ডিজিটাল পেইন্টিং চতুর কার্টুন অক্ষর | 10% সুবিধাভোগী @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

Tak berjudul4_20220509165923.png

ডিজিটাল পেইন্টিং


হ্যালো বাংলা বন্ধুরা, কেমন আছেন, আশা করি আপনারা সবসময় ভালো আছেন, শান্তিতে থাকুন আমরা যারা এই প্রিয় সম্প্রদায়ে থেকেছি, আজ আমি আপনাদের চোখের সামনে ফিরে এসেছি আমার কিছু ডিজিটাল পেইন্টিং আপনাদের সবার সাথে শেয়ার করতে এবং আমার ডিজিটাল পেইন্টিং। মাকুদ আজ একটি মজার কার্টুন।

আমি আমার মনের কল্পনা অনুসারে এটি এঁকেছি এবং আপনি দেখতে পাচ্ছেন যে সে দেখতে পেঙ্গুইনের মতো তবে এটি একটি পেঙ্গুইন নয় কারণ তার চোখ প্রায় একটি অ্যানিমে চরিত্রের চোখের মতো তবে এটি একটি কার্টুনের বৈশিষ্ট্য যা আমি তৈরি করেছি আমার মনে আমার কল্পনা এবং মনে হচ্ছে পেঙ্গুইনরা সুন্দর ফণা পরে।

আমি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ব্যবহার করে এই পেঙ্গুইনটি আঁকলাম, নাম আইবিস পেইন্ট এক্স, পেইন্টিং প্রক্রিয়াটি আমি প্রথমে আইবিস পেইন্ট এক্স অ্যাপ্লিকেশনটি খুললাম এবং তারপরে আমি যে পেইন্টিংটি পেইন্টিং করছিলাম তার জন্য উপযুক্ত স্ক্রিনটি বেছে নিয়েছি তারপরে আমি একটি রুক্ষ ব্রাশ বেছে নিয়েছি এবং আঁকার মাধ্যমে কিছু সরল রেখা মাথা থেকে শুরু করে এবং মুখের আকৃতি সামান্য করার পর আমি এলোমেলোভাবে চোখ তৈরি করি।

পেইন্টিংয়ের জন্য আমি পেইন্ট বালতি বিভাগটি বেছে নিয়েছি বেশ কয়েকটি রঙের সমন্বয় করে আপনি দেখতে পাচ্ছেন যে সেখানে সবুজ এবং আরও অনেক কিছু আছে, আরও বিশদ বিবরণের জন্য, আমি কীভাবে এটি ধাপে ধাপে করব, আসুন নীচে দেখুন, আমি আশা করি আপনি এটি পছন্দ করেন।


Tak berjudul4_20220509164433.png

Tak berjudul4_20220509164537.png

Tak berjudul4_20220509164627.png

Tak berjudul4_20220509164837.png

Tak berjudul4_20220509164927.png

Tak berjudul4_20220509165105.png

Tak berjudul4_20220509165216.png

Tak berjudul4_20220509165302.png

Tak berjudul4_20220509165443.png

Tak berjudul4_20220509165525.png

Tak berjudul4_20220509165923.png



এই উপলক্ষ্যে হয়তো আমি আমার ডিজিটাল কাজের কথা আপনাদের সবার সাথে শেয়ার করতে পারি, আমার লেখায় শব্দগত ভুল থাকলে আমি দুঃখিত, আমার কাজে কোন ত্রুটি থাকলে অনুগ্রহ করে বুঝবেন কারণ এটি এখনও শেখার পর্যায়ে রয়েছে, আজকের জন্য কৃতজ্ঞ হতে ভুলবেন না এবং সেরা কাজ দেখানোর জন্য এগিয়ে যান, আমার পরবর্তী পোস্টে আবার দেখা হবে।


শিল্পডিজিটাল
সফটওয়্যারIbis Paint X
স্মার্টফোনSamsung S20
চিত্রকর@idayrus


IMG_7073.jpg

আমার সম্পর্কে

আমার পুরো নাম Edi Suryadi. আমার বন্ধুরা আমাকে @idayrus বলে ডাকত। আমি ইন্দোনেশিয়া থেকে এসেছি, 1997 সালে আচেহ প্রদেশের একটি গ্রামীণ এলাকায় জন্মগ্রহণ করেছি। আমি যোগাযোগ স্টাডিজে স্নাতক ডিগ্রি নিয়ে কলেজে আমার শিক্ষা শেষ করেছি। আমি আকর্ষণীয় এবং অনন্য জিনিস পছন্দ করি এবং আমি ফটোগ্রাফি, শিল্প এবং নতুন জিনিস পছন্দ করি তাই এই প্রিয় প্ল্যাটফর্মে আমি ফটোগ্রাফি, শিল্প, ভ্রমণ এবং অন্যান্য আকর্ষণীয় জিনিসগুলি সম্পর্কে শেয়ার করব।.


image.png


আপনার পরিদর্শনের জন্য ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ডিজিটাল আর্ট টি ভালেনহয়েছে ভাইয়া৷ কিউট লাগছে কার্টুনটিকে। দেখে মজা পেলাম। ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর একটি আর্ট আমাদেরকে উপহার দেওয়ার জন্য।

শুভকামনা রইলো।

 2 years ago 

আমার আজকের পোস্টে ভিজিট করার জন্য এবং মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ যদিও আমি যে ডিজিটাল আর্টটি দেখাচ্ছি তা এত নিখুঁত নয় তবে এটির ফলাফল আমি আপনাদের সকলকে দিতে পারি আশা করি আপনি বিনোদন পাবেন, একটি সুন্দর দিন কাটুক।

 2 years ago 

আপনারা ডিজিটাল পেইন্টিং দেখে ভালো লাগলো। চতুর কার্টুন অক্ষর। দুর্দান্ত ছিল
দারুণ দক্ষতায় সম্পন্ন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল। আসলে এটি দেখতে পেঙ্গুইনের মত লাগছে কিন্তু এটি পেঙ্গুইন না।দুর্দান্ত ছিল

 2 years ago 

আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ সাথী, আনন্দিত যে আপনি আজ আমার সুন্দর কার্টুন ডিজিটাল পেইন্টিং দিয়ে বিনোদন পেয়েছেন।

 2 years ago 

ভাই আপনার করা ডিজিটাল অংকনটি খুবই সুন্দর হয়েছে। চতুর কার্টুনটি দেখতে বেশ কিউট লাগছে। খুবই গুছিয়ে আপনি আপনার পোস্টটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন যা আমার কাছে খুবই ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

এখানে আপনাকে বিনোদন দিতে পেরে আনন্দিত হয়েছে আপনাকে অনেক ধন্যবাদ আমাকে দেখার জন্য এবং সমর্থন করার জন্য আপনার কথাগুলি আমার কাছে একটি অনুপ্রেরণা, আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু।

 2 years ago 

আপনার করার ডিজিটাল পেইন্টিং অনেক সুন্দর হয়েছে। আমার খুব ভালো লেগেছে আপনার ডিজিটাল পেইন্টিংটি। এত সুন্দর ভাবে আপনার সৃজনশীলতা আমাদের মাঝে শেয়ার করেছেন যা দেখে যে কেউ মুগ্ধ হয়ে যাবে। এত সুন্দর একটি পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার আজকের পোস্ট দেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আমি শুধু সহজভাবে আঁকা, আমি আশা করি আপনি এটি পছন্দ করেন.

 2 years ago 

ভাই অসাধারণ সুন্দর হয়েছে ডিজিটাল পেইন্টিং চতুর কার্টুন অক্ষর। আপনার ডিজিটাল আর্টের প্রশংসা করতে হয়। আমার কাছে আপনার ডিজিটাল আর্ট খুবই ভালো লেগেছে। আপনার সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে স্বাগতম, আমার আজকের পোস্ট দেখার জন্য ধন্যবাদ, আমি আনন্দিত যে আপনি আমার ডিজিটাল পেইন্টিং পছন্দ করেছেন, আপনার দিনটি সুন্দর কাটুক, সবসময় ভালো থাকুন

 2 years ago 

বাহ ভাইয়া এর আগে আপনার বিভিন্ন ফটোগ্রাফি দেখেছি, আজ নতুন কিছু দেখলাম। ডিজিটাল আর্ট টি দেখতে অসম্ভব সুন্দর লাগছে ভাইয়া। আপনি যে রকম ফটোগ্রাফি করেন ঠিক তেমনি ডিজিটাল অংকন করে দেখিয়েছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

শুনে খুশি হলাম যে আপনি আমার প্রতিটি কাজ পছন্দ করেন, তা ফটোগ্রাফি হোক বা ডিজিটাল কাজ, দেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, বন্ধু, আপনার দিনটি সুন্দর কাটুক।

 2 years ago 

আপনি অনেক মনমুগ্ধকর একটি ডিজিটাল পেইন্টিং সম্পন্ন করেছন।চতুর কার্টুন অক্ষর ” কি চমৎকার একটি শিরোনাম দিয়েছেন। আমার অনেক ভালো লেগেছে।ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি ডিজিটাল পেইন্টিং পছন্দ করেছেন শুনে খুশি হলাম যা আমি আজ আপনার সাথে শেয়ার করেছি আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু আপনার দিনটি সুন্দর কাটুক

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে এর ডিজিটাল আর্টটি সম্পন্ন করেছেন। আপনার তৈরী ডিজিটাল আর্টটি দেখতে অনেক সুন্দর হয়েছে।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর একটি ডিজিটাল র্আট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনাকে স্বাগতম বন্ধু, আপনি আমার ডিজিটাল শিল্প পছন্দ করেছেন শুনে আনন্দিত, আমি আশা করি আপনি ভাল আছেন, আমার বন্ধু

 2 years ago 

চমৎকার একটি ডিজিটাল পেইন্টিং করেছেন। দেখে খুবই ভালো লাগলো। আপনি খুব সুন্দর ডিজিটাল পেইন্টিং করেন। বেশ লাগে আমার কাছে।

 2 years ago 

আমি শুধু ডিজিটাল আর্ট সম্পর্কে শিখছি তাই ফলাফলটি এতটা সন্তোষজনক নয় কিন্তু এখানে ফলাফলটি আমি আজ দেখাতে পারি আপনার দেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু আমি খুশি যে আপনি এটি পছন্দ করেছেন।

 2 years ago 

আপনি খুব চমৎকার করে চতুর কার্টুন অক্ষরের ডিজিটাল পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করেছেন। ডিজিটাল পেইন্টিং এর প্রত্যেকটি ধাপ আপনি অত্যন্ত দক্ষতার সাথে সম্পন্ন করেছেন। তাছাড়া এর রং নির্ধারণ টাও খুব সুন্দর হয়েছে। আর ঠিক সেখানেই চতুর কার্টুন অক্ষরের ডিজিটাল পেইন্টিং অনেক দৃষ্টিনন্দন হয়েছে। ডিজিটাল পেইন্টিং টি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি ডিজিটাল পেইন্টিং পছন্দ করেছেন শুনে খুশি হলাম যা আমি আজ আপনার সাথে শেয়ার করেছি আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু আপনার দিনটি সুন্দর কাটুক

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60701.27
ETH 2912.80
USDT 1.00
SBD 2.40