পার্সলেনের সৌন্দর্য | 10% সুবিধাভোগী @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

erty.jpg

ফুল


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই, আমি আশা করি আজকে আপনারা সবসময় ভালো আছেন, এই অসাধারণ সুযোগে এই বাঙালি সম্প্রদায়ে আমার সাথে আবার দেখা করুন আমি আমার ফটোগ্রাফির কিছু সৌন্দর্য আপনাদের সবার সাথে শেয়ার করব এবং আমি যে ছবিগুলি দেখাব তুমি আজকে একটা সাদা গোলাপের পার্সলেন যেটা আমি গতকাল বিকেলে আমার বাড়ির সামনে তুলেছিলাম।

ফুলের সৌন্দর্য সবসময়ই সবার আকর্ষণ ছিল কারণ ফুল হল একটি শোভাময় গাছ যা খুব আগ্রহী, বিশেষ করে মহিলাদের মধ্যে কারণ মহিলারা সত্যিই ফুলের সৌন্দর্য পছন্দ করেন, তাই এমন অনেক মহিলা আছেন যারা সামনে বিভিন্ন ধরণের ফুল লাগান। তাদের বাড়িতে, যার মধ্যে একটি purslane গোলাপের মত যা আমি আজ আপনাদের সাথে শেয়ার করছি এবং এটি আমার বোনের ফুলের এক প্রকারের কারণ আমার বোন সত্যিই বিভিন্ন ধরণের ফুল পছন্দ করে।

এই ফুলের সৌন্দর্য সর্বদাই সবার আকর্ষণ ছিল, আমি ব্যক্তিগতভাবে, আপনি যদি এই ফুলের সৌন্দর্য পছন্দ করেন, বিশেষ করে খুব আকর্ষণীয় সাদা রঙ এবং আমি যে purslane গোলাপ শেয়ার করি তা সাধারণত দুপুর পর্যন্ত স্থায়ী হতে পারে যদি আমরা দেখতে চাই। বিকেলে সে আবার যথারীতি ফিরে এসেছে এবং সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত সে আবার প্রস্ফুটিত হয়ে ফিরে এসেছিল সাদা গোলাপের পার্সলেনের এই ফটোশুটের জন্য আমি Samsung Galaxy S20 Ultra Android ফোনের ক্যামেরা দিয়ে একটি ছবি তুলেছিলাম এবং তুলেছিলাম সম্পাদনা করার জন্য একটি ভিন্ন কোণ আমি Adobe লাইটরুম ব্যবহার করেছি যদি আপনি আমার শেয়ার করা ছবিগুলি পছন্দ করেন তবে আসুন নীচে দেখে নিই আশা করি আপনার ভাল লাগবে।


20220805_142555.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220805_142557.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220805_142558.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220805_142602.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220805_142603.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220805_142607.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220805_142611.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220805_142618.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220805_142622.jpg



এই উপলক্ষ্যে, হয়তো এটাই আমি শেয়ার করতে পারি, আমি আশা করি বন্ধুরা আমি আজ যা শেয়ার করেছি তা দ্বারা বিনোদিত হবে, আমি আশা করি বন্ধুরা সর্বদা এই প্রিয় সম্প্রদায়ের সেরা কাজটি দেখায়, আমি লিখতে ভুল হলে দুঃখিত কারণ আমি লিখছি ইন্দোনেশিয়ান যা গুগলের সাহায্যে অনুবাদ করা হয়।


IMG_7073.jpg

আমার সম্পর্কে

আমার পুরো নাম Edi Suryadi. আমার বন্ধুরা আমাকে @idayrus বলে ডাকত। আমি ইন্দোনেশিয়া থেকে এসেছি, 1997 সালে আচেহ প্রদেশের একটি গ্রামীণ এলাকায় জন্মগ্রহণ করেছি। আমি যোগাযোগ স্টাডিজে স্নাতক ডিগ্রি নিয়ে কলেজে আমার শিক্ষা শেষ করেছি। আমি আকর্ষণীয় এবং অনন্য জিনিস পছন্দ করি এবং আমি ফটোগ্রাফি, শিল্প এবং নতুন জিনিস পছন্দ করি তাই এই প্রিয় প্ল্যাটফর্মে আমি ফটোগ্রাফি, শিল্প, ভ্রমণ এবং অন্যান্য আকর্ষণীয় জিনিসগুলি সম্পর্কে শেয়ার করব।.


image.png


আপনার পরিদর্শনের জন্য ধন্যবাদ

Sort:  
 2 years ago 

পার্সলেন ফুলের সুন্দর কিছু ছবি আমাদের মাঝে তুলে ধরেছেন আপনি। প্রতিটি ছবি অনেক সুন্দর হয়েছে। দারুন ভাবে ছবি গুলো তুলেছেন ।

 2 years ago 

বন্ধুদের কাছ থেকে সদয় শব্দের জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনার দিনটি শুভ হোক.

 2 years ago 

পার্সলেনের সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে গেলাম। সব গুলো ফটোগ্রাফি নিখুঁত হয়েছে। আমার কাছে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

আপনি স্বাগত বন্ধু. এবং আমি আপনার এটা পছন্দ শুনে খুশি.

 2 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি গুলা দেখে মুগ্ধ হয়ে গেলাম অনেক অনেক সুন্দর দেখাচ্ছে প্রত্যেকটা ফটোগ্রাফি।।

 2 years ago 

আমি গতকাল বিকেলে আমার বাড়ির সামনে এটির ছবি তুলেছি। আপনার ধরনের মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

অনেক ভালো লাগলো আপনার ফুলের ফটোগ্রাফি গুলো ফুল গুলো। দেখতে সত্যি অনেক সুন্দর ধন্যবাদ শেয়ার করার জন্য আমাদের সঙ্গে অনেক সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি।

 2 years ago 

আপনি স্বাগত এবং খুশি আপনি এটা পছন্দ. অনেক ধন্যবাদ.

 2 years ago 

আপনার তোলা সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনি সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো করার পাশাপাশি বর্ণনা গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

বন্ধুদের কাছ থেকে সদয় শব্দের জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনার দিনটি শুভ হোক.

 2 years ago 

ভাইয়া আপনি যখনই আমাদের মাঝে ফটোগ্রাফি শেয়ার করেন সত্যি দেখতে বেশ ভালো লাগে। আপনার ফটোগ্রাফি গুলো সব সময় অসাধারণ হয়। মনে হয় যেন আপনি কোন প্রফেশনাল ফটোগ্রাফার।

 2 years ago 

আপনার প্রশংসার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। যদি আপনি এটা পছন্দ শুনতে ভাল লাগছে

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে দেখতে খুবই সুন্দর লাগছে বিভিন্ন এঙ্গেল থেকে ফটোগ্রাফি করেছেন যা এর সৌন্দর্য ফুটে উঠেছে।।

 2 years ago 

আমি গতকাল বিকেলে আমার বাড়ির সামনে এটির ছবি তুলেছি। আপনার ধরনের মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

খুব সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন ভাই আপনার ফটোগ্রাফি গুলো সব সময় সুন্দর হয়। আজকে ও কিন্তু আপনার ফটোগ্রাফি গুলো চমৎকার ছিল ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার প্রশংসার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। যদি আপনি এটা পছন্দ শুনতে ভাল লাগছে

 2 years ago 

আপনি খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। আপনি ফটোগ্রাফি সম্পর্কে খুবই সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার প্রশংসার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। যদি আপনি এটা পছন্দ শুনতে ভাল লাগছে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39