বন্য ফুলের সৌন্দর্য হল গেঞ্জার ফুল | 10% সুবিধাভোগী @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

20220728_135003 (1).jpg

বন্য ফুল

হ্যালো বাংলা বন্ধুরা যেখানেই থাকুন আশা করি ভালো আছেন।

আমরা যারা এই বাংলা কমিউনিটিতে ছিলাম তাদের সবাইকে শুভেচ্ছা, এই সম্প্রদায়ে যথারীতি আমি ফটোগ্রাফির কিছু সৌন্দর্য শেয়ার করতে আপনার চোখের সামনে ফিরে এসেছি এবং এই উপলক্ষে আমি যে ছবিটি শেয়ার করেছি তা হল হলুদ রঙের একটি বুনো ফুল। .

ফুল হল এমন উদ্ভিদ যেগুলোর চাহিদা নারীদের কাছে অনেক বেশি কারণ ফুল তাদের বিভিন্ন সৌন্দর্যের জন্য পরিচিত যাতে যে কেউ এগুলো দেখে পছন্দ করবে এবং আজকে আমি আপনাদের সাথে যে বন্য ফুল শেয়ার করছি সেগুলোকে আমরা জেঞ্জার ফুল বলে থাকি এবং এই ফুলটি এখানে অনেক বেড়ে যায়। ধানের ক্ষেতে মাটির পৃষ্ঠ থেকে 30 সেন্টিমিটার আকারের ধানের ক্ষেত।

আমি আজ বিকেলে এই বুনো ফুলটি আমার বাড়ির পাশের ধান ক্ষেতে দেখতে পেয়ে সাথে সাথেই বুনো ফুলের কিছু ছবি তুলতে আগ্রহী হলাম। যথারীতি আমি সবসময় একটি অ্যান্ড্রয়েড ফোনের ক্যামেরা দিয়ে যেকোন ছবি তুলি, ছবি তোলার জন্য যে ফোনটি ব্যবহার করি সেটি হল Samsung Galaxy S20, আজ আমি যে ছবিগুলি শেয়ার করছি সেগুলোকে সুন্দর করার জন্য আমি বিভিন্ন অ্যাঙ্গেল দিয়ে ছবি তোলার চেষ্টা করি।

সাধারণত সেলফোন ক্যামেরা দিয়ে শুটিং করার সময়, ছবিতে বৈসাদৃশ্য এবং রঙগুলি তেমন ভাল হয় না, তাই আমি ইচ্ছাকৃতভাবে ছবিটি সম্পাদনা করতে এটিকে আরও সুন্দর দেখাতে একটি অতিরিক্ত অ্যাপ্লিকেশন ব্যবহার করি, আমি যে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করি সেটি হল অ্যাডোব লাইটরুম, আসলে এই অ্যাপ্লিকেশনটি কম্পিউটার এবং অ্যান্ড্রয়েডের জন্য সরবরাহ করা হয়। আমি ব্যক্তিগতভাবে অ্যান্ড্রয়েডে প্রদত্ত অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করতে পছন্দ করি যার জন্য আমি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনটি ব্যবহার করি।

সম্পাদনা প্রক্রিয়ায়, আমি নিজে শুধুমাত্র কয়েকটি টুল ব্যবহার করি, যেমন বৈসাদৃশ্য যোগ করা এবং হাইলাইটগুলি হ্রাস করা। আমি এটি প্রয়োগ করার পরে পরবর্তী পদক্ষেপটি হল চিত্রের উপর কুয়াশার প্রভাব হ্রাস করে রঙ সামঞ্জস্য করা। আরও বিস্তারিত জানার জন্য বন্য ফুলের ছবিগুলির ফলাফল আমি বলতে চাচ্ছি, আসুন একসাথে কিছু ছবি দেখে নিই যা আমি নীচে দেখিয়েছি, আমি আশা করি আপনারা সকলেই বিনোদন পেয়েছেন এবং আমি আজ যে ছবিগুলি শেয়ার করছি তা পছন্দ করেছেন।


20220728_134727.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220728_134821.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220728_134905.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220728_134921.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220728_134932.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220728_134947.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220728_134957.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words



এই উপলক্ষ্যে, হয়তো এটাই আমি শেয়ার করতে পারি, আমি আশা করি বন্ধুরা আমি আজ যা শেয়ার করেছি তা দ্বারা বিনোদিত হবে, আমি আশা করি বন্ধুরা সর্বদা এই প্রিয় সম্প্রদায়ের সেরা কাজটি দেখায়, আমি লিখতে ভুল হলে দুঃখিত কারণ আমি লিখছি ইন্দোনেশিয়ান যা গুগলের সাহায্যে অনুবাদ করা হয়।



ম্যাক্রো ফটোগ্রাফিবন্য ফুল
ক্যামেরা ব্যবহার করা হয়েছেস্মার্টফোন
মডেলSamsung S20
ফটোগ্রাফার@idayrus
অবস্থানআচেহ বন



IMG_7073.jpg

আমার সম্পর্কে

আমার পুরো নাম Edi Suryadi. আমার বন্ধুরা আমাকে @idayrus বলে ডাকত। আমি ইন্দোনেশিয়া থেকে এসেছি, 1997 সালে আচেহ প্রদেশের একটি গ্রামীণ এলাকায় জন্মগ্রহণ করেছি। আমি যোগাযোগ স্টাডিজে স্নাতক ডিগ্রি নিয়ে কলেজে আমার শিক্ষা শেষ করেছি। আমি আকর্ষণীয় এবং অনন্য জিনিস পছন্দ করি এবং আমি ফটোগ্রাফি, শিল্প এবং নতুন জিনিস পছন্দ করি তাই এই প্রিয় প্ল্যাটফর্মে আমি ফটোগ্রাফি, শিল্প, ভ্রমণ এবং অন্যান্য আকর্ষণীয় জিনিসগুলি সম্পর্কে শেয়ার করব।.


image.png


আপনার পরিদর্শনের জন্য ধন্যবাদ

Sort:  
 2 years ago 

বন্য ফুলের সৌন্দর্য হল গেঞ্জার ফুল বাহ্ চমৎকার। এই ফুল আমি আজকে প্রথম দেখলাম। চমৎকার চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন। দেখে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

আমি আজ শেয়ার করা ফুলের ছবিগুলো আপনার পছন্দ হয়েছে জেনে খুশি হলাম। অনেক ধন্যবাদ বন্ধু।

 2 years ago 

বরাবরই আপনার ফটোগ্রাফি আমার কাছে অসাধারণ লাগে আজও তার ব্যতিক্রম নয় বন্য ফুলের খুবই সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন আপনার ফটোগ্রাফি গুলা দেখে একদম মুগ্ধ হয়ে গেলাম

 2 years ago 

আমি শুনে খুশি যে আপনি সবসময় আমার ফটোগ্রাফি পছন্দ করেন। অনেক ধন্যবাদ বন্ধুরা আপনার দিনটি সুন্দর কাটুক।

 2 years ago 

ফুল হল এমন উদ্ভিদ যেগুলোর চাহিদা নারীদের কাছে অনেক বেশি

এই কথাটি অবশ্য আপনি ঠিক বলেছেন ভাইয়া কেননা মেয়েরা ফুল খুবই ভালবাসে কেননা ফুল দিয়েই তাদেরকে তুলনা করা হয়।

আজকে আপনি আমাদের মাঝে খুবই চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করলেন ভাইয়া। আপনার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67633.57
ETH 2605.69
USDT 1.00
SBD 2.71