ডিজিটাল পেইন্টিং | একজন মানুষের মুখ | 10% সুবিধাভোগী @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

Tak berjudul7_20220520015241.png

একজন মানুষের মুখ

হ্যালো বাংলা বন্ধুরা কেমন আছেন সবাই।আশা করি সব সময় ভালো আছেন।

আমরা যারা এই প্রিয় সম্প্রদায়ে রয়েছি তাদের সবাইকে শুভেচ্ছা, আজ আমি আমার ডিজিটাল কাজের কিছু সৌন্দর্য ভাগ করে নিতে আপনাদের চোখের সামনে ফিরে এসেছি। আজ আমি আপনাদের যে কাজটি দেখাচ্ছি তা হল একজন মানুষের মুখের চিত্র।

পেইন্টিং হল এমন একটি শিল্পকর্ম যার প্রতি অনেক মানুষই আগ্রহী, যেমনটি আমরা সবাই জানি, পেইন্টিং শুধুমাত্র কাগজ এবং পেন্সিল দিয়ে করা যায়, কিন্তু আজকের যুগের বিকাশের সাথে সাথে এটি একটি স্মার্টফোন বা কম্পিউটার দিয়ে করা যেতে পারে। যেমন ডিজিটাল কাজ। অ্যান্ড্রয়েডে উপলব্ধ অ্যাপ্লিকেশন।

আমি এটি এঁকেছি এই ডিজিটাল পেইন্টিংয়ে আমি যে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করি সেটির জন্য আমার প্রায় 3 ঘন্টা সময় লেগেছে আইবিস পেইন্ট এক্স এই অ্যাপ্লিকেশনটি প্লে স্টোর এবং অ্যাপস স্টোরে উপলব্ধ যদি আপনি আপনার ডিজিটাল কাজ পেইন্টিং করতে আগ্রহী হন তবে দয়া করে এই অ্যাপ্লিকেশনগুলির একটি ডাউনলোড করুন এবং অবশ্যই ডিজিটাল পেইন্টিং প্লেইন পেপারে পেইন্টিং করার চেয়ে আরও সহজ কারণ আমরা যদি ডিজিটালভাবে পেইন্ট করি যদি ডাইরেক্ট ড্র্যাগের ত্রুটিগুলি মুছে ফেলা যায় তবে এটিই সেখানে উপলব্ধ এবং এটি আমার মতে সত্যিই বাস্তব।

এই ডিজিটালটি প্রথম আঁকার সময় আমি যে পদক্ষেপগুলি করেছি, অবশ্যই, আমি আইবিস পেইন্ট এক্স অ্যাপ্লিকেশনটি খুলেছিলাম। এর পরে আমি একটি মোটা ব্রাশ বেছে নিয়েছিলাম পরে আমার প্রয়োজনীয় অংশগুলিকে স্ক্রাইব করার জন্য আমি ব্রাশটি বেছে নেওয়ার পরে আমি এটিকে সহজ করার জন্য একটি বৃত্ত যুক্ত করেছি আমি বৃত্ত তৈরি করার পরে তার মুখ আঁকতে এবং চোখের চারপাশে লাইন এবং বিশেষ চিহ্ন তৈরি করেছিলাম যাতে আমি নাক, ঠোঁটে এবং চিবুকের উপর চিহ্ন রেখেছিলাম।

আমি এই পদক্ষেপগুলির কিছু প্রয়োগ করার পরে আমি অবিলম্বে প্রথমে চোখের উপর আঁকতে শুরু করি কারণ আমি একটি নতুন রঙ নেওয়ার পরে আমি আঁকতে থাকি। নাক সম্ভবত নাক আঁকা সেরাগুলির মধ্যে একটি। এটা আমার জন্য সহজ ছিল না কারণ আমি মাত্র কয়েকটি তৈরি করেছি এবং নাক ইতিমধ্যেই তৈরি হয়েছে।

ঠিক আছে, বন্ধুরা, আরো বিস্তারিত জানার জন্য। ডিজিটাল পেইন্টিং এর ধাপগুলো এবং ফলাফল কেমন হয়েছে, আমি নিচের কিছু ছবি দেখে নিই, আশা করি আপনাদের ভালো লাগবে।


Tak berjudul7_20220520005338.png

Tak berjudul7_20220520005510.png

Tak berjudul7_20220520005731.png

Tak berjudul7_20220520005900.png

Tak berjudul7_20220520010006.png

Tak berjudul7_20220520010325.png

Tak berjudul7_20220520010429.png

Tak berjudul7_20220520010810.png

Tak berjudul7_20220520010958.png

Tak berjudul7_20220520011745.png

Tak berjudul7_20220520012506.png

Tak berjudul7_20220520012623.png

Tak berjudul7_20220520013919.png

Tak berjudul7_20220520014143.png

Tak berjudul7_20220520014652.png

Tak berjudul7_20220520015241.png



এই উপলক্ষ্যে হয়তো আমি আমার ডিজিটাল কাজের কথা আপনাদের সবার সাথে শেয়ার করতে পারি, আমার লেখায় শব্দগত ভুল থাকলে আমি দুঃখিত, আমার কাজে কোন ত্রুটি থাকলে অনুগ্রহ করে বুঝবেন কারণ এটি এখনও শেখার পর্যায়ে রয়েছে, আজকের জন্য কৃতজ্ঞ হতে ভুলবেন না এবং সেরা কাজ দেখানোর জন্য এগিয়ে যান, আমার পরবর্তী পোস্টে আবার দেখা হবে।


শিল্পডিজিটাল
সফটওয়্যারIbis Paint X
স্মার্টফোনSamsung S20
চিত্রকর@idayrus


IMG_7073.jpg

আমার সম্পর্কে

আমার পুরো নাম Edi Suryadi. আমার বন্ধুরা আমাকে @idayrus বলে ডাকত। আমি ইন্দোনেশিয়া থেকে এসেছি, 1997 সালে আচেহ প্রদেশের একটি গ্রামীণ এলাকায় জন্মগ্রহণ করেছি। আমি যোগাযোগ স্টাডিজে স্নাতক ডিগ্রি নিয়ে কলেজে আমার শিক্ষা শেষ করেছি। আমি আকর্ষণীয় এবং অনন্য জিনিস পছন্দ করি এবং আমি ফটোগ্রাফি, শিল্প এবং নতুন জিনিস পছন্দ করি তাই এই প্রিয় প্ল্যাটফর্মে আমি ফটোগ্রাফি, শিল্প, ভ্রমণ এবং অন্যান্য আকর্ষণীয় জিনিসগুলি সম্পর্কে শেয়ার করব।.


image.png


আপনার পরিদর্শনের জন্য ধন্যবাদ

Sort:  
 2 years ago 

বাহ ভাইয়া মানুষের মুখের ডিজিটাল পেইন্টিংটি খুবই নিখুঁতভাবে সম্পন্ন করেছেন আপনি। আপনি সত্যিই একজন মাল্টি ট্যালেন্টেড লোক। আপনার পোস্টগুলো আমার খুবই ভালো লাগে ভাইয়া।
ধন্যবাদ সব সময় এত সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আমার ডিজিটাল কাজ আপনার ভালো লেগেছে শুনে খুশি হলাম। আপনার ধরনের মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ.

 2 years ago 

স্কেচ আকানোর দক্ষতা দেখে আমি মুগ্ধ আপনি খুব সুন্দর ভাবে একটি মানুষের স্কেচ অঙ্কন করেছেন আপনার এই অসাধারণ প্রতিভা আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনি খুব সুন্দর ভাবে ধাপে ধাপে স্কেচ অঙ্কনের পদ্ধতি আমাদের মাঝে তুলে ধরেছেন। শুভকামনা রইল।

 2 years ago 

আপনার কাছ থেকে সদয় কথা শুনে ভালো লাগলো। অনেক ধন্যবাদ বন্ধু।

 2 years ago 

ডিজিটাল আর্ট এর মাধ্যমে অনেকে অনেক কাজ করে আমাদের সাথে তুলে ধরতেছে, যেমনটি করে আপনি খুব সুন্দর একটি মুখ ডিজিটাল আর্ট এর মাধ্যমে বানিয়ে আমাদের সাথে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে স্বাগত জানাই, আমি খুশি যে আপনি সবসময় আমার দেখানো কাজ পছন্দ করেন।

 2 years ago 

মোবাইল এই ধরনের আর্ট গুলো করা অনেক টাফ। তাও আবার আপনি পেইন্ট এক্স এ করেছেন।আপনি কতটা দক্ষ সেটা দেখেই বোঝা যাচ্ছে।সুন্দর ছিল ভাই,আর নীল চোখ দেখে মাঝে মধ্যে এলিয়েন মনে হচ্ছিল😁

 2 years ago 

😄😄.. হ্যাঁ অবশ্যই. মাঝে মাঝে আমার চোখ রাঙাতে কষ্ট হয়। তাই আমি এলোমেলোভাবে চেষ্টা করেছি এবং আজ আমি এটি নীল রঙে তৈরি করেছি।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে একটি ডিজিটাল অংকন আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই ডিজিটাল অংকন আমার কাছে খুবই চমৎকার লেগেছে। মানুষের অঙ্কিত এই মুখের চিত্র দেখে বোঝা যাচ্ছে আপনি ডিজিটাল অঙ্কনে অনেক বেশি পারদর্শী। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার কাছ থেকে একটি প্রশংসা পেয়েছি শুনে ভালো লাগলো। তোমাকে অনেক ধন্যবাদ বন্ধু

 2 years ago 

আপনি একজন মানুষের মুখ অসাধারণ ভাবে অংকন করেছেন।দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি খুবই সুন্দর করে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

তোমাকে স্বাগতম বন্ধু। যদি আপনি এটা পছন্দ শুনতে ভাল লাগছে. অনেক ধন্যবাদ

 2 years ago 

ডিজিটাল আর্টগুলো আমার কাছে খুবই ভালো লাগে। খুব সুন্দর ভাবে ডিজিটাল আর্টের মাধ্যমে একটি মানুষের মুখ অঙ্কন করেছেন। এটি মনে হচ্ছে না কোন ডিজিটাল আর্ট। মনে হচ্ছে সত্যিকারের একজন মানুষের মুখের বাস্তব চিত্র। আপনি খুব সহজভাবে ধাপে ধাপে মুখটি এঁকে দেখিয়েছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে স্বাগত জানাই, আমি খুশি যে আপনি সবসময় আমার দেখানো কাজ পছন্দ করেন।

 2 years ago 

ওয়াও, ভাইয়া আপনি তো আজকে অসাধারণ একটি ডিজিটাল পেইন্টিং তৈরি করেছেন, সত্যি আপনার ডিজিটাল আর্টের কোন তুলনা হয় না, আসলে আমার ডিজিটাল আর্ট গুলো খুবই প্রিয়, আর আপনি তো সেই ডিম আর্টের মাধ্যমে নিজের সৃষ্টির প্রকাশ ঘটিয়েছেন, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

তোমাকে স্বাগতম বন্ধু। যদি আপনি এটা পছন্দ শুনতে ভাল লাগছে. অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনি চমৎকারভাবে ডিজিটাল পেইন্টিং এর মাধ্যমে একটি মানুষের মুখ তৈরি করতে পেয়েছেন। যা দেখে আমি মুগ্ধ। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর একটি ডিজিটাল আর্ট উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনার কাছ থেকে একটি প্রশংসা পেয়েছি শুনে ভালো লাগলো। তোমাকে অনেক ধন্যবাদ বন্ধু

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে খুবই চমৎকার ভাবে একটি মানুষের মুখের চিত্র অঙ্কন করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন। আপনি খুবই নিখুঁতভাবে ডিজিটাল কার্ডের মাধ্যমে একটি মানুষের মুখে চিত্র অঙ্কন করতে সক্ষম হয়েছেন।

 2 years ago 

শুনে খুশি হলাম যে আপনি সবসময় আমার কাজ পছন্দ করেন, আজকে আপনার পরিদর্শন এবং ভাল মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আমার বন্ধু।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63010.40
ETH 3137.33
USDT 1.00
SBD 3.85