ধানের ক্ষেতের পাশে বুনো ফুলের সৌন্দর্য

IMG_20210630_184624.jpg
অবস্থান

হাই বন্ধুরা, আজ রাতে আমি ধানের জমিতে বুনো ফুলের সৌন্দর্য সম্পর্কে একটি পোস্ট ভাগ করতে চাই, আজ রাতে আমি বাঙালি ব্লগ সম্প্রদায়ের সাথে ভাগ করতে চাই, আমি সত্যিই বিভিন্ন ফটোগ্রাফি এবং ম্যাক্রো ফটোগ্রাফি স্মার্টফোন পছন্দ করি।

IMG_20210630_184721.jpg
অবস্থান

এর আগে, আমি বেরিয়ে ধানের জমিতে নামার আগে, আমি দেখলাম ধানের ক্ষেতের প্রান্তে এই বুনো ফুলের গাছটি, এই ফুলটি খুব সুন্দর, ফুলগুলি হলুদ শেকল, এই ফুলের ডাঁটা একই লম্বাটি একটি তালের মতো as আমাদের হাতের, এবং এই ফুলের কান্ড থেকে শেষ পর্যন্ত দৈর্ঘ্য প্রায় 1 মিটার। আরও

IMG_20210630_184708.jpg
অবস্থান

এই বুনো ফুলের প্রতিটি ডাঁটাতে কালো পিঁপড়া রয়েছে, ফুলগুলি মিষ্টি হোক বা তারা মিষ্টি পড়ুক।
এই ফুলটি যদি আমরা একটি টাওয়ারের মতো দেখতে পাই flower ফুলের নীচে বৃহত এবং শীর্ষটি ছোট না হওয়া পর্যন্ত।

IMG_20210630_184733.jpg
অবস্থান

এই বুনো ফুলেরও এক ধরণের বাদাম জাতীয় ফল রয়েছে, যখন ফুলটি মুছবে তখন এই ফুলটি বেরিয়ে আসবে যা এক ধরণের বাদাম।

IMG_20210630_184642.jpg
অবস্থান

আর খুব অল্প সময়ের মধ্যেই, আমি ধানের ক্ষেতে নেমে গেলাম, তারপরে আমি সুন্দর সূর্যাস্তের দিকে তাকালাম, আমি ধানের ডালায় বন্দুকের ছবি তুললাম যাতে এটি অন্য ফটোগ্রাফারদের মতো লাগে।

IMG_20210630_184656.jpg
অবস্থান

আমার সকল বন্ধুকে ধন্যবাদ, আমি বাঙালি ব্লগ সম্প্রদায়ে থাকতে পেরে খুব আনন্দিত ও উচ্ছ্বসিত।

PHOTO TAKENREDMI9C
CategoryPhotography
PhotographyFlowers - nature
App EditorMy Gallery
LocationNORTH ACEH-INDONESIA
Photografer@irvanda-steemit

https://w3w.co/situasi.menjepit.diarsip

Sort:  
 3 years ago 

ছবিগুলো ভাল ছিল।

তোমাকে ধন্যবাদ বন্ধু 🥰

 3 years ago 

ফটোগ্রাফিগুলো নিঃসন্দেহে চমৎকার হয়েছে এবং চিত্রগুলোর নিচে কিছু শব্দযোগ করে ভালো করেছেন। তবে আরো দুটো বিষয়ের প্রতি লক্ষ্য রাখা উচিত, এক what3words লিংক এবং ক্যামেরার বিবরন। ধন্যবাদ।

আপনাকে ধন্যবাদ স্যার, আমি বিশদটি যুক্ত করব

দারুন হয়েছে ছবিগুলো

তোমাকে ধন্যবাদ বন্ধু

 3 years ago 

ছবিগুলো অনেক সুন্দর তুলেছেন এবং অনেক সুন্দর ব্যাখ্যা দিয়েছেন ধন্যবাদ আপনাকে।

আপনি আমার বন্ধুদের স্বাগত জানাই, এটি দেখার জন্য আপনাকে ধন্যবাদ ..

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63824.30
ETH 3420.53
USDT 1.00
SBD 2.54