্থ আছেন ।বেশ অনেকদিন পর নতুন ধরনের আরেকটি পোস্ট নিয়ে হাজির হলাম ।পোষ্টের ছবি দেখে বুঝতে পেরেছেন ,

হ্যাঁ আজকে আমি আবার পাওয়ার আপ করেছি। আর এর জন্য আমি অত্যন্ত আনন্দিত ।আপনাদের সহযোগিতা এবং আপনাদের আশীর্বাদ এবং ভালোবাসা থেকেই আমি এই কাজটি করতে সক্ষম হয়েছি। প্রতিবারেই আমি এই একটি কথা বলে থাকি আর এটা একদমই সত্য কথা ।আপনাদের ছাড়া কখনই এই কাজটা সম্ভব হতো না। আজ যে আমার এতগুলো স্টিম আমি সঞ্চয় করতে পেরেছি এবং আমি যে জায়গায় এখন পৌঁছেছি ,তা পুরোপুরি আপনাদের জন্য হয়েছে ।

আমার পরিশ্রম তো আছেই ।কিন্তু সাথেই যে মেন্টাল সাপোর্ট আমি পেয়েছি , বিশেষ করে @roy.sajib এর কথা বলব, আমি ভীষনই লাকি এমন একজন কে পেয়ে, সব কিছুর জন্য আমাকে প্রতিবারে যেভাবে পুস করেছে।

পাওয়ার আপ

PSX_20211215_132826.jpg

সত্যিই সে কারণে সত্যিই আমি কৃতজ্ঞ আপনাদের সকলের কাছে।এর আগেও আমি বলেছি যে পাওয়ার আপ কতটা দরকার ,আবারও এই পোস্টে আমি বলতে চাই, কারণ যে কজন দেখতে পাবেন, সে কজনকে আমি বোঝাতে চাই যে ,পাওয়ার কতটা জরুরী ।

যেমন ধরুন এই পাওয়ার আপ করেই আমি ইচ্ছামত পোস্টে ভোট দিতে পারব এবং সব থেকে বড় কথা, নিজের পছন্দসই কমিউনিটিতে আমি ডেলিগেট করতে পারবো ।যেমন আমি পাওয়ার আপ করার পরেই আমার ডেলিগেশন বাড়িয়েছি হিরোইজম এ। যা আমাদের কমিউনিটির অবশ্যই হেল্প করবে ।
আর সব থেকে বড় কথা আপনার এই ছোট ছোট পাওয়ার আপ করতে করতেই একটা বড় এমাউন্ট তৈরি হবে ।আর যেটা আপনাদের ভবিষ্যতে অবশ্যই সাহায্য করবে উচ্চতার শিখরে পৌঁছে দিতে। তাই সকলের উদ্যোগ নেওয়া উচিত।

আমি এবার ৫০০ এস পি পাওয়ার আপ করেছি। পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিল ৫২৯৬.৭০৬ স্টিম এবং পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ার দাঁড়িয়েছে ৫৭৯৬.৭০৯ স্টিম।

পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিল ৫২৯৬.৭০৬ এস পি

IMG-20211215-WA0000.jpg

৫০০ স্টিম পাওয়ার আপ করলাম

IMG-20211215-WA0002.jpg

পাওয়ার আপ করার পর স্টিম পাওয়ার ৫৭৯৬.৭০৯ এস পি।

IMG-20211215-WA0001.jpg

কিছুদিন আগেই একটা বড় এমাউন্টের পাওয়ার আপ করার পর ,আমি পৌঁছে গিয়েছিলাম আমার যেটা টার্গেট ছিল ৫০০০ এ,,, সেই পোস্টে লিখেছিলাম যে আমার এবার টার্গেট রয়েছে ৭০০০ এ পৌঁছানোর, তো যেভাবে আমাদের কমিউনিটি আমাদের সহযোগিতা করছে। আমাদের প্রিয় দাদা এবং দিদিরা, সাথে আমাদের বন্ধুরা যেভাবে আমাকে সহযোগিতা করছে ,আমাকে অনুপ্রেরণা যোগাচ্ছে প্রতিনিয়ত।

আমি আশা করছি যে, সেই ৭০০০ আমি খুব তাড়াতাড়ি ছুঁয়ে ফেলবো ।আপনাদের জন্য অনেক ভালবাসা থাকল। সকলে আমাকে আশীর্বাদ করবেন আমি যেন আমার ইচ্ছা পূরণ করতে পারি ।সকলে ভাল থাকুন। সুস্থ থাকুন। পাওয়ার আপ করতে থাকুন।

নমস্কার।
@isha.ish

Sort:  
 3 years ago 

৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি মানে বিশাল আকারের পাওয়ার বৃদ্ধি করেছেন আপু। অনেক অনেক ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে। আপনি এত বিশাল পাহাড় বৃদ্ধি করে আপনার সক্ষমতাকে অনেক গুণে বাড়িয়ে ফেলেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

পাওয়ার আপ আমরা সবাই ভালবাসি পাওয়ার আপ করলে আমাদের আইডির শক্তি বৃদ্ধি করে, আর আপনি আপনার সঠিক লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছান এই কামনাই করি আপনার জন্য শুভকামনা রইল আপু।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago (edited)

৫০০ স্টিম পাওয়ার আপ করতে দেখে অনেক ভালো লাগলো। আমরা পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনি পাওয়ার আপ করার মাধ্যমে আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন। মহৎ উদ্দেশ্যে এগিয়ে যাচ্ছেন দোয়া রইলো ৭০০০ হয়ে যাবে ইনশাল্লাহ। আপনার জন্য শুভকামনা রইলো দিদি ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 3 years ago 

অনেক ধন্যবাদ দাদা, ভালো থাকুন।

 3 years ago 

৫০০ স্টিম পাওয়ার আপ, খাইছেরে আপুতো দ্রুত উপরে উঠে যাচ্ছে, পরে তো আমার আমাকে ধরে ফেলবে, হে হে হে।

চমৎকার আপু, দেখে বেশ ভালো লাগলো আপনার বিশাল পাওয়ার আপ দেখে, যত পাওয়ার আপ ততো সক্ষমতা বৃদ্ধি। ধন্যবাদ

 3 years ago 

হাহাহা, এতো মজার আমাদের দাদা,,খুব ভাল কমেন্ট পেয়ে। আপনি আশির্বাদ করুন দাদা এই ছোট বোন টা যেন মানুষ হতে পারে।😜

 3 years ago 

ছোট বোন মানুষই আছে এবং দিন দিন বেশ বড় হচ্ছে সাথে পাওয়ারও বাড়ছে, হে হে হ।

 3 years ago 

আপু আপনি অনেক স্টিম পাওয়ার অফ করলেন ।যেটা আমাদের পক্ষে অসম্ভব। এত স্টিম একবারে পাওয়ার অফ করে আমাদেরকে আরো অনুপ্রেরণা জোগানো ।আপনার পাওয়ার দেখে আমি মুগ্ধ হয়েছি। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

ধন্যবাদ।

অফ আর আপ এর বহু তফাৎ আছে আমি যতদূর জানি।হয়তো খেয়াল করেননি।

😱😱আপু আমি আপনার পোষ্টটা দেখে কিছুটা সময় থমকে গেছিলাম। আপনে একবারেরই ৫০০ স্টিম পাওয়ার আপ করলেন। যেখানে আমরা এক মাসে ৫০০ স্টিম পাওয়ার আপ করতে পারি না।আপনে আমাদের কাছে একটা অনুপেরণা। খুব খুব ভালো লাগল। আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইল।
 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে দাদা, আপনাদের জন্যই তো আজ এই জায়গায়।

ওয়াও আপু আমি সত্যি খুশি আপনার প্রতি। অনেকগুলো স্টিম আপনি পাওয়ার আপ করেছেন একসাথে। আমরা সবাই অনেক অনেক ভালোবাসি পাওয়ার আপকে। এটাতে আমরা সবাই খুশি। ধন্যবাদ আপু।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

একাউন্টঃ @isha.ish
পাওয়ার বৃদ্ধিঃ =9.44109%

 3 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ক্ষমতা অর্জন করেছেন। পাওয়ার আপ অনুপ্রেরণায় আমিও পাওয়ার আপ শুরু করে দিয়েছি। যে যত পাওয়ার আপ করবে তার ক্ষমতা কত বাড়বে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

খুব ভালো লাগলো জেনে, এগিয়ে যান। ভালো থাকুন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74