অনলাইন কেনাকাটা পার্ট - ১ || ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার বন্ধুরা। আশা করি সকলে সুস্থ আছেন। অনেক তো হলো রান্না ,গান, কবিতা ,আরো এটা-সেটা। এবার আমি ভাবছি মাঝেমধ্যে অনলাইন থেকে যা যা কিনি । সেগুলোর কিছু কিছু আপনাদের সাথে শেয়ার করব।

সিলভার চোকার নেকলেস

20211023_142909.jpg
কিছুদিন আগেই "মিসো " অনলাইন শপিং সাইট থেকে একটা দুর্দান্ত চোকার নেকলেস কিনলাম। " মিসো " ভারতের এমন একটি অনলাইন শপিং সাইট যেখানে খুব সস্তায় হোলসেল প্রাইস এ সবকিছু পাওয়া যায় । আমি বলছি না যে সবকিছুই ভালো আসে, কিন্তু আমি আজ অব্দি যে কটা অর্ডার করেছি সব কটায় আমার পছন্দ হয়েছে। তবে অর্ডার দেওয়ার সময় রিভিউগুলো অবশ্যই চেক করে নেওয়া উচিত।
IMG-20211026-WA0002.jpg
এই চোকার টির দাম নিয়েছে, ইন্ডিয়ান রুপি ৩১২ টাকা। আমার শহরে মার্কেট থেকে এটি কিনতে গেলে এর থেকেও বেশি দাম নিয়ে নিত।
IMG-20211026-WA0003.jpg
পছন্দ না হলে, রিফান্ড ও এভেলেবেল রয়েছে। সব মিলিয়ে আমার এই সাইটটা ইউজ করতে বেশ ভালই লাগে।
20211023_142433.jpg
ব্ল্যাক আর রুপোর কম্বিনেশন দিয়ে তৈরি এই চোকারটা, আশা করি কুর্তি র সাথে ভালো লাগবে।
20211023_142458.jpg

20211023_142757.jpg
এর সাথে দুটো কানের দুল দিয়েছে, এই ডিজাইন টা আমার খুবই পছন্দ হয়েছে।
20211023_142704.jpg

হেয়ার অয়েল

এই হেয়ার অয়েল এখন আমার বন্ধু হয়ে গেছে। প্রতি সপ্তাহে অন্তত একবার আমি সময় করে চেষ্টা করি এই অয়েলটা এপ্লাই করার। সত্যি বলছি বন্ধুরা এত সুন্দর রেজাল্ট পেয়েছি ।আমি বলে বোঝাতে পারবো না।
একচুয়ালি এই হেয়ার অয়েলের দাম ৬০০ টাকা। কিন্তু আমাদের ভারতীয় খুবই বিখ্যাত অনলাইন শপিং সাইট ফ্লিপকার্ট এ অফার ছিল এইটার উপরে, তাই আমি অল্প দামে পেয়ে গেছি। দাম নিয়েছে - ৪০৬টাকা

IMG-20211026-WA0025.jpg
হেয়ার গ্রোথ এ খুব ভালো রেজাল্ট পাবেন , যদি একমাস ট্রাই করেন।
IMG-20211026-WA0004.jpg

এখন এর দাম দেখাচ্ছে -

IMG-20211026-WA0024.jpg

মোমবাতি

মোমবাতি রয়েছে ৫০ টা, দাম নিয়েছিল ১২৮ টাকা,
এখন দাম হয়তো বাড়তে পারে।

IMG-20211026-WA0026.jpg

সবকটার কোয়ালিটি খুব ভালো।

IMG-20211026-WA0021.jpg

যাইহোক, অনলাইন শপিং এর ফাস্ট পার্ট এখানেই শেষ করছি। আশা করি, পোষ্টটি আপনাদের ভালো লাগবে।

সকলে ভালো থাকুন।
নমস্কার।
@isha.ish

Sort:  
 3 years ago 

আমিও প্রায়ই অনলাইনে কেনা কাটা করি দিদি।আমার অনলাইনে কেনা কাটা করতে বেশি পছন্দ করি। এবং অনেক কম দামে সুন্দর জিনিস পাওয়া যায়। আমি প্রায়ই অ্যামাজন ও ফিলিপ কার্ট থেকে বেশি কেনাকাটা করি। তবে আপনার পছন্দের প্রশংসা করতে হয়। সত্যি অনেক সুন্দর হয়েছে।

 3 years ago 

ফ্লিপ কার্ট আমার খুব পছন্দের জায়গা কেনা কাটার জন্য। ওখানে কম দামে এত সব লোভনীয় অফার দেওয়া থাকে , নিজেকে আর আটকিয়ে রাখতে পারি না। এর জন্য মায়ের থেকে যে কত বোকা শুনতে হয়। হিহিহিহি। অনেক ভালো থাকবেন দিদি।

 3 years ago 

ডিজাইন এবং কালারটা বেশ সুন্দর লেগেছে আমার কাছে, বলতে হবে আপনার চয়েস দারুণ আপু। এছাড়া আপনার গলায় বেশ মানিয়েছে। অনেক অনেক শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনার বোন যে, তাই তো পছন্দ এত সুন্দর 🥰। অনেক ধন্যবাদ দাদা। ভালো থাকবেন সবসময়।

 3 years ago 

অনলাইন কেনাকাটায় যে রকম পণ্য দেখা যায় সেরকম পণ্য কখনোই পাওয়া যায় না। কিন্তু আপনার পণ্যগুলো দেখে সেরকম মনে হচ্ছে না ।অনেক সুন্দর লাগতেছে বিশেষ করে জুমকো দুল আর গলার হার টি।

 3 years ago 

আমাদের এখানে অনলাইন সার্ভিস মোটামুটি ভালোই বলা চলে। আমি মাঝে মাঝেই কেনা কাটা করি। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

মামা আর্ত এর অনেক সুনাম শুনেছি আর রিভিউ ও দেখেছি। তবে কখনো কেনা হয়নি। আপনার পোস্ট দেখে আবার মনে পরলো সে কথা। খুব সুন্দর হয়েছে চকারটা,আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

 3 years ago 

মামা আর্ত সত্যি অনেক উপকারি। আমি আর মা দুই জনই ব্যবহার করে ভালো রেজাল্ট পেয়েছি। অনেক ধন্যবাদ দিদি।

 3 years ago 

আমি এই মিসো অনলাইন শপিং এ জামাকাপড় ছাড়া সেইভাবে কিছু কিনিনি। কিন্তু আপনার এই চোকারটি দেখে খুব ভালো লাগলো। এবার থেকে জুয়েলারি প্রোডাক্ট গুলো দেখতে হবে 😍। বেশ পছন্দ হয়েছে আমার।

 3 years ago 

আমি সময় পেলেই অনলাইনে এটা ওটা খোজা খুজি করি। কিনি বা না কিনি। খুব মজা লাগে এই ব্যাপারটা। অনেক ধন্যবাদ দিদি সুন্দর মন্তব্যের জন্য। ❤️

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64453.36
ETH 3507.44
USDT 1.00
SBD 2.56