বৌদির জন্মদিন সেলিব্রেট|| ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

৩ দিন আগে হঠাৎ কমেন্টে র মাঝে বৌদির সাথে কথোপকথনে আমি জানতে পারি যে ১৬ই জানুয়ারি আমাদের বৌদির জন্মদিন।

তনুজা বৌদি আমাদের কমিউনিটির খুবই আদরের এবং ভালোবাসার মানুষ , বৌদির স্নেহ আমাদের সকলের প্রতি অসীম। তা র প্রমাণ আমরা বারে বারে তার আচরণে , আন্তরিকতায় পাই।
আমাদের কমিউনিটি যাকে ছাড়া অনেকটা পাতা বিহীন গাছ, সেই বিশেষ মানুষটির ,আমাদের সকলের আদরের ভালোবাসার মানুষটির আজ এই শুভ দিনে আমি সকলকে অনুরোধ করবো, সকলে বৌদি কে জন্মদিনের শুভেচ্ছা জানান । তার জন্য প্রার্থনা করুন ।

বৌদির কেক

20220115_151846.jpg

বৌদির সামনে গিয়ে আমার জন্মদিন সেলিব্রেট করা সম্ভব ছিল না, আমার এক্সাম চলছে , কালকেও এক্সাম আছে। আমাদের চারিদিকে করোনা আর ওমিক্রণ এখনও তাদের প্রভাব ফেলে যাচ্ছে। এই জন্য আমি বাড়ি বসেই চেষ্টা করেছিলাম বৌদি কে একটু স্পেশাল ফিল করানোর।
তাই কেক কিনে এনে , সামনে আমার আরেকটি ফোনে ভিডিও
অন করে, আমি কল্পনা করেছি বৌদি আমার সামনে আছে, আর আমি একটা ৫ মিনিটের মত ভিডিও বানিয়েছিলাম।

ভিডিও লিংক

সেই ভিডিওর কিছু ক্লিপ আমি আপনাদের সাথে শেয়ার করছি। বৌদি কে যেই ভিডিও টা দিয়েছিলাম , সেটা ৪মিনিট ২৯ সেকেন্ড এর ছিল। আপনাদের সাথে আমি তার ভেতরের ৪৯ সেকেন্ড শেয়ার করছি।

ওই ভিডিও টি তে আমার অনুভূতি আমি প্রকাশ করেছি আর আরও অনেক পাগলামি করেছি, যেগুলো একান্তই বৌদি র জন্য ছিল শুধু, তাই এখানে সব টা দিলাম না, কিন্তু আমি আশা করছি এই ভিডিও টা দেখেও আপনারা আনন্দ পাবেন ।

শুভ জন্মদিন বৌদি

Screenshot_20220116-092641_Chrome.jpg

কাল রাত ১২ টার আগে ভিডিও টি আমি দাদা কে দিয়েছিলাম, আর দাদা এত ব্যস্ততার মধ্যেও আমার কথা রেখেছেন, আর বৌদি কে ভিডিও টি রাত ১২ টা নাগাদ দেখিয়েছেন, দাদা না থাকলে , এই ব্যাপার গুলো সম্ভব হয়তো হতো না। আমি খুব খুশি হয়েছি , একটু নিজের মত করে বৌদির জন্মদিন করতে পেরে।

কেক কিনতে গিয়ে কিছু ছবি

B612_20220115_135339_907.jpg

আপনাদের সকলের সাথে আমার এই অনুভুতি গুলো শেয়ার করে আমার খুব ভালো লাগছে। ভগবান চাইলে অবশ্যই একদিন বৌদির জন্মদিন বড় করে আমরা সবাই মিলে সেলিব্রেট করবো। কি তাই তো??

20220116_092844.jpg

বৌদি কে পাঠানো ভিডিও

Screenshot_20220116-091841_Gallery.jpg

কেক কাটার পর কেকের হাল 😜

20220115_153310.jpg

বৌদির জন্য আমার বাক্স বাক্স ভর্তি ভালোবাসা । @tanuja বৌদি, আবারও জানাই - হ্যাপি বার্থডে টু ইউ। নিজের মতো করে এবার বাড়িতে সেলিব্রেট করো জন্মদিন, আজকের সারা দিনটা মজা করো, জীবনের প্রতিটি ক্ষণ তোমার শুভ হোক। তোমার স্বপ্ন গুলো পূরণ হোক। টিনটিন বাবুর জন্য অনেক অনেক আদর আর দাদা র জন্য অনেক ভালোবাসা, তোমাদের পরিবারের জন্য অনেক অনেক শুভ কামনা রইলো।

❤️

Screenshot_20220116-092511_Chrome.jpg

@tanuja বৌদি, কি কি আজ রান্না হলো, ছবি তুলে দেখিও গো 😣😣😣।

বন্ধুরা, আজকের মত এখানেই পোস্ট শেষ করছি। সবাই ভালো থাকুন। সুস্থ থাকুন।

@isha.ish

Sort:  
 2 years ago 

আমার ছোটো আদরের বোন। আমি তোমার মাধ্যমে কেক পেয়েছি। এবং কল্পনায় তোমার আনা কেক খেয়েছি। খুব মজার ছিল বোন। এত এত তোমাদের ভালোবাসা পেয়ে আমি ধন্য হয়ে গেছি।আর কেকটি আমার দারুন পছন্দ হয়েছে।আমি তোমার ভিডিও দেখেছিলাম আমি আর তোমার দাদা। এবং খুব ভালো লেগেছে বোন। আমি এর পরের বছর এই ছোটো বোন ও সজীব দাদা কে সেলিব্রেট করতে চাই।

 2 years ago 

অবশ্যই বৌদি, আমরা একসাথে একদিন অনেক মজা করবো। আমার বৌদির মুখে হাসি আনতে পেরে, আমার অনেক ভালো লেগেছে বৌদি। ভালোবাসা নিও।

 2 years ago 

@tanuja বউদি শুভ জন্মদিন।

আপু আপনি দেখছি বউদির জন্মদিন নিয়ে খুব সুন্দর একটি মুহুর্ত পার করেছেন।খুবই ভালো লাগলো আপনার উপস্থাপন। শেয়ার করার জন্য ধন্যবাদ।🥰

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে দাদা, সত্যিই মুহূর্ত গুলো দারুন ছিল।

 2 years ago 

প্রথমেই বৌদিকে তার জন্মদিনের শুভেচ্ছা। আপনি সত্যি বলছেন দিদি বৌদি আমাদের সবার প্রিয় আদরের ভালোবাসা একজন প্রিয় মুখ। বৌদি আমাদের সবার এক আস্থার প্রতীক। বৌদি জন্মদিন উপলক্ষে আমি আশীর্বাদ করি বৌদি দীর্ঘজীবী হোক এবং পরিবার সংসার নিয়ে সুন্দর সুন্দর মুহূর্ত গুলো সবার সাথে আজীবন উপভোগ করে যাচ্ছে। সবসময় বৌদির সুস্বাস্থ্য কামনা করি । ভালোবাসার প্রিয় মুখগুলো যেন আজীবন এইরকম হাসি মাখা মুখ নিয়ে সবার সাথে মিলেমিশে একজনকে উপভোগ করতে পারে এই প্রত্যাশা করছি বৌদি জন্য।
বৌদি জন্মদিন কেককেটে পালন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দিদি।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে। সুন্দর করে অনুভূতি গুলো মন্তব্যের মাধ্যমে বুঝিয়েছেন।

 2 years ago 
  • প্রথমেই জানাই বৌদির জন্মদিনের শুভেচ্ছা। এই দিনটি বার বার ফিরে আসুক,এটাই দোয়া করি। আপনি খুবই সুন্দর ভাবে বৌদির জন্মদিন উদযাপন করেছেন। আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দর ভাবে কেক কেটেছেন এবং অনেক সুন্দর ভাবে জন্মদিন উইশ করেছেন। সত্যি খুবই ভালো লেগেছে। বৌদির সুস্থতা কামনা করছি এবং সবাইকে নিয়ে সুখে থাক এই দোয়াই করি।
 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর করে মন্তব্য করার জন্য।

 2 years ago 

খুব সুন্দর করে তনুজা বৌদির জন্মদিন পালন করেছেন।কেক কেটেছেন, বৌদির জন্য ভিডিওএর মাধ্যমে উইশ করেছেন।দেখে ভালো লাগলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

প্রথমেই বৌদিকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। আপনি সুন্দর ভাবে জন্মদিন সেলিব্রেট করেছেন। খুবই ভালো লাগলো আপু। অনেক অনেক শুভকামনা রইল


IMG_20220106_113311.png

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে দাদা।

 2 years ago 

একদিন অবশ্যই খুব বড় করে সবাই একসাথে মিলে তনুজা বৌদি জন্মদিন পালন করতে পারবো।
আর ভিডিওটি দারুণ ছিলো কিন্তু।
বৌদির সারাজীবন ভালো কাটুক এই ই কামনা।

 2 years ago 

অনেক ধন্যবাদ দিদি, অবশ্যই একদিন আমাদের প্ল্যান সাকসেসফুল হবে।

 2 years ago 

ওয়াও এত মজাদার কেক!!উফফফ আপু আমাকে ও একটু দিতেন😋😋। খুব কষ্ট পাচ্ছি বৌদির জন্মদিনের জন্য আনা কেক না খেতে পেরে। কিন্তু আপু আপনি কতটা ভালবেসে বৌদির জন্মদিন উদযাপন করেছেন তা পোষ্ট টি দেখেই বোঝা যাচ্ছে।❤️❤️ সত্যি অনেক ভালো লাগলো পোস্টটি পড়ে।🎉🥳 তবে কেকের ভাগ পেলে বেশি খুশি হতাম।😁😋। আমার পক্ষ থেকেও বৌদির জন্য জন্মদিনের অনেক শুভেচ্ছা। আপু আপনার জন্য ও রইল অনেক ভালোবাসা ও শুভকামনা।

 2 years ago 

আমরা সবাই মিলে একদিন সেলিব্রেট করবো অবশ্যই, অনেক ধন্যবাদ আপনাকে দিদি।

 2 years ago 

বাক্স বাক্স ভরা ভালোবাসা এটা খুব মজার ছিল গো দিদি। সব মিলিয়ে আসলে অসাধারন ছিল। আমি বিশ্বাস করি বৌদি অনেক অনেক খুশি হয়েছে গত কাল এর সবার পাগলামি দেখে। দিন শেষে এটাই আসলে আনন্দ। আমার নিজের গত কাল খুব আনন্দের দিন গিয়েছে মনে মনে হয়।

 2 years ago 

আমরা সবাই খুব আনন্দ করেছিলাম। এটা সত্যি। অনেক ধন্যবাদ আপনাকে দাদা।

 2 years ago 

❤️❤️❤️🙏🙏🙏

 2 years ago 

আসলে মনের মাঝে কাউকে ভীষণভাবে উপলব্ধি করলে যে তারজন্য কতকিছু করা সম্ভব সেটা আপনার কাছেও কিছুটা শিখছি। ভীষণ উপভোগ করলাম পুরো বিষয়টি। তনুজা বৌদি সুস্থ থাকুন আর দীর্ঘজীবী হোন আর তার সাথে বেঁচে থাকুক আপনাদের চমৎকার মিষ্টি বন্ধুত্ব। অনেক অনেক শুভকামনা দুজনের জন্য 💌

ভালোবাসা বেঁচে থাকুক ♥️

 2 years ago 

অনেক ধন্যবাদ দাদা এত সুন্দর করে কথা গুলো বললেন, মন ছুঁয়ে গেল। অনেক ধন্যবাদ আপনাকে দাদা, ভালো থাকুন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58169.95
ETH 3145.36
USDT 1.00
SBD 2.38