গোলাপী গোলাপের সৌন্দর্য | স্মার্টফোন ফটোগ্রাফি | 10% স্মার্টফোন ফটোগ্রাফি @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

cover.jpg

গোলাপী গোলাপ

হ্যালো বাংলা বন্ধুরা যেখানেই থাকুন আশা করি ভালো আছেন।

আমরা যারা এই বাংলা কমিউনিটিতে ছিলাম তাদের সবাইকে শুভেচ্ছা, এই সম্প্রদায়ে যথারীতি আমি ফটোগ্রাফির কিছু সৌন্দর্য শেয়ার করতে আপনার চোখের সামনে ফিরে এসেছি এবং এই উপলক্ষে আমি যে ছবিটি শেয়ার করেছি তা হল একটি গোলাপী গোলাপ যা আমি ছবি তুলেছি। আমার হোম পেজ আগের বিকেলে.

গোলাপ হল এমন এক ধরনের ফুল যার চাহিদা মানুষের, বিশেষ করে নারীদের কাছে খুব বেশি এবং গোলাপেরও বিভিন্ন ধরনের রঙ থাকে, তা লাল, হলুদ, সাদা ইত্যাদিই হোক না কেন, আজ আমি গোলাপের ছবি শেয়ার করছি মতামত গোলাপী রঙ দেখতে খুব সুন্দর.

আমি আচেহতে আমার বাড়ির সামনে এই গোলাপের একটি ছবি তুললাম, আজ দেখলাম গোলাপটি খুব সুন্দরভাবে ফুটছে তাই কিছু ছবি তোলার জন্য আমি সাথে সাথে আমার সেলফোনটি নিলাম। যথারীতি আমি সবসময় একটি অ্যান্ড্রয়েড ফোনের ক্যামেরা দিয়ে ছবি তুলি, গোলাপী গোলাপের ছবি তোলার জন্য যে ফোনটি ব্যবহার করি সেটি হল Samsung Galaxy J7 Prime, আজকে আমি যে ছবিগুলি শেয়ার করেছি তা সুন্দর করার জন্য আমি বিভিন্ন কোণে ছবি তোলার চেষ্টা করেছি।

আমি গোলাপের কয়েকটি ছবি তোলার পরে, সাধারণত যখন আমি সেলফোন ক্যামেরা দিয়ে শুট করি, তখন ছবির বৈসাদৃশ্য এবং রঙগুলি তেমন ভাল হয় না, তাই আমি ইচ্ছাকৃতভাবে আমার তোলা ছবি সম্পাদনা করার জন্য একটি অতিরিক্ত অ্যাপ্লিকেশন ব্যবহার করি যাতে এটি আরও সুন্দর দেখায় , ছবি সম্পাদনার সময় আমি যে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করি সেটি হল অ্যাডোব লাইটরুম, আসলে এই অ্যাপ্লিকেশনটি কম্পিউটার এবং অ্যান্ড্রয়েডের জন্য সরবরাহ করা হয়েছে। আমি ব্যক্তিগতভাবে অ্যান্ড্রয়েডে প্রদত্ত অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পছন্দ করি যার জন্য আমি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনটি ব্যবহার করি।

সম্পাদনা প্রক্রিয়া, আমি সাধারণত প্রথমবার যা করি তা হল প্রিসেট, এর পরে আমি ঠান্ডা ছায়া এবং উষ্ণ হাইলাইটগুলিতে ক্লিক করে প্রতিকৃতি এবং সৃজনশীল বিভাগগুলি নির্বাচন করি, যাতে বস্তুটিকে সুন্দর দেখায়, তারপরে আমি কিছু আলোক সামঞ্জস্য করতে থাকি। ইমেজের সাথে মানানসই। প্রতিকৃতিতে একটি। নিজের জন্য, আমি শুধুমাত্র কয়েকটি টুল ব্যবহার করি, যেমন বৈসাদৃশ্য যোগ করা এবং হাইলাইটগুলি হ্রাস করা। আমি এটি প্রয়োগ করার পরে পরবর্তী পদক্ষেপটি হল ছবিটিতে কুয়াশার প্রভাব হ্রাস করে রঙ সামঞ্জস্য করা। আরও বিস্তারিত জানার জন্য, আমি বলতে চাচ্ছি যে গোলাপী গোলাপের ছবিগুলির ফলাফল কী, আসুন আমি নীচে দেখানো কয়েকটি ছবি একসাথে পরীক্ষা করি, আমি আশা করি আপনারা সকলেই বিনোদন পেয়েছেন এবং আমি আজকে যে ছবিগুলি শেয়ার করেছি তা পছন্দ করেছেন।


20220309_135511.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220309_135519(0).jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220309_135524(0).jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220309_135524.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220309_135542(0).jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220309_135601(0).jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220309_135644.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220309_135655(1).jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220309_135702(0).jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220309_135702.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220309_135712(0).jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220309_135717(0).jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220309_135725.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220309_135733(0).jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


cover.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words



এই উপলক্ষ্যে, হয়ত আমি আপনাদের সবার সাথে শেয়ার করতে পারবো, আশা করি বন্ধুরা আজকে যা শেয়ার করলাম তাতে আনন্দ পাবেন, আশা করি বন্ধুরা সর্বদা এই প্রিয় সম্প্রদায়ের সেরা কাজটি প্রদর্শন করবে, কথায় ভুল হলে দুঃখিত। লেখার কারণ আমি ইন্দোনেশিয়ান ভাষায় লিখি যা গুগলের সাহায্যে অনুবাদ করা হয়।



ম্যাক্রো ফটোগ্রাফিগোলাপী গোলাপ
ক্যামেরা ব্যবহার করা হয়েছেস্মার্টফোন
মডেলSamsung J7 Prime
ফটোগ্রাফার@idayrus
অবস্থানহোম পেজ


image.png

আপনার পরিদর্শনের জন্য ধন্যবাদ

Sort:  

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

গোলাপি রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। প্রতিটা ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে গোলাপি রঙের গোলাপ ফুলের এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে স্বাগতম, ভাই. আর আপনাকেও ধন্যবাদ ভাই আমার আজকের পোস্টে ভালো মন্তব্য করার জন্য।

গোলাপী গোলাপের সৌন্দর্যের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিল। গোলাপ ফুল সব ফুলের রাজা বলা হয়। দেখতে খুব সুন্দর লাগছে। শুভেচ্ছা রইল আপনার জন‍্য

 2 years ago 

হ্যাঁ, গোলাপ ভালোবাসার প্রতীক। আমার বন্ধু দেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ.

 2 years ago 

গোলাপি গোলাপ এর খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন ।আপনি স্মার্ট ফোন দিয়ে গোলাপ ফুলের সৌন্দর্য তা ভালোভাবে ফুটিয়ে তুলতে পেরেছেন ।আমার কাছে অনেক ভালো লেগেছে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমি আজ শেয়ার করা গোলাপ ফুলের ছবি আপনার ভালো লেগেছে শুনে খুশি হলাম। অনেক ধন্যবাদ দোস্ত।

 2 years ago 

সত্যি ভাই গোলাপি ফুলের সৌন্দর্য আমাকে অনেক মুগ্ধ করেছে। আপনি আমাদের মাঝে দারুন একটি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করেছেন এছাড়াও অনেক সুন্দর ভাবে বর্ণনা করেছেন । এসব ফটোগ্রাফিক গুলো আমার কাছে বেশ চমৎকার লাগে আপনি সব মিলিয়ে দারুন ভাবে সাজিয়ে গুছিয়ে পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে স্বাগতম, ভাই. এবং আমার আজকের পোস্টে ভাল মন্তব্য করার জন্য আমি আপনার কাছে অনেক কৃতজ্ঞ। একটি সুন্দর দিন বন্ধু.

গোলাপ ফুলটি দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। বিশেষ করে গোলাপ ফুল দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনার গোলাপ ফুলগুলো দেখতে আমার কাছে বেশ ভালই লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর একটা গোলাপ ফুল শেয়ার করার জন্য

 2 years ago 

আপনাকে স্বাগতম. আমি আজ যে গোলাপগুলি প্রদর্শন করছি তা শুনে খুশি হলাম। একটি সুন্দর দিন বন্ধু.

 2 years ago 

আপনার নিজের ফটোগ্রাফি করা গোলাপি কালারের গোলাপ টা বেশ চমৎকার লাগছে। আমার কাছে এই গোলাপের ফটোগ্রাফি রয়েছে। আমি এখনো শেয়ার করিনি, আশা করি সামনে কোনা এপিসোডে আমি শেয়ার করব। কারণ আমার কাছে প্রচুর গোলাপের ফটো রয়েছে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

চমৎকার। অনুগ্রহ করে শেয়ার করুন, আমিও সত্যিই গোলাপ পছন্দ করি, বিশেষ করে লাল রঙের সাথে

 2 years ago 

গোলাপ ফুল আমার কাছে খুবই ভালো লাগে। আজকে আপনি গোলাপি রঙের কিছু গোলাপ ফুল এর ফটোগ্রাফি শেয়ার করেছেন খুবই সুন্দর লাগছে। এক কথায় অসাধারণ। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার সদয় কথার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আমার বন্ধু, আমি আজ যে গোলাপের ছবি শেয়ার করেছি তা আপনি পছন্দ করেছেন শুনে খুশি হলাম

 2 years ago 

গোলাপ ফুলের খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনি, প্রত্যেকটা ফটোগ্রাফি অসাধারণ ছিলো।এবং ফটোগ্রাফি গুলোর সাথে খুব সুন্দর ক্যাপশন দিয়েছেন এবং সুন্দর বর্ণনা দিয়েছেন।

 2 years ago 

আমি আজ যে গোলাপ ফুলের ছবিটি শেয়ার করছি তা আপনার ভালো লেগেছে শুনে খুশি, আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57367.79
ETH 3098.11
USDT 1.00
SBD 2.32