ডিজিটাল পেইন্টিং | লম্বা চুল মহিলা মুখ | 10% সুবিধাভোগী @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

Tak berjudul8_20220525213629.png

লম্বা চুল মহিলা মুখ


হ্যালো বাংলা বন্ধুরা আমি আশা করি আপনারা সবসময় ভালো আছেন আজ আমি আপনাদের সাথে আমার ডিজিটাল কাজ শেয়ার করতে ফিরে এসেছি এবং আজকে আমি আপনাদের যে পেইন্টিংটি দেখাবো তা হল লম্বা চুলওয়ালা একজন মহিলার মুখের পেইন্টিং।

পেইন্টিং এর সাথে পরিচিত হওয়া, অবশ্যই, সবাই পেইন্টিং এর সাথে পরিচিত কারণ পেইন্টিং একটি শিল্পের কাজ হিসাবে পরিচিত যা অনেকে পছন্দ করে, অনেকে শুধুমাত্র কাগজ এবং পেন্সিল ব্যবহার করে ম্যানুয়ালি আঁকতেন, কিন্তু সময়ের বিকাশ এত দ্রুত হয়েছে যে তারা এখন কম্পিউটার ব্যবহার করে আঁকা যায়। অথবা আজকের মতো স্মার্টফোন দিয়ে আমি এন্ড্রয়েড অ্যাপ্লিকেশন, আইবিস পেইন্ট এক্স ব্যবহার করে রং করি।

আজ আমি যে পেইন্টিংটি এঁকেছি তা হল লম্বা চুলের একজন মহিলার মুখ এবং আমি এই ডিজিটাল পেইন্টিংটি করতে অনেক দীর্ঘ সময় ব্যয় করেছি এবং আজ আমি যে পেইন্টিংটি করেছি তা নিয়ে আমি সত্যিই হতাশ কারণ আমি দীর্ঘ সময় প্রায় তিন ঘন্টা ব্যয় করার পরে এবং ফলাফলটি ছিল আমার প্রত্যাশা অনুযায়ী না।

সত্যি কথা বলতে কি, যখন আমি ডিজিটালভাবে ছবি আঁকি, তখন আমার মন বিভ্রান্ত হয়। অবশ্যই পেইন্টিং এর একটা ভালো মন থাকতে হবে যাতে আমরা যে পেইন্টিংগুলো বানাই সেটাও ভালো হয়, কিন্তু আমি আজকের মত নই কারণ আমার মন ভালো না তাই আমার পেইন্টিং খুব ভালো হতাশাজনক কিন্তু এটি একটি পেইন্টিংয়ের ফলাফল যা আমি আজ তৈরি করেছি।

আমার পেইন্টিং প্রক্রিয়া যথারীতি প্রথমে আমি আইবিস পেইন্ট এক্স অ্যাপ্লিকেশনটি খুলি তারপরে আমি অ্যাপ্লিকেশনটিতে একটি মোটা ব্রাশ বেছে নিই এর পরে আমি প্রথমে চুল আঁকার চেষ্টা করি কারণ আমি আমার চুল আঁকার পরে চুল থেকে শুরু করলে এটি আমাকে সরাসরি করে তোলে। আমি চোখ আঁকার চেষ্টা করি এবং আমি চোখকে নীল রঙ করি কারণ আমি নীল পছন্দ করি।

আরো বিস্তারিত জানার জন্য, আসুন একসাথে পেইন্টিংয়ের কিছু ধাপ এবং ছবি দেখি যা আমি নীচে প্রস্তুত করেছি, আমি আশা করি আপনার এটি পছন্দ হবে।


Tak berjudul8_20220525143224.png

Tak berjudul8_20220525143444.png

Tak berjudul8_20220525143559.png

Tak berjudul8_20220525144339.png

Tak berjudul8_20220525144843.png

Tak berjudul8_20220525145210.png

Tak berjudul8_20220525145603.png

Tak berjudul8_20220525202921.png

Tak berjudul8_20220525204008.png

Tak berjudul8_20220525204504.png

Tak berjudul8_20220525213629.png



এই উপলক্ষ্যে হয়তো আমি আমার ডিজিটাল কাজের কথা আপনাদের সবার সাথে শেয়ার করতে পারি, আমার লেখায় শব্দগত ভুল থাকলে আমি দুঃখিত, আমার কাজে কোন ত্রুটি থাকলে অনুগ্রহ করে বুঝবেন কারণ এটি এখনও শেখার পর্যায়ে রয়েছে, আজকের জন্য কৃতজ্ঞ হতে ভুলবেন না এবং সেরা কাজ দেখানোর জন্য এগিয়ে যান, আমার পরবর্তী পোস্টে আবার দেখা হবে।


শিল্পডিজিটাল
সফটওয়্যারIbis Paint X
স্মার্টফোনSamsung S20
চিত্রকর@idayrus


IMG_7073.jpg

আমার সম্পর্কে

আমার পুরো নাম Edi Suryadi. আমার বন্ধুরা আমাকে @idayrus বলে ডাকত। আমি ইন্দোনেশিয়া থেকে এসেছি, 1997 সালে আচেহ প্রদেশের একটি গ্রামীণ এলাকায় জন্মগ্রহণ করেছি। আমি যোগাযোগ স্টাডিজে স্নাতক ডিগ্রি নিয়ে কলেজে আমার শিক্ষা শেষ করেছি। আমি আকর্ষণীয় এবং অনন্য জিনিস পছন্দ করি এবং আমি ফটোগ্রাফি, শিল্প এবং নতুন জিনিস পছন্দ করি তাই এই প্রিয় প্ল্যাটফর্মে আমি ফটোগ্রাফি, শিল্প, ভ্রমণ এবং অন্যান্য আকর্ষণীয় জিনিসগুলি সম্পর্কে শেয়ার করব।.


image.png


আপনার পরিদর্শনের জন্য ধন্যবাদ

Sort:  
 2 years ago 

লম্বা চুল সাথে নীল চোখ সত্যি ভালো লাগার মতো একটি চিত্র অঙ্কন করেছেন। আপনি সত্যিই মাল্টি ট্যালেন্টেড একজন লোক। আপনার করা পোস্টগুলো আমার কাছে সবসময়ই খুবই ভালো লাগে। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে এত সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ, বন্ধু, এটা শুনে ভালো লাগলো যে আপনি আমার প্রদর্শন করা প্রতিটি কাজ পছন্দ করেন

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো যেরকম সুন্দর হয় ঠিক তেমনি আপনার ডিজিটাল আর্ট, আপনার ডিজিটাল ড্রইং এর মধ্যে আপনি চোখ খুব সুন্দর তৈরি করতে পারেন, আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 2 years ago 

আমি যতটা সম্ভব ভাল আঁকার চেষ্টা করি, আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

বাহ খুবই চমৎকার হয়েছে আপনার এই ডিজিটাল আর্টটি। আর্ট এর মেয়েটিকে খুবই সুন্দর লাগছে। দারুণ কালার কম্বিনেশন। চুল গুলো অনেক সুন্দর ভাবে এঁকেছেন।

 2 years ago 

আমি শেয়ার করা প্রতিটি ছবি লাইক শুনে আনন্দিত, আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু আপনার দিনটি সুন্দর হোক।

 2 years ago 

এক কথায় অসাধারণ হয়েছে আপনার ডিজিটাল আর্ট। লম্বা চুল মহিলা মুখ দেখতে বেশ বাস্তবের মতোই লাগছে। আপনার অনেক প্রতিভা আছে আজকে পোস্ট দেখেই বোঝা যাচ্ছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি শেয়ার করা প্রতিটি ছবি লাইক শুনে আনন্দিত, আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু আপনার দিনটি সুন্দর হোক।

 2 years ago 

ভাই দীর্ঘ সময় ব্যয় করে হলেও আপনি অত্যন্ত চমৎকার একজন মহিলার ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার ডিজিটাল আর্ট লম্বা চুল মহিলা মুখ সত্যিই অসাধারণ সুন্দর হয়েছে। এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

এখানে আমার প্রতিটি পোস্টে আসার জন্য এবং সর্বদা ভাল মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আপনার দিনটি সুন্দর হোক।

 2 years ago 

নিখুঁত একটি ডিজিটাল আর্ট। খুব চমৎকার ভাবে তৈরি, বিশেষ করে আকানোর পদ্ধতিটি খুব চমৎকার ছিল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পরিবেশনা আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

এখানে আমার প্রতিটি পোস্টে আসার জন্য এবং সর্বদা ভাল মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আপনার দিনটি সুন্দর হোক।

 2 years ago 

আপনার করার ডিজিটাল আর্ট বরাবর নিখুঁত হয়ে থাকে ।আপনি খুব সুন্দর ভাবে অরিজিনাল আর্ট করার চেষ্টা করেন যা আমার খুবই ভালো লাগে ।বিশেষ করে আপনার করা শরীরের রঙ করেন যা আমাকে মুগ্ধ করে ।একটি মানুষের স্কেচ আর্ট করেন আপনি। এত সুন্দর ভাবে ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে স্বাগতম, বন্ধুরা এবং আজকের আমার পোস্টে ভাল মন্তব্য করে দেখার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আশা করি আপনার দিনটি সুন্দর কাটবে বন্ধু।

 2 years ago 

আপনি খুবই সুন্দর একটি ডিজিটাল অংকন করলে। সত্যি আপনার ডিজিটাল অংকন আমার অনেক ভালো লেগেছে। সুন্দরভাবে উপস্থাপন করেছেন, শুভকামনা রইল।

 2 years ago 

লম্বা চুলওয়ালা একটি মহিলার মুখ চমৎকার ভাবে ডিজিটাল আর্ট এর মাধ্যমে আপনি তুলে ধরেছেন। যা দেখতে খুবই সুন্দর হয়েছে।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আমাদের মাঝে এত সুন্দর একটি ডিজিটাল আর্ট উপস্থাপন করার জন্য।

 2 years ago 

উভয় ভাই। সমর্থন এবং আমার পোস্টে ভাল মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ. যদি আপনি এটা পছন্দ শুনতে ভাল লাগছে.

 2 years ago 

আপনি লম্বা চুল মহিলা মুখটি অসাধারণ ভাবে অংকন করেছেন। দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি চমৎকার ভাবে ধাপে ধাপে এটা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে স্বাগতম, বন্ধুরা এবং আজকের আমার পোস্টে ভাল মন্তব্য করে দেখার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আশা করি আপনার দিনটি সুন্দর কাটবে বন্ধু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.026
BTC 58216.02
ETH 2614.69
USDT 1.00
SBD 2.45