কমলা রঙের নারকেল মাশরুম | স্মার্টফোন ফটোগ্রাফি | 10% সুবিধা প্রাপক @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

cover.jpg

নারকেল গাছ মাশরুম


হ্যালো বাংলা বন্ধুরা যেখানেই থাকুন আশা করি ভালো আছেন।

আমরা যারা এই বাংলা কমিউনিটিতে ছিলাম তাদের সবাইকে শুভেচ্ছা, এই সম্প্রদায়ে যথারীতি আমি ফটোগ্রাফির কিছু সৌন্দর্য শেয়ার করতে আপনার চোখের সামনে ফিরে এসেছি এবং এই উপলক্ষে আমি যে ছবিটি শেয়ার করেছি তা হল একটি কমলা মাশরুম যা আমি ছবি তুলেছি। কয়েকদিন আগে একটা মরা নারকেল গাছ।

মাশরুম সম্পর্কে কথা বললে, অবশ্যই, সবাই জানেন যে মাশরুমগুলি একটি অনন্য উদ্ভিদ যার বিভিন্ন প্রকার রয়েছে এবং এখানে ভোজ্য মাশরুম রয়েছে সেখানে খুব বিষাক্ত মাশরুমও রয়েছে যখন আমি আজ যে মাশরুমগুলি শেয়ার করছি তা অখাদ্য মাশরুম এবং এই মাশরুমগুলিকে বিষাক্ত হিসাবে শ্রেণীবদ্ধ করা হয়েছে। টাইপ, আপনি দেখতে পাচ্ছেন যে তিনি কমলা রঙের এবং আগুনে খুব আকর্ষণীয় এবং এই মাশরুমটি সাধারণভাবে মাশরুমের চেয়ে একটু শক্ত এবং সাধারণত এই ছত্রাকটি বেশ দীর্ঘ সময় ধরে থাকতে পারে।

আমি এই মাশরুমটি আচেহ বনে অবস্থিত একটি মৃত নারকেল গাছে পেয়েছি যখন আমি এটি পেয়েছি তখনই আমি কিছু ছবি তুললাম, যথারীতি আমি সবসময় আমার অ্যান্ড্রয়েড ফোনের ক্যামেরা দিয়ে যে কোনও ছবি তুলি, ছবি তোলার জন্য আমি যে ফোনটি ব্যবহার করি সেটি হল Samsung Galaxy A7 , আজ আমি যে ছবিটি শেয়ার করছি তা শোভিত করার জন্য আমি এটিকে বিভিন্ন কোণ থেকে শুট করেছি।

সাধারণত সেলফোন ক্যামেরা দিয়ে শুটিং করার সময়, ছবির বৈসাদৃশ্য এবং রঙগুলি এতটা ভাল হয় না, তাই আমি ইচ্ছাকৃতভাবে একটি অতিরিক্ত অ্যাপ্লিকেশন ব্যবহার করি যাতে ছবিটি সম্পাদনা করা হয়েছিল যাতে এটি আরও সুন্দর দেখায়, ছবিটি সম্পাদনা করার সময় আমি যে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করি তার জন্য অ্যাডোব লাইটরুম, আসলে এই অ্যাপ্লিকেশনটি বিদ্যমান। কম্পিউটার এবং অ্যান্ড্রয়েডের জন্য সরবরাহ করা হয়েছে। আমি ব্যক্তিগতভাবে অ্যান্ড্রয়েডে প্রদত্ত অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পছন্দ করি যার জন্য আমি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনটি ব্যবহার করি।

সম্পাদনা প্রক্রিয়া, আমি সাধারণত প্রথমবার যা করি তা হল প্রিসেট, তারপরে আমি ঠান্ডা ছায়া এবং উষ্ণ হাইলাইটগুলিতে ক্লিক করে প্রতিকৃতি এবং সৃজনশীল অংশগুলি নির্বাচন করি, যাতে বস্তুটিকে সুন্দর দেখায়, এর পরে আমি কিছু আলোক সামঞ্জস্য করতে থাকি। ছবিটি দেখানো হয়েছে। আমি এটির একটি ছবি তুলেছি, নিজের জন্য আমি শুধুমাত্র কয়েকটি টুল ব্যবহার করেছি যেমন কনট্রাস্ট যোগ করা এবং হাইলাইট কমানো। আমি এটি প্রয়োগ করার পরে পরবর্তী পদক্ষেপটি হল ছবিটিতে কুয়াশার প্রভাব হ্রাস করে রঙ সামঞ্জস্য করা।

আরও বিস্তারিত জানার জন্য, নারকেল মাশরুমের ইমেজের ফলাফল কেমন হয়, আসুন আমি নীচে দেখানো কয়েকটি ছবি একসাথে পরীক্ষা করি, আমি আশা করি আপনারা সকলেই বিনোদিত হবেন এবং আমি আজ যে ছবিগুলি শেয়ার করেছি তা পছন্দ করেছেন।


20220310_171205.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220310_171208.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220310_171212.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220310_171217.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220310_171221.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220310_171235.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220310_171250.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220310_171304.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220310_171311.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220310_171319.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220310_171324.jpg

©𝟸𝟶𝟸2 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words



এই উপলক্ষ্যে, হয়তো এটাই আমি আপনাদের সবার সাথে শেয়ার করতে পারি, আশা করি বন্ধুরা আজকে যা শেয়ার করছি তাতে আনন্দ পাবে, আমি আশা করি বন্ধুরা সর্বদা এই প্রিয় সম্প্রদায়ের সেরা কাজটি প্রদর্শন করবে, কথায় ভুল হলে দুঃখিত। লিখছি কারণ আমি ইন্দোনেশীয় ভাষায় লিখি যা গুগলের সাহায্যে অনুবাদ করা হয়.



ফটোগ্রাফিনারকেল মাশরুম
ক্যামেরা ব্যবহার করা হয়েছেস্মার্টফোন
মডেলSamsung A7
ফটোগ্রাফার@idayrus
অবস্থানআচেহ বন


image.png

আপনার পরিদর্শনের জন্য ধন্যবাদ

Sort:  

কমলা রঙের নারকেল মাশরুম অসাধারণ ফটোগ্রাফি করেছেন ভাইয়া। অনেক মাশরুম দেখেছি। ভাল লাগল আপনার ফটোগ্রাফি দেখে। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি আজ শেয়ার করা মাশরুম ফটোগুলিকে আপনি পছন্দ করেছেন তা শুনে আনন্দিত হয়েছে, আমার বন্ধু, আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনার দিনটি শুভ হোক.

 2 years ago 

আসলে মাশরুম অনেক ধরনের হয়ে থাকে এবং কিছু বিষাক্ত মাশরুম আছে সেগুলো আমাদের দেখে শুনেই খেতে হবে এবং মাশরুম খাওয়া যায় শুনেছি। আপনি নারকেল মাশরুমের দারুন ফটোগ্রাফি করেছেন। বেশ ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনার সদয় শব্দ সাথী জন্য আপনাকে ধন্যবাদ.

 2 years ago 

এই ধরনের মাশরুম গুলো সাধারণত চোখে পড়ে না।আজ আপনার ফটোগ্রাফি শেরার করার মাধ্যমে দেখতে পারলাম। ভাই আপনার কমলা রঙের নারকেল মাশরুম এর ফটোগ্রাফি দেখে খুব ভালো লাগলো। ফটোগ্রাফির সাথে সুন্দর বর্ণনা করেছেন। অনেক সুন্দর সুন্দর কিছু কমলা রঙের নারকেল মাশরুম এর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনাকে স্বাগতম. আমার আজকের পোস্টে আসা এবং মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

বাহ ভাইয়া ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। আপনি খুবই নিখুঁতভাবে কমলা রঙ্গের নারকেল মাশরুম গুলোর ফটোগ্রাফিক করেছেন। এই মাশরুমগুলো আমি এর আগে কখনো দেখিনি, আমাকে এত সুন্দর মাশরুম দেখার সুযোগ করে দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে স্বাগত জানাই ভাই, এবং আজকের ভিজিট এবং মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই। আপনার দিনটি ভালো কাটুক ভাই।

 2 years ago 

ভাইয়া আপনার তোলা কমলা রঙের নারকেল মাশরুম ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। সত্যি অসাধারণ হয়েছে ভাইয়া। বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ফটোগ্রাফি গুলো করেছেন প্রতিটি ফটোগ্রাফি দেখার মত ভাইয়া। এবং ফটোগ্রাফি গুলো সম্পর্কে অনেক সুন্দর বর্ণনা দিয়েছেন। সব মিলিয়ে আপনার পোস্ট টি অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাই আপনার সুন্দর কথার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আমি আজ শেয়ার করা মাশরুমের ছবিগুলো আপনার ভালো লেগেছে শুনে খুশি হলাম।

 2 years ago 

অসাধারণ কিছু নারকেল গাছের মাশরুমের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার নারকেল গাছের মাশরুমের ফটোগ্রাফি গুলো দেখতে অসম্ভব সুন্দর লাগতেছে। আপনি খুব সুন্দর করে প্রতিটি ফটোগ্রাফির ছবির আমাদের মাঝে বর্ণনা করেছেন। এরকম সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে স্বাগত জানাই, যদি আপনি এটি পছন্দ করেন তবে ভাগ করে নিতে পেরে খুশি। দেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

কমলা কালারের মাশরুম আমি আগে কখনো দেখিনি। আপনার এই পোস্টে আমি নতুন একটি মাশরুম দেখলাম। দেখে খুবই ভালো লাগলো। আপনার ফটোগ্রাফি গুলো খুবই অসাধারণ হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি আজ শেয়ার করা মাশরুমের ছবিগুলো আপনার ভালো লেগেছে শুনে খুশি হলাম, দেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

কমলা রঙের মাশরুমের খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন ।মাশরুমের সৌন্দর্যতা আপনি ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরলেন। এটা দেখে মুগ্ধ হলাম আপনি প্রতিনিয়ত সুন্দর সুন্দর ম্যাক্রোফটোগ্রাফি করে আমাদের মাঝে তুলে ধরেন। খুবই ভালো লাগে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সদয় কথা ভবিষ্যতে আবার সেরা শেয়ার করার জন্য আমার জন্য একটি অনুপ্রেরণা হবে, আপনাকে অনেক ধন্যবাদ.

 2 years ago 

মোবাইল দিয়েও যে এত সুন্দর ফটোগ্রাফি করা যায় তার জ্বলন্ত উদাহরণ আপনি। সত্যিই ভাই দক্ষতা থাকলে সাধারণ জিনিস কেউ অসাধারণ ভাবে উপস্থাপনা করা সম্ভব। আর আপনার আজকের প্রত্যেকটা ফটোগ্রাফি অসাধারণ ছিল। এভাবেই এগিয়ে চলুন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি আজ শেয়ার করছি ইয়াং মাশরুমের ছবি শুনে খুশি, তেরেমেকাসি: অনেক ফোন: বার্কমেন্টার বাইক সবাই। শিমোগা শুভ দিবস।

 2 years ago 

বাহ অসাধারন কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম। আপনি এতো সুন্দর করে ফটোগ্রাফি করতে পারেন আমার কাছে বেশ ভালো লাগলো। এইরকম মাশরুমগুলো কে অনেক দেখেছি। কিন্তু এগুলোকে যে এত ভাল ফটোগ্রাফি করা যাবে তা জানতাম না। আমি আপনার ফটো দেখে গুলো দেখে একদম মুগ্ধ হয়ে গেলাম। আমাদের মাঝে এত অসাধারণ ফটোগ্রাফি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি উভয় ভাই, এবং আমার আজকের পোস্টে ভাল মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আজ শেয়ার করা ভেষজ ছবি আপনি পছন্দ শুনতে ভাল লাগছে.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58639.60
ETH 3167.30
USDT 1.00
SBD 2.43