# আমার পরিচিতি (আমার বাংলা ব্লগ)

সবাই কেমন আছেন.
আমি আশা করি আপনি ভাল আছেন।

আমি #আমার বাংলা ব্লগ সম্প্রদায়ের একজন নতুন সদস্য তাই আমি আপনাদের সাথে আমার নিজের সম্পর্কে বলতে চাই।
আমি আশা করি আপনারা সকলেই আমাকে সমর্থন করবেন।
আমি মোঃ শাহরিয়ার ইমরান। আমার ডাক নাম ইমরান আমি বাংলাদেশ থাকি। আমার শহরে পার্বতী পুর আমার জেলা দিনাজপুর ও বিভাগ রংপুর। আমি বর্তমানে মাগুরায় থাকি। সুতরাং আমি আমার অ্যাকাউন্টটি দিচ্ছি @imran15

1624289465488.jpg

পারিবারিক ইতিহাস.
আমার পরিবারে ৬ জন সদস্যরা আছেন। আমার বাবা, আমার মা, আমার দাদিমা , ছোট বোন, ছোট ভাই এবং আমি। আমার বাবা কৃষক। আমার মা একজন গৃহিনী. আমার দাদী মা একজন গৃহিনী। আমার বোন পার্বতীপুর আদর্শ ডিগ্রি কলেজের ১১তম শ্রেণীর ছাত্রী। আমার ভাই পার্বতীপুর দিনাজপুরের জমিরহাটের জমিরহাট সরকারী বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়েন।

IMG_20210101_094214.jpg

শিক্ষা পটভূমি
আমি একজন ছাত্র. এখন আমি মাগুরা পলিটেকনিক ইনস্টিটিউটে পড়াশোনা করছি। আমি খাদ্য বিভাগে পড়াশোনা করছি। আমি জোমিরহাট উচ্চ বিদ্যালয়ে সম্পূর্ণ এসএসসি পাস কতেছি। আর জিএসসি রোকেয়া সাবেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুলে থে পাস করেছি। এবং জমিরহাট সরকারী বিদ্যালয়ে পিএসি পাস করেছি। আমার স্কুলের সময় খুব আকর্ষণীয়। আমি সেই সময় খুব মিস করছি।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

"আমার বাংলা ব্লগ" এ আপনাকে স্বাগতম।

ধন্যবাদ ভাই

 3 years ago 

আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ চেষ্টা করুন আমাদের সঙ্গেই থাকার জন্য।

হুম থাকার চেষ্টা করবো

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56095.11
ETH 2533.38
USDT 1.00
SBD 2.23