সম্প্রদায়ের সাথে আমার সংক্ষিপ্ত পরিচয় |10% beneficiary to @shy-fox

হ্যালো স্টিমিয়ানস
এই সুযোগে আমি আমার পরিচয় দিতে চাই।
আমার আসল নাম সাইফুল বাহরি, প্রায়শই পন, স্টিমিট বা মায়ার জগতে called ipolatjeh1988 নামে পরিচিত।
আমি বর্তমানে Punteut, Blang Mangat District, Lhokseumawe City, Aceh প্রদেশে থাকি, আমার বয়স প্রায় 30 বছর।
আপাতত, আমি এসএমএ নেগেরি 6 লোকসিউমাওয়েতে আচেহ ডিসডিকের অধীনে কাজ করছি, আমার বর্তমান চাকরির অবস্থান প্রশাসনিক কর্মী হিসাবে।

IMG_20210909_085758.jpg

আমি প্রায় 5 বছর ধরে কাজ করেছি এবং অনেক কিছু যা আমি কঠিন এবং সুখী উভয়ই সম্মুখীন করেছি।
আমি কেবল এসএমকে থেকে স্নাতক হয়েছি এবং অর্থনৈতিক কারণের কারণে পরবর্তী স্তরে যেতে পারিনি। যাইহোক, আমি ইতিবাচক জিনিস প্রদান করতে কাজ চালিয়ে যেতে নিরুৎসাহিত নই।

IMG_20210711_162347.jpg

তা ছাড়া, আমি ফটোগ্রাফি সম্পর্কে খুব আবেগপ্রবণ যেখানে আমি সত্যিই বিভিন্ন প্রাকৃতিক সৌন্দর্যের ছবি তোলা উপভোগ করি এবং সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল যখন আমি ম্যাক্রো বস্তুর ছবি তুলছি।
আমি প্রায়ই একটি অতিরিক্ত ম্যাক্রো লেন্স সহ একটি সেল ফোন ক্যামেরা ব্যবহার করি যা আমি চাই এমন পোকা বস্তু পেতে।
আমি নিচে আমার ক্যামেরা শটের কিছু উদাহরণ দেখাবো।

IMG_20210907_162802.jpg

IMG_20210903_223408.jpg

IMG_20210901_183216.jpg

এটি আমার সংক্ষিপ্ত প্রোফাইল, আশা করি আমি এই কমিউনিটিতে ভালভাবে গ্রহণ করতে পারব যাতে আমি আমার সেরা কাজটি দিতে পারি, তাছাড়া আমি #amarbanglablog সম্প্রদায়ের সবার সাথে যোগাযোগ করতে পারি।
সুতরাং, আমার সংক্ষিপ্ত ভূমিকা, আমি সম্প্রদায়ের প্রতিষ্ঠাতা এবং বেশ কিছু মডারেটরকে ধন্যবাদ জানাই যারা এই সম্প্রদায়কে ভালভাবে গড়ে তুলতে সফল হয়েছে।

Regard :@ipolatjeh1988

image.png

Sort:  
 3 years ago 

আপনার জন্য শুভকামনা, আপনার মেক্রোফটোগ্রাফি গুলো অসাধারণ।

ধন্যবাদ আমার ইস্টার

Loading...
 3 years ago 

আমার বাংলা ব্লগে স্বাগতম।

ধন্যবাদ বন্ধু, আমি আশা করি আমি এই কমিউনিটিতে ভালোভাবে গ্রহণ করতে পারব।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর ছিল। আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। সর্বদা কমিউনিটির নিয়ম মেনে চলবেন। আপনার জন্য শুভকামনা।।

ধন্যবাদ বন্ধু, আমি আশা করি আমি আমার সেরা কাজটি দিতে পারব।

 3 years ago 

আপনার জন্য শুভকামনা।।

 3 years ago 

"আমার বাংলা ব্লগ" এ আপনাকে স্বাগতম।এই
কমিউনিটি এমন একটি কমিউনিটি যা সবার ভালো লাগার মতো একটা প্লাটফর্ম।এই কমিউনিটির অ্যাডমিন ও মডারেটররা খুবই বন্ধু সূলভ।যা সবার মন জয় করে নেয়।আশাকরি এই কমিউনিটিতে কাজ করতে আপনার ভালো লাগবে।

ধন্যবাদ ভাই আমরা অনেক ভালো আছি

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম জানাচ্ছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি নিজস্ব কিছু নিয়ম-কানুন রয়েছে। আশা করি সেগুলো আপনি মেনে চলবেন এবং আমাদের কমিউনিটি তে কিছু পিন করা পোস্ট আছে যেগুলো দেখলে আপনি আমাদের কমিউনিটি আপডেট ধারণা পেয়ে যাবেন। ধন্যবাদ আপনাকে। যে কোন প্রয়োজনে আমাকে স্বরন করতে পারেন।

ধন্যবাদ ভাই আমি কমিউনিটিতে প্রযোজ্য সকল নিয়ম মেনে চলব

 3 years ago 

শুভ কামনা।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম।আপনি আপনার পরিচয় পর্ব আমাদের সাথে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।

আমি ফটোগ্রাফি সম্পর্কে খুব আবেগপ্রবণ যেখানে আমি সত্যিই বিভিন্ন প্রাকৃতিক সৌন্দর্যের ছবি তোলা উপভোগ করি এবং সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল যখন আমি ম্যাক্রো বস্তুর ছবি তুলছি।

আপনি আসলেও একজন ভালো ফটোগ্রাফার।যা আপনার ছবি গুলো দেখলেই বোঝা যায়।

শুভ কামনা রইলো আপনার জন্য।

ধন্যবাদ ভাই, সত্যিই আমি ফটোগ্রাফি পছন্দ করি, আশা করি আমি সেরা ফলাফল দিতে পারব।

 3 years ago 

"আমার বাংলা ব্লগ " কমিউনিটিতে আপনাকে স্বাগতম ভাই

ধন্যবাদ আমার ইস্টার

 3 years ago 

চেষ্টা করুন অতি দ্রুত আমাদের ডিসকর্ড চ্যানেলে যুক্ত হতে। আপনি সেখান থেকে সব ধরনের সহযোগিতা পাবেন। ধন্যবাদ আপনাকে।

আজকাল আমি প্রায়ই বিতর্ক চ্যানেলে সক্রিয়

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আশা করছি বাংলা ব্লগের সকল নিয়ম কারণ মেনে প্রতিদিন পোস্ট করবেন এবং আমাদের সাথে থাকবেন।

ধন্যবাদ বন্ধু তুমি সব সময় দয়ালু ..

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57515.20
ETH 2438.35
USDT 1.00
SBD 2.34