গোলাপী গোলাপের সৌন্দর্য | স্মার্টফোন ফটোগ্রাফি | 10% সুবিধাভোগী @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

cover.jpg

গোলাপী গোলাপ


হ্যালো বাংলা বন্ধুরা যেখানেই থাকুন আশা করি ভালো আছেন।

আমাদের সকলকে, বিশেষ করে বন্ধুদের শুভেচ্ছা যারা এই বনলা সম্প্রদায়ে রয়েছেন, এই সম্প্রদায়ে যথারীতি আমি আপনার চোখের সামনে ফিরে এসেছি ফটোগ্রাফির সমস্ত সৌন্দর্য আপনাদের সাথে শেয়ার করতে এবং আজকে আমি যে ছবিটি আপনাদের সাথে শেয়ার করছি তা হল একটি গোলাপী গোলাপ।

ফুলের কথা বললে, অবশ্যই, সবাই তাদের চেনে কারণ ফুল হল একটি শোভাময় গাছ যা সর্বত্র রয়েছে, আমরা উঠোনে ফুল খুঁজে পেতে পারি কারণ সাধারণত ফুল উঠোনে রোপণ করা হয়, সেখানে বিভিন্ন ধরণের সুন্দর ফুল রয়েছে, তা গোলাপই হোক না কেন, অর্কিড এবং ফুল. আমি সত্যিই বিভিন্ন ধরণের ফুল পছন্দ করি, আপনি আজকে দেখতে পাচ্ছেন যে আমি গোলাপের ছবি শেয়ার করছি, গোলাপের নিজস্ব বিভিন্ন রঙ রয়েছে, লাল, হলুদ, সাদা, গোলাপী এবং অন্যান্য রঙ থেকে শুরু করে, আজকের জন্য আমি আমার হোম পেজে ফুলের ছবি তুলছি একটি খুব প্রলোভনসঙ্কুল সৌন্দর্য সঙ্গে একটি গোলাপী রঙ সঙ্গে.

আমি যে গোলাপের ছবি তুলি সেগুলিকে আরও সুন্দর দেখায় কারণ বৃষ্টি হলেই আমি সেগুলির ছবি তুলেছিলাম যাতে আপনি দেখতে পারেন যে পাপড়িগুলিতে জলের ফোঁটা রয়েছে, তাই আমি যে গোলাপী গোলাপটি ছবি তুলেছি তা আরও সুন্দর লাগছিল, কারণ আমরা সবাই জানি যে গোলাপ সাধারণত ফুল ফোটে। অন্ধকার। এর কয়েকদিন পর সে আবার মরে যাবে, তাই আমি তার কিছু ছবি তোলার জন্য সময় নিয়েছিলাম। যথারীতি আমি সবসময় আমার অ্যান্ড্রয়েড ফোনের ক্যামেরা দিয়ে যেকোনো ছবি তুলি, ছবি তোলার জন্য আমি যে ফোনটি ব্যবহার করি সেটি হল Samsung Galaxy A7, আজ আমি আপনাদের সাথে যে ছবিগুলো শেয়ার করছি সেগুলোকে সুন্দর করার জন্য আমি বিভিন্ন অ্যাঙ্গেল দিয়ে ছবি তোলার চেষ্টা করি।

সাধারণত সেলফোন ক্যামেরা দিয়ে ছবি তোলার সময়, ছবির বৈসাদৃশ্য এবং রঙগুলি তেমন ভাল হয় না, তাই আমি ইচ্ছাকৃতভাবে একটি অতিরিক্ত অ্যাপ্লিকেশন ব্যবহার করি আমার তোলা ছবিটি সম্পাদনা করার জন্য যাতে এটি আরও সুন্দর দেখায়, যে অ্যাপ্লিকেশনটির জন্য আমি ছবিটি সম্পাদনা করতে ব্যবহার করি আমি অ্যাডোব লাইটরুম গ্রহণ করি, আসলে, এই অ্যাপ্লিকেশনটি কম্পিউটারের জন্য সরবরাহ করা হয়েছে এবং অ্যান্ড্রয়েডের জন্যও সরবরাহ করা হয়েছে। আমি ব্যক্তিগতভাবে অ্যান্ড্রয়েডে প্রদত্ত অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করতে পছন্দ করি যার জন্য আমি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনটি ব্যবহার করি।

সম্পাদনা প্রক্রিয়া, আমি সাধারণত প্রথমবার যা করি তা হল প্রিসেট, এর পরে আমি সৃজনশীল অংশটি নির্বাচন করি ঠান্ডা ছায়া এবং উষ্ণ হাইলাইটগুলিতে ক্লিক করে, যাতে এটি প্রদর্শিত বস্তুতে সুন্দর দেখায়, তারপরে আমি কিছু সামঞ্জস্য করতে থাকি। শুট করা ছবির উপর স্যুট অনুযায়ী আলো। নিজের জন্য, আমি শুধুমাত্র কয়েকটি টুল ব্যবহার করি, যেমন বৈসাদৃশ্য যোগ করা এবং হাইলাইটগুলি হ্রাস করা। আমি এটি প্রয়োগ করার পরে, পরবর্তী ধাপটি হল গোলাপী গোলাপ, মানে, আসুন আমি নীচে দেখানো কিছু ছবি একসাথে পরীক্ষা করি, আমি আশা করি আপনারা সকলেই বিনোদিত হবেন এবং আমি আজ যে ছবিগুলি শেয়ার করব তা পছন্দ করেছেন।


20220106_144234.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220106_144246.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220106_144250.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220106_144302.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220106_144308.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220106_144315.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220106_144327.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220106_144336.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220106_144342.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words



এই দিনে হয়তো আমি আপনাদের সকলের সাথে শেয়ার করতে পারি, আমি আশা করি আপনারা সকল বন্ধুরা সর্বদা এই প্রিয় সম্প্রদায়ের সেরা কাজটি দেখান, এবং প্রতিদিনের কার্যক্রম পরিচালনায় এগিয়ে যান, যদি আপনি আজকে শেয়ার করা ছবিগুলি পছন্দ করেন তবে দয়া করে চেক করুন পরের দিন আবার আমার পোস্ট, আমি আনন্দের সাথে আপনাকে অন্যান্য সুন্দরী দেখাব।



ম্যাক্রো ফটোগ্রাফিগোলাপী গোলাপ
ক্যামেরা ব্যবহার করা হয়েছেস্মার্টফোন
মডেলSamsung A7
ফটোগ্রাফার@idayrus
অবস্থানআচেহে হোমপেজ


image.png

আপনার পরিদর্শনের জন্য ধন্যবাদ

Sort:  
 3 years ago 

আপনার স্মার্টফোনের মাধ্যমে গোলাপ ফুলের খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন। বিশেষ করে গোলাপ ফুলের পাপড়িতে শিশিরবিন্দু সৌন্দর্যতা আরো বৃদ্ধি করেছে। আপনি গোলাপ ফুল সম্পর্কে খুব সুন্দর বর্ণনা দিয়েছেন ।অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি করে শেয়ার করার জন্য।

 3 years ago 

আমার শেয়ার করা ছবিগুলো আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম, ভালো মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ, বন্ধু

 3 years ago 

গোলাপি গোলাপ দেখতে আসলেই খুবই চমৎকার ।আপনি দারুণভাবে প্রত্যেকটা অ্যাঙ্গেলের ফটোগ্রাফি আমাদের মাঝে একজন প্রফেশনাল ভাবে উপস্থাপন করেছেন। ফুল আমরা সবাই ভালবাসি এটি হলো সৌন্দর্যের প্রতীক ।‌আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

উভয় ভাই। এবং আমার পোস্টে ভাল মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ. আমি আজ শেয়ার করা ফুলের ছবিগুলো আপনার ভালো লেগেছে শুনে খুশি

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56787.81
ETH 2507.96
USDT 1.00
SBD 2.24