পেন্সিল দিয়ে একটি টেডি বিয়ার অংকন। ১০% লাজুক শেয়ালের জন্য এবং ৫% এবিবি স্কুলের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম।

কেমন আছেন বন্ধুরা। আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের সঙ্গে শেয়ার করব পেন্সিল আর্ট। পেন্সিল দিয়ে আমি একটি কিউট টেডি বিয়ার অংকন করেছি। টেডি বিয়ার দেখতে খুবই কিউট হয়। আমি চেষ্টা করেছি পেন্সিল দিয়ে টেডি বিয়ার অংকন করতে।টেডি বিয়ার আকতে পেরে আমি খুবই আনন্দিত হয়েছি। প্রথমে ভেবেছিলাম মনে হয় টেডি বিয়ারটি আকতে পারবো না। কিন্তু আকতে আকতে দেখি টেডি বিয়ারটি আঁকা হয়ে গেছে। আমার বাংলা ব্লগের প্রতিদিন এত পেইন্টিং দেখি।দেখতে দেখতে আমারও ইচ্ছা করলো আমিও কিছু আঁকিয়ে ফেলি। ভাবতে ভাবতেই এই টেডি বিয়ারটি আকিয়ে ফেললাম। চলুন তাহলে এবার দেখে নেয়া যাক আমি কিভাবে টেডি বিয়ার টি অঙ্কন করেছি।

20220501_104453.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • রং পেন্সিল।

প্রস্তুত প্রণালী

ধাপ ১ঃ

20220429_232714.jpg20220429_232616.jpg

প্রথমে টেডি বিয়ারের মাথা এবং দুটি কান আঁকিয়ে নেই।

ধাপ ২ঃ

20220429_233016.jpg20220429_232932.jpg

এবার টেডি বিয়ারের দুটি হাত আঁকিয়ে নেই।

ধাপ ৩ঃ

20220429_233224.jpg20220429_233117.jpg

এবার দুটি চোখ এবং পা আঁকিয়ে নেই।

ধাপ ৪ঃ

20220429_233919.jpg20220429_233533.jpg

এবার পেন্সিল দিয়ে চোখ এবং দুটি হাত কালার করে নেই।

ধাপ ৫ঃ

20220429_234311.jpg20220429_234043.jpg

এবার দুটি কান পেন্সিল দিয়ে কালার করে নেই।

ধাপ ৬ঃ

20220429_234748.jpg

20220429_235127.jpg

এবার টেডি বিয়ারের সামনে একটি লাভ আকিয়ে নেই এবং লাভ টি লাল রং পেন্সিল দিয়ে কালার করে নেই। হয়ে গেল একটি কিউট টেডি বিয়ার অংকন করা।

আজকের মত এ পর্যন্তই। আবার কথা হবে অন্য কোন বিষয় নিয়ে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনায় আজকের মতো এখানেই শেষ করছি। আর অবশ্যই এই টেডি বিয়ার টি আপনাদের কেমন লাগলো কমেন্টে জানাবেন। ধন্যবাদ সবাইকে।
Photographer@iraniahmed
DeviceSamsung M01s
Sort:  
 2 years ago 

পেন্সিল দিয়ে চমৎকার ভাবে একটি টেডি বিয়ার অঙ্কন করেছেন। আপনার টেডি বিয়ার অনেক কিউট হয়েছে। আমার কাছে অনেক ভালো লেগেছে। এত সুন্দর একটি টেডি বিয়ার ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছা রইলো।

 2 years ago 

আমার টেডিবিয়ার অংকনটি আপনার কাছে ভাল লেগেছে জেনে খুবই খুশি হলাম। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

পেন্সিল স্কেচ এর মাধ্যমে খুব সুন্দর একটি টেডি বিয়ার প্রস্তুত করেছেন খুবই ভালো লেগেছে আমার কাছে আসলে আপনার অংকন গুলা বরাবরই আমার খুব ভালো লাগে সুন্দর উপস্থাপনা করেছেন শুভেচ্ছা রইল

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনার পেন্সিল দিয়ে টেডি বিয়ার অংকন বেশ দুর্দান্ত হয়েছে। আপনি খুব নিখুঁতভাবে টেডি বিয়ারের চিত্রাংকন করেছেন। দেখে খুব ভালো লাগলো। এত অসাধারণ ফটো শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আমার টেডি বিয়ার আপনার দেখে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

দারুণ একটি চিত্র অঙ্কন করেছেন৷আপনার তৈরি ডেটিরিয়ার অঙ্কন অনেক সুন্দর হয়েছে ৷ আমার কাছে অনেক ভালো লেগেছে ৷ উপস্থাপনাও অনক সুন্দর ভাবে করেছেন ৷ ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পেন্সিল দিয়ে আপনি খুব সুন্দর ভাবে একটি টেডি বিয়ার অঙ্কন করেছেন আপনার টেডি বিয়ার অনেক সুন্দর হচ্ছে আমার কাছে অনেক ভালো লেগেছে। এত সুন্দর একটি টেডি বিয়ার ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

 2 years ago 

পেন্সিল দিয়ে খুব সুন্দর একটি টেডি বিয়ার অঙ্কন করেছেন আপু। বিশেষ করে টেডি বিয়ারের চোখ দুটি আমার কাছে খুব ভালো লেগেছে । তাছাড়া পাশে একটি বেলুন আঁকার কারণে টেডি বিয়ারটি আরো বেশি আকর্ষণীয় লাগছে। খুব ভালো লেগেছে আমার কাছে আপনার টেডি বিয়ারের আর্টটি।

 2 years ago 

আপনার কাছে খুবই ভালো লেগেছে শুনে আমি খুশি হলাম। ধন্যবাদ আপনাকে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

পেন্সিল দিয়ে খুবিই সুন্দর একটি টেডিবিয়ার অংকন করছেন। দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। আপ্নি প্রতিটা ধাপ খুবিই সুন্দর করে আমাদের মাঝে হাজির করছেন। এবং অনেক সুন্দর বর্ননা দিছেন।ধন্যবাদ শেয়ার করার জন্য। শুভ কামনা রইল

 2 years ago 

একটু সুন্দর করে আঁকানোর চেষ্টা করেছি। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

একদম হুবহু দৃশ্যপট হয়েছে। আপনার এমন সুন্দর সুদক্ষ তা দেখে আমি তো মুগ্ধ হয়ে গেছি। খুবই ভালো লাগলো আপনার পেন্সিল দিয়ে অঙ্কন করা এই চিত্রটি। আশা করি এভাবেই সামনের দিকে আপনি এগিয়ে যাবেন।

 2 years ago 

দোয়া করবেন এভাবেই যেন সামনের দিকে এগিয়ে যেতে পারি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পেন্সিল দিয়ে এ ধরনের আর্ট করতে আমার কাছে অনেক ভালো লাগে। আর্টটি পড়ে দেখতে অনেক ভালো লাগে ।আপনার টেডিবিয়ার কি কিউট লাগছে। খুব সুন্দর করে প্রতিটি ধাপে ধাপে আপনি পেন্সিল দিয়ে একটি টেডি বিয়ার অঙ্কন করেছেন আসলেই ভালো হয়েছে।

 2 years ago 

আপনাদের কাছে ভালো লাগলেই আমার পোস্টটি করা সার্থক হয়। ধন্যবাদ আপনাকে আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

পেন্সিল দিয়ে অনেক সুন্দর একটি টেডি বিয়ার অঙ্কন করেছেন। খুবই কিউট দেখতে লাগছে টেডি বিয়ার টিকে। খুব সুন্দর ভাবে আমাদের মাঝে ধাপে ধাপে উপস্থাপনা করেছেন। এত সুন্দর দেখতে ট্রেডি বিয়ার অঙ্কন করে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমার টেডিবিয়ার টি আপনার কাছে কিউট লেগেছে শুনে খুবই খুশি হলাম। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 65476.67
ETH 3385.24
USDT 1.00
SBD 3.18