লুসিসান ডিজিটাল | পুরুষ কার্টুন চরিত্রের মুখ | 10% সুবিধা প্রাপক @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

Tak berjudul45_20220227160820.png

ডিজিটাল পেইন্টিং


আমরা যারা এই প্রিয় সম্প্রদায়ে আছি তাদের সবাইকে শুভেচ্ছা, আজ আমি আপনাদের চোখের সামনে কিছু ডিজিটাল পেইন্টিং স্কেচ শেয়ার করতে এসেছি যা আমি আজ ডিজিটাল পেইন্টিংয়ের জন্য করতে পেরেছি। আমি আজ যা বলতে চাইছি তা হল একটি কার্টুন চরিত্র। চুলের সাথে সুদর্শন মানুষ সুন্দর এক

পেইন্টিং হল শিল্পের একটি কাজ যা সাধারণত অনেক লোক করে থাকে। অবশ্যই যারা আঁকেন তাদের আকর্ষণীয় শৈল্পিক দক্ষতা রয়েছে। অতীতে, আমরা অনেকেই কাগজ এবং পেন্সিল ব্যবহার করে ছবি আঁকতাম, কিন্তু সময় যত এগিয়েছে, আমাদের কাছে আছে। কম্পিউটারের সাহায্যে পেইন্টিং করতে সক্ষম হয়েছে৷ অ্যান্ড্রয়েডে পেইন্টিংয়ের জন্য একটি অ্যাপ্লিকেশন সরবরাহ করা হয়েছে, কখনও কখনও সীমিত স্ক্রীনের কারণে অ্যান্ড্রয়েডে পেইন্টিং করা কিছুটা জটিল তবে আপনি যদি এটিতে অভ্যস্ত হন অবশ্যই এটি একটি সহজ জিনিস হয়ে যায়৷

আজ আমি আইবিস পেইন্ট এক্স নামে একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন খুললাম এবং এই অ্যাপ্লিকেশনটি প্লেস্টোর এবং অ্যাপস্টোরে উপলব্ধ, কিছুক্ষণ আগে আমি এটি আমার স্মার্টফোনে ডাউনলোড করে ইনস্টল করেছিলাম, অ্যাপ্লিকেশনটি ইনস্টল করার সময় আমি যে ফোনটি ব্যবহার করেছি সেটি ছিল একটি স্যামসাং গ্যালাক্সি। A7, মোবাইল ফোন যা আমি ব্যবহার করি তা পুরানো টাইপের তাই অ্যান্ড্রয়েডে পেইন্টিং করতে আমার একটু অসুবিধা হয় তবে এটি আমার জন্য কোনও বাধা নয় কারণ এটি খুব কঠিন শোনালেও আমি আঁকতে পছন্দ করি।

আপনি আজ দেখতে পাচ্ছেন যে আমি সুন্দর সোজা চুলের একজন সুদর্শন পুরুষের একটি কার্টুন ছবি আঁকার চেষ্টা করেছি, পেইন্টিং প্রক্রিয়ার জন্য আমি প্রথমে আইবিস পেইন্ট এক্স অ্যাপ্লিকেশনটি খুললাম এবং তারপরে আমি অ্যাপ্লিকেশনটিতে একটি স্তর যুক্ত করেছি, প্রথম পদক্ষেপটি আমি করেছি। একটি ব্রাশ বেছে নিতে এবং সুদর্শন পুরুষের মুখ আঁকার জন্য সঠিক হলে আমি এটি সামঞ্জস্য করেছি। আমি প্রথম ধাপে চোখ, নাক এবং মুখের অংশে বৃত্ত এবং লাইন তৈরি করে বৃত্ত তৈরি করেছিলাম, এটি আমার জন্য পরবর্তী পর্যায়ে যেতে সহজ করবে।

এর পরে আমি দুটি চোখ আঁকতে প্রথমে সবচেয়ে সহজ অংশে আঁকা শুরু করি, কারণ আমার মতে চোখ একটি প্রতীক যা আমার জন্য পরবর্তী পর্যায়ে যেতে সহজ করে এবং আমি চোখ আঁকার পরে আমি সহজেই নাক এবং মুখ আঁকলাম কারণ মুখের গঠনের সাথে অবশ্যই এটি বুঝতে সহজ হবে যখন আমি পরবর্তী অংশটি অতিক্রম করব।

আমি পরবর্তী পদক্ষেপগুলি সম্পর্কে আরও বিশদ বিবরণের জন্য, আসুন কিছু ডিজিটাল পেইন্টিং ছবি একসাথে পরীক্ষা করি যা আমি নীচে প্রস্তুত করেছি, আমি আশা করি আপনি এটি পছন্দ করবেন।


Tak berjudul45_20220227153046.png

ডিজিটাল আর্ট দ্বারা @idayrus


Tak berjudul45_20220227153322.png

ডিজিটাল আর্ট দ্বারা @idayrus


Tak berjudul45_20220227153657.png

ডিজিটাল আর্ট দ্বারা @idayrus


Tak berjudul45_20220227153816.png

ডিজিটাল আর্ট দ্বারা @idayrus


Tak berjudul45_20220227153923.png

ডিজিটাল আর্ট দ্বারা @idayrus


Tak berjudul45_20220227154236.png

ডিজিটাল আর্ট দ্বারা @idayrus


Tak berjudul45_20220227154533.png

ডিজিটাল আর্ট দ্বারা @idayrus


Tak berjudul45_20220227154703.png

ডিজিটাল আর্ট দ্বারা @idayrus


Tak berjudul45_20220227155405.png

ডিজিটাল আর্ট দ্বারা @idayrus


Tak berjudul45_20220227155553.png

ডিজিটাল আর্ট দ্বারা @idayrus


Tak berjudul45_20220227155948.png

ডিজিটাল আর্ট দ্বারা @idayrus


Tak berjudul45_20220227160820.png

ডিজিটাল আর্ট দ্বারা @idayrus



এই উপলক্ষ্যে হয়তো আমি আমার ডিজিটাল কাজের কথা আপনাদের সবার সাথে শেয়ার করতে পারি, আমার লেখায় শব্দগত ভুল থাকলে আমি দুঃখিত, আমার কাজে কোন ত্রুটি থাকলে অনুগ্রহ করে বুঝবেন কারণ এটি এখনও শেখার পর্যায়ে রয়েছে, আজকের জন্য কৃতজ্ঞ হতে ভুলবেন না এবং সেরা কাজ দেখানোর জন্য এগিয়ে যান, আমার পরবর্তী পোস্টে আবার দেখা হবে।


শিল্পডিজিটাল
সফটওয়্যারIbis Paint X
স্মার্টফোনSamsung A7
চিত্রকর@idayrus

image.png

আপনার পরিদর্শনের জন্য ধন্যবাদ

Sort:  

পুরুষ কার্টুন চরিত্রের মুখ চিত্রটি অনেক সুন্দর হয়েছে। দেখতেও খুব সুন্দর লাগছে। প্রতিটি স্টেপ অসাধারণ করে ধাপে ধাপে উপস্থাপনা করেছেন। শুভেচ্ছা রইল আপনার জন‍্য।

 2 years ago 

আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু. আপনি আজ আমার ডিজিটাল শিল্প পছন্দ হয়েছে শুনে খুশি.

 2 years ago 

আপনার কার্টুনের ডিজিটাল আর্টটি অসাধারণ হয়েছে। দেখতে খুবই চমৎকার লাগছে। আপনি খুবই সুন্দর ভাবে ধাপগুলো উপস্থাপন করেছেন। শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি আমার ডিজিটাল পেইন্টিং পছন্দ করে শুনে খুশি. অনেক ধন্যবাদ বন্ধু।

 2 years ago 

সত্যি অসাধারণ ছিল আপনার কার্টুনের পুরুষ মুখটি আর্ট। ডিজিটাল আর্ট গুলো বরাবরই ভালো লাগে। আপনি অনেক সুন্দর করে আপনার পুরুষ কার্টুনের প্রতিটি ধাপ আমাদের সাথে শেয়ার করেছেন। আর এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে স্বাগতম, ভাই. এবং আমার আজকের পোস্টে আসা এবং মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্টের দক্ষতা দেখে মুগ্ধ হলাম। পুরুষ কার্টুনের আট খুবই সুন্দর হয়েছে ।খুব দক্ষতার সাথে আপনি কার্টুনের আট সম্পন্ন করলেন ।যেটা দেখে খুবই ভালো লাগলো। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি আমার ডিজিটাল আর্ট পছন্দ করেছেন শুনে খুশি হলাম বন্ধু, আপনার প্রশংসার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

খুব সুন্দর করে আপনি একটি পুরুষের কার্টুন আর্ট করেছেন ডিজিটাল আর্টের মাধ্যমে। আর এটি আসলে সফটওয়্যার দ্বারা আপনি করেছেন এবং এটি অনেক ভালো হয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনি আজ আমার ডিজিটাল শিল্প পছন্দ করেছেন শুনে খুশি, অনেক ধন্যবাদ বন্ধু.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58752.84
ETH 3153.55
USDT 1.00
SBD 2.44