ডোরেমন অক্ষরের উপর ডিজিটাল পেইন্টিং | 10% জন্য সুবিধাভোগী @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

Tak berjudul29_20220210183014.png

ডোরেমন ডিজিটাল স্কেচ

আমরা যারা এই প্রিয় সম্প্রদায়ে আছি তাদের সবাইকে শুভেচ্ছা, আজ আমি আপনাদের চোখের সামনে ফিরে এসেছি কিছু ডিজিটাল পেইন্টিং স্কেচ শেয়ার করতে যা আমি আজ ডিজিটাল পেইন্টিংয়ের জন্য করতে পেরেছি। আমি আজ যা বলতে চাচ্ছি তা হল ডোরেমনের সুন্দর চরিত্র।

পেইন্টিং হল শিল্পের একটি কাজ যা সাধারণত অনেক লোক করে থাকে। অবশ্যই যারা আঁকেন তাদের আকর্ষণীয় শৈল্পিক দক্ষতা রয়েছে। অতীতে, আমরা অনেকেই কাগজ এবং পেন্সিল ব্যবহার করে ছবি আঁকতাম, কিন্তু সময় যত এগিয়েছে, আমাদের কাছে আছে। কম্পিউটারের সাহায্যে পেইন্টিং করতে সক্ষম হয়েছে৷ অ্যান্ড্রয়েডে পেইন্টিংয়ের জন্য একটি অ্যাপ্লিকেশন সরবরাহ করা হয়েছে, কখনও কখনও সীমিত স্ক্রীনের কারণে অ্যান্ড্রয়েডে পেইন্টিং করা কিছুটা জটিল তবে আপনি যদি এটিতে অভ্যস্ত হন অবশ্যই এটি একটি সহজ জিনিস হয়ে যায়৷

আজ আমি আইবিস পেইন্ট এক্স নামে একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন খুললাম এবং এই অ্যাপ্লিকেশনটি প্লেস্টোর এবং অ্যাপস্টোরে উপলব্ধ, কিছুক্ষণ আগে আমি এটি আমার স্মার্টফোনে ডাউনলোড করে ইনস্টল করেছিলাম, অ্যাপ্লিকেশনটি ইনস্টল করার সময় যে ফোনটি ব্যবহার করেছি সেটি ছিল একটি Samsung galaxy A7, মোবাইল ফোন যা আমি ব্যবহার করি তা পুরানো টাইপের তাই অ্যান্ড্রয়েডে পেইন্টিং করতে আমার একটু অসুবিধা হয় তবে এটি আমার জন্য কোনও বাধা নয় কারণ এটি খুব কঠিন শোনালেও আমি আঁকতে পছন্দ করি।

আপনি আজ দেখতে পাচ্ছেন আমি একটি ডোরেমন কার্টুন আঁকার চেষ্টা করেছি অবশ্যই আমি মূল চরিত্রের নির্দেশিকা দিয়ে আঁকা, পেইন্টিং প্রক্রিয়ার জন্য আমি প্রথমে আইবিস পেইন্ট এক্স অ্যাপ্লিকেশনটি খুললাম এবং তার পরে আমি অ্যাপ্লিকেশনটির ভিতরে একটি স্তর যুক্ত করেছি, প্রথম ধাপ আমি একটি ব্রাশ বেছে নেওয়া হয় এবং আমি তা সামঞ্জস্য করি যদি এটি সুদর্শন পুরুষের মুখ আঁকার জন্য উপযুক্ত হয়।

প্রথম ধাপটি আমি চোখের উপর একটি বৃত্ত তৈরি করেছি এবং তারপরে আমি বৃত্ত এবং লাইন তৈরি করে চোখ, নাক এবং মুখের অংশে একটি লাইন তৈরি করেছি, এটি আমার জন্য পরবর্তী পর্যায়ে যেতে সহজ করবে।

এর পরে আমি দুটি চোখ আঁকতে প্রথমে সবচেয়ে সহজ অংশে আঁকা শুরু করি, কারণ আমার মতে চোখ একটি প্রতীক যা আমার জন্য পরবর্তী পর্যায়ে যেতে সহজ করে এবং আমি চোখ আঁকার পরে আমি সহজেই নাক এবং মুখ আঁকতাম কারণ মুখের গঠনের সাথে অবশ্যই এটি বুঝতে সহজ হবে যখন আমি পরবর্তী অংশটি অতিক্রম করব।

আমি পরবর্তী পদক্ষেপগুলি সম্পর্কে আরও বিশদ বিবরণের জন্য, আসুন কিছু ডিজিটাল পেইন্টিং ছবি একসাথে পরীক্ষা করি যা আমি নীচে প্রস্তুত করেছি, আমি আশা করি আপনি এটি পছন্দ করবেন।


1.png

লুকিসান ডিজিটাল ওলেহ @idayrus


2.png

লুকিসান ডিজিটাল ওলেহ @idayrus


3.png

লুকিসান ডিজিটাল ওলেহ @idayrus


4.png

লুকিসান ডিজিটাল ওলেহ @idayrus


5.png

লুকিসান ডিজিটাল ওলেহ @idayrus


6.png

লুকিসান ডিজিটাল ওলেহ @idayrus


7.png

লুকিসান ডিজিটাল ওলেহ @idayrus


8.png

লুকিসান ডিজিটাল ওলেহ @idayrus


9.png

লুকিসান ডিজিটাল ওলেহ @idayrus



এই উপলক্ষ্যে হয়তো আমি আমার ডিজিটাল কাজের কথা আপনাদের সবার সাথে শেয়ার করতে পারি, আমার লেখায় শব্দগত ভুল থাকলে আমি দুঃখিত, আমার কাজে কোন ত্রুটি থাকলে অনুগ্রহ করে বুঝবেন কারণ এটি এখনও শেখার পর্যায়ে রয়েছে, আজকের জন্য কৃতজ্ঞ হতে ভুলবেন না এবং সেরা কাজ দেখানোর জন্য এগিয়ে যান, আমার পরবর্তী পোস্টে আবার দেখা হবে।


শিল্পডিজিটাল
সফটওয়্যারIbis Paint X
স্মার্টফোনSamsung A7
চিত্রকর@idayrus

image.png

আপনার পরিদর্শনের জন্য ধন্যবাদ

Sort:  

ডোরেমন অক্ষরের উপর ডিজিটাল পেইন্টিংটি অনেক সুন্দর হয়েছে ডিজিটাল পেইন্টিং গুলো আমার কাছে বরাবরই অনেক ভালো লাগে আপনি সুন্দর করে পেইন্টিংটি করেছেন ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য

 2 years ago 

এখানে আসার জন্য এবং আমার পোস্টে ভাল মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আমার বন্ধু।

 2 years ago 

ফোন ব‍্যবহার করে যে ডিজিটাল আর্টটা করেছেন এটা আমার বিশ্বাস হচ্ছে না। দারুণ একেছেন। ডরিমন আমার অনেক পছন্দের একটা কার্টুন শো। যদিও এখন আর দেখিনা। দারুণ হয়েছে ডরিমন এর ডিজিটাল আর্টটা। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।।

 2 years ago 

আপনি আজ আমার ডিজিটাল পেইন্টিং পছন্দ করেছেন শুনে খুশি, অনেক ধন্যবাদ বন্ধু.

 2 years ago 

আমি তো ভেবেছিলাম ডিজিটাল আর্ট টি আপনি ল্যাপটপ দিয়ে করেছেন। আমি তো একদম আশ্চর্য হলাম মোবাইল ফোন দিয়ে এরকম ভাবে ডিজিটাল কার্ড করা যায়। আর আপনি এরকম একটা আর্ট করতে পেরেছেন দেখে খুবই ভালো লাগলো। মোবাইল ফোন দিয়ে এরকম ডিজিটাল আর্ট করা যায় এটা জানতে পেরে আরো বেশী ভালো লাগলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে স্বাগতম . এবং আমার আজকের পোস্টে আসা এবং মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনি আজ আমার পেইন্টিং পছন্দ হয়েছে শুনে খুশি.

 2 years ago 

ডরিমনের ডিজিটাল পেইন্টিং তো অসাধারণ হয়েছে। দেখতে খুবই সুন্দর লাগছে । ধাপ গুলো সুন্দরভাবে উপস্থাপন করেছেন যা বুঝতে অনেক সুবিধা হয়েছে ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সমর্থন এবং সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু, আপনি আমার ডিজিটাল পেইন্টিং পছন্দ করেছেন শুনে আনন্দিত।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56125.76
ETH 2526.68
USDT 1.00
SBD 2.27