গোলাপী গোলাপের সৌন্দর্য || 10% সুবিধাভোগী

in আমার বাংলা ব্লগ2 years ago

sssss.jpg

গোলাপী গোলাপের সৌন্দর্য

হ্যালো বাংলা বন্ধুরা যেখানেই থাকুন আশা করি ভালো আছেন।

আমরা যারা এই বাংলা কমিউনিটিতে ছিলাম তাদের সবাইকে শুভেচ্ছা, এই সম্প্রদায়ে যথারীতি আমি ফটোগ্রাফির কিছু সৌন্দর্য শেয়ার করতে আপনার চোখের সামনে ফিরে এসেছি এবং এই উপলক্ষে আমি যে ছবিটি শেয়ার করেছি তা হল একটি গোলাপী গোলাপ এবং এই ফুলটি আমি কয়েক দিন আগে আমার হোম পেজে এটি ছবি.

ফুল হল শোভাময় উদ্ভিদ যার বিভিন্ন প্রকার এবং আকার রয়েছে এবং সাধারণত খুব সুন্দর ফুল যা বাগানে বা উঠানে পাওয়া যায় এবং সাধারণত মহিলারা সত্যিই উঠোনে ফুল লাগাতে পছন্দ করেন কারণ তারা ফুলকে হোম পেজকে সুন্দর করতে পারে বলে মনে করা হয় এবং সাধারণত যেখানে আমি সত্যিই গোলাপ লাগাতে পছন্দ করি কারণ গোলাপ খুব সুগন্ধযুক্ত এবং বিভিন্ন রঙেরও হয়।

আমি আজ যে ছবিটি শেয়ার করেছি তাতে আপনি দেখতে পাচ্ছেন, আমি একটি গোলাপী গোলাপের একটি ছবি তুলেছি, আসলে আমার উঠোনে লাগানো গোলাপগুলি কেবল গোলাপী নয়, অন্যান্য রঙও রয়েছে যেমন সাদা, লাল ইত্যাদি, তবে শুধুমাত্র সেইগুলি আজকে আমি যে ছবিটা শেয়ার করছি সেটার মতোই গোলাপি।

যথারীতি ছবি তোলার ক্ষেত্রে, আমি সবসময় একটি অ্যান্ড্রয়েড ফোনের ক্যামেরা দিয়ে যেকোনো ছবি তুলি, ছবি তোলার জন্য যে ফোনটি ব্যবহার করি সেটি হল Samsung Galaxy S20, আজ আমি যে ছবিগুলি শেয়ার করি সেগুলিকে সুন্দর করার জন্য আমি বিভিন্ন অ্যাঙ্গেল দিয়ে ছবি তোলার চেষ্টা করি। . সাধারণত সেলফোন ক্যামেরা দিয়ে শুটিং করার সময়, ছবিতে বৈসাদৃশ্য এবং রঙগুলি তেমন ভাল হয় না, তাই আমি ইচ্ছাকৃতভাবে ছবিটি সম্পাদনা করার জন্য এটিকে আরও সুন্দর দেখাতে একটি অতিরিক্ত অ্যাপ্লিকেশন ব্যবহার করি, আমি যে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করি সেটি হল অ্যাডোব লাইটরুম, আসলে এটি অ্যাপ্লিকেশন কম্পিউটার এবং অ্যান্ড্রয়েড জন্য প্রদান করা হয়. আমি ব্যক্তিগতভাবে অ্যান্ড্রয়েডে প্রদত্ত অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করতে পছন্দ করি যার জন্য আমি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনটি ব্যবহার করি।

সম্পাদনা প্রক্রিয়ায়, আমি নিজে শুধুমাত্র কয়েকটি টুল ব্যবহার করি, যেমন বৈসাদৃশ্য যোগ করা এবং হাইলাইটগুলি হ্রাস করা। আমি এটি প্রয়োগ করার পরে পরবর্তী পদক্ষেপটি হল ছবিটিতে কুয়াশার প্রভাব হ্রাস করে রঙ সামঞ্জস্য করা। আরও বিশদ বিবরণের জন্য, গোলাপী গোলাপের ফলাফলগুলি আমি বলতে চাইছি, আসুন আমি নীচে দেখানো কয়েকটি ছবি একসাথে পরীক্ষা করি, আমি আশা করি আপনারা সকলেই বিনোদিত হবেন এবং আমি আজ যে ছবিগুলি শেয়ার করব সেগুলি পছন্দ করেছেন।


20220416_183942.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220416_183956.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220416_184004.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220416_184011.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220416_184020.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220416_184048.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220416_184051.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220416_184107.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220416_184119.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words



এই উপলক্ষ্যে, আমি হয়তো এটাই শেয়ার করতে পারি, আমি আশা করি বন্ধুরা আজকে যা শেয়ার করছি তাতে আনন্দ পাবে, আমি আশা করি বন্ধুরা সর্বদা এই প্রিয় সম্প্রদায়ের সেরা কাজটি দেখায়, আমি লিখতে ভুল হলে দুঃখিত কারণ আমি লিখছি ইন্দোনেশিয়ান যা গুগলের সাহায্যে অনুবাদ করা হয়।



ফটোগ্রাফিগোলাপ
ক্যামেরা ব্যবহার করা হয়েছেস্মার্টফোন
মডেলSamsung S20
ফটোগ্রাফার@idayrus
অবস্থানআচেহে হোমপেজ



IMG_7073.jpg

আমার সম্পর্কে

আমার পুরো নাম Edi Suryadi. আমার বন্ধুরা আমাকে @idayrus বলে ডাকত। আমি ইন্দোনেশিয়া থেকে এসেছি, 1997 সালে আচেহ প্রদেশের একটি গ্রামীণ এলাকায় জন্মগ্রহণ করেছি। আমি যোগাযোগ স্টাডিজে স্নাতক ডিগ্রি নিয়ে কলেজে আমার শিক্ষা শেষ করেছি। আমি আকর্ষণীয় এবং অনন্য জিনিস পছন্দ করি এবং আমি ফটোগ্রাফি, শিল্প এবং নতুন জিনিস পছন্দ করি তাই এই প্রিয় প্ল্যাটফর্মে আমি ফটোগ্রাফি, শিল্প, ভ্রমণ এবং অন্যান্য আকর্ষণীয় জিনিসগুলি সম্পর্কে শেয়ার করব।.


image.png


আপনার পরিদর্শনের জন্য ধন্যবাদ

Sort:  
 2 years ago 

গোলাপি গোলাপের সৌন্দর্যময় ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি আজকে আমাদের সাথে শেয়ার করলেন এবং সুন্দর বর্ণনা দিয়েছেন। শুভকামনা রইল।

 2 years ago (edited)

আপনার ভালো লেগেছে শুনে খুশি হলাম। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু.

 2 years ago 

আপনার এই গোলাপী গোলাপের সৌন্দর্য খুবই অপূর্ব। আপনি অনেক সুন্দরভাবে গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছেন যা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনার এই গোলাপী গোলাপের সৌন্দর্য আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

যদি আপনি এটা পছন্দ শুনতে ভাল লাগছে। আপনার পরিদর্শন সাথী জন্য ধন্যবাদ.

 2 years ago 

আপনার মতো আমিও গোলাপ ফুলের গাছ লাগাতে খুবই পছন্দ করি, আর সেটা অবশ্যই লাল গোলাপ। যাইহোক আপনার মুঠোফোনে ধারণ করা গোলাপি গোলাপের ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে ভাইয়া। খুবই নিখুঁতভাবে ফটোগ্রাফি গুলো আপনি ধারণ করেছেন। ধন্যবাদ।

 2 years ago 

বিনোদন দিতে খুশি। আপনার সদয় মন্তব্য সাথী জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

গোলাপি বর্ণের ফুলের সৌন্দর্য খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপনার পোষ্টের মাধ্যমে। গোলাপি বর্ণের গোলাপ গুলো আমাদের দেশে খুব একটা দেখা যায়না। ফটোগ্রাফি গুলো খুব সুন্দর ভাবে ক্যাপচার করেছেন। ধন্যবাদ ভাই।

 2 years ago 

যদি আপনি এটা পছন্দ শুনতে ভাল লাগছে। আপনার পরিদর্শন সাথী জন্য ধন্যবাদ.

 2 years ago 

ভাইইয়া আপনি গোলাপী গোলাপ ফুলের অসাধারণ ফটোগ্রাফি করেছেন। বেশ সুন্দর দেখাচ্ছে ফুল গুলো।আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ফুলের ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি স্বাগত জানাই এবং আপনার সমর্থনের জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

গোলাপি গোলাপি সৌন্দর্য সত্যিই অসাধারণ ভাবে ফুটিয়ে তুলেছেন আপনার ফটোগ্রাফির মাধ্যমে। একসাথে এতগুলো গোলাপ ফুল দেখতে খুবই ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

উভয় বোন ভাল মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

পৃথিবীতে 263 জাতের আমি গোলাপ রয়েছে তার মধ্যে এই গোলাপটি ও একটি। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর ফটোগ্রাফি করে আমাদের মাঝে তুলে ধরার জন্য ভালো থাকবেন সবসময়।

 2 years ago 

হ্যাঁ, আপনি যেমন বলছেন তা সত্য। এবং আমি সত্যিই গোলাপ পছন্দ করি

 2 years ago 

আপনার এই গোলাপি গোলাপ ফুলের ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। খুবই দক্ষতার সাথে প্রত্যেকটি ফটো উঠিয়েছেন আপনি। সাথে কিছু বর্ণনা, যা মিলিয়ে খুব সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন

 2 years ago 

আপনার ভালো লেগেছে শুনে খুশি হলাম। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু.

 2 years ago 

গোলাপি গোলাপ এর আপনি খুবই সুন্দর ভাবে ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরেছেন । খুবই সুন্দর ভাবে আপনার উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার ধরনের শব্দ জন্য আপনাকে ধন্যবাদ. যদি আপনি এটা পছন্দ শুনতে ভাল লাগছে

 2 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি দেখে আমি এতটাই মুগ্ধ হয়েছি যে, কমেন্ট করার ভাষা হারিয়ে ফেলেছি। শুধু এক কথাই বলবো অত্যান্ত অসাধারণ হয়েছে। আসলে আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি আমার হৃদয় মাঝে গেঁথে গেছে। এত অসাধারণ ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আমি আজ যে গোলাপ ফুলের ছবিগুলি শেয়ার করছি আপনার ভালো লেগেছে তা শুনে আনন্দিত হয়েছে, আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60832.40
ETH 2912.20
BNB 525.30
SBD 2.31