ডিজিটাল পেইন্টিং | লম্বা চুল সুন্দর মেয়ে মুখ | 10% সুবিধাভোগী @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

Tak berjudul6_20220513195503.png

ডিজিটাল পেইন্টিং


হ্যালো, সকল বাঙ্গালী বন্ধুরা, কেমন আছেন, আমি আশা করি আজকে আপনারা সবসময় ভালো আছেন, এই প্রিয় সম্প্রদায়ে আমার সাথে আবার দেখা করুন। এই উপলক্ষ্যে, আমি কিছুক্ষণ আগে যে ডিজিটাল পেইন্টিংটি আঁকতে পেরেছিলাম তা দেখাতে ফিরে এসেছি।

পেইন্টিং হল এমন একটি শিল্পের কাজ যা অনেক লোক পছন্দ করে৷ অতীতে, পেইন্টিং শুধুমাত্র একটি পেন্সিল দিয়ে কাগজ ব্যবহার করে আঁকা যেত, কিন্তু এই যুগের বিকাশের সাথে সাথে একটি কম্পিউটার ব্যবহার করে বা একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহার করে পেইন্টিং করা যেতে পারে৷ আজ আমি একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ব্যবহার করে একটি খুব সুন্দর মেয়ের মুখ এঁকেছি, যার নাম আইবিস পেইন্ট এক্স এবং এই অ্যাপ্লিকেশনটি অবশ্যই প্লে স্টোরে বিনামূল্যে পাওয়া যায়৷ আপনি যদি কোনও ধরণের ডিজিটাল পেইন্টিং পছন্দ করেন তবে আপনি এটি প্লেস্টোর থেকে ডাউনলোড করতে পারেন৷ এবং ডিজিটাল পেইন্টিং সম্পর্কে জানুন।

সত্যি বলতে, আমি এই মেয়েটির মুখ আঁকার জন্য বেশ দীর্ঘ সময় ব্যয় করেছি আমি এই মেয়েটির মুখ আঁকার জন্য প্রায় 3 ঘন্টা ব্যয় করেছি কারণ আমরা জানি একটি স্মার্টফোনে ছবি আঁকা এমন একটি জিনিস যা খুব বিবেচনা করা হয় কারণ এটি স্ক্রিনের মধ্যে সীমাবদ্ধ তাই এটি আঁকা উপযুক্ত। একটি স্মার্টফোনের সাথে এটি খুব দীর্ঘ সময় নেয়, বিশেষ করে যখন পেইন্টিংটি অবশ্যই মুখের সাথে মানানসই হয়, তাই পেইন্টিং ভুল হলে এটি বেশ দীর্ঘ সময় নেয়৷ এর পরে আমরা এটি আবার মুছে ফেলি এবং বেশ কয়েকবার আবার চেষ্টা করুন যাতে আমাদের প্রয়োজনীয় ফলাফলগুলি পাওয়া যায় পর্যাপ্ত.

একটি সুন্দরী মেয়ের মুখ আঁকার সময় আমি যে পদক্ষেপগুলি করেছি, প্রথমে আমি অবশ্যই আমার স্মার্টফোনে আইবিস পেইন্ট এক্স অ্যাপ্লিকেশনটি খুলেছিলাম তার পরে আমি চুল তৈরির মতো প্রান্তে ডুডলিং লাইন হিসাবে ব্যবহারের জন্য একটি রুক্ষ ব্রাশ বেছে নিয়েছিলাম। অন ​​এবং আমার মতে এই রুক্ষ ব্রাশটি হল আইবিস পেইন্ট এক্স-এর ডিজিটাল পেইন্টিংয়ের সবচেয়ে প্রভাবশালী বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি, আমি আমার স্মার্টফোন খোলার পরে এবং আইবিস পেইন্ট এক্স অ্যাপ্লিকেশনটি খোলার পরে আমি প্রথম যে জিনিসটি পেইন্টিং শুরু করি তা ছিল চুলের অংশ দিয়ে কারণ আমি ভেবেছিলাম চুল অংশটি শুরু করা সবচেয়ে সহজ ছিল কারণ চুলের গঠনের সাথে অবশ্যই মুখটি চিত্রিত করার জন্য এটি নির্দেশিত হয় এবং এটি আমার জন্য পরবর্তী পর্যায়ে যেতে সহজ করে তোলে।

আমি মুখের স্কেচ করার পরে, পরবর্তী ধাপে আমি ঠোঁটে একটি পেইন্টিং করেছি এবং চোখের উপর বৃত্তও তৈরি করেছি এবং এটি আসলে আমার জন্য বেশ কঠিন ছিল কারণ আমি এখনও শিখছিলাম তাই অবশ্যই আমি ঠোঁটের স্কেচ করার পরে এটি ঘটতে উপযুক্ত ছিল এবং আমার চোখ প্রথমবার ঠোঁটে রঙ করার চেষ্টা করেছিল কারণ আমি মনে করি ঠোঁট রঙ করা সবচেয়ে কঠিন অংশ তাই আমি প্রথমে সেখান থেকে শুরু করি তারপর আমি শুধু চোখ রঙ করি এবং আমি নতুন চোখ রঙ করার পরে আমি পুরো রঙ করার চেষ্টা করি। আমি যখন এটি করি তখন এটি দেখতে সহজ করার জন্য ত্বক।

আরও বিস্তারিত জানার জন্য, একটি সুন্দর মেয়ের পেইন্টিং সম্পর্কে আমি বলতে চাচ্ছি ডিজিটাল কাজটি কেমন। আসুন নীচে একসাথে পরীক্ষা করা যাক। আমি শুরু থেকে শেষ পর্যন্ত আমার কিছু স্কেচ প্রস্তুত করেছি। আশা করি আপনাদের ভালো লাগবে।


Tak berjudul6_20220513191115.png

Tak berjudul6_20220513191355.png

Tak berjudul6_20220513191707.png

Tak berjudul6_20220513191918.png

Tak berjudul6_20220513192128.png

Tak berjudul6_20220513192357.png

Tak berjudul6_20220513192745.png

Tak berjudul6_20220513193139.png

Tak berjudul6_20220513193252.png

Tak berjudul6_20220513193346.png

Tak berjudul6_20220513193637.png

Tak berjudul6_20220513194000.png

Tak berjudul6_20220513194052.png

Tak berjudul6_20220513194441.png

Tak berjudul6_20220513194726.png



Tak berjudul6_20220513195503.png



এই উপলক্ষ্যে হয়তো আমি আমার ডিজিটাল কাজের কথা আপনাদের সবার সাথে শেয়ার করতে পারি, আমার লেখায় শব্দগত ভুল থাকলে আমি দুঃখিত, আমার কাজে কোন ত্রুটি থাকলে অনুগ্রহ করে বুঝবেন কারণ এটি এখনও শেখার পর্যায়ে রয়েছে, আজকের জন্য কৃতজ্ঞ হতে ভুলবেন না এবং সেরা কাজ দেখানোর জন্য এগিয়ে যান, আমার পরবর্তী পোস্টে আবার দেখা হবে।


শিল্পডিজিটাল
সফটওয়্যারIbis Paint X
স্মার্টফোনSamsung S20
চিত্রকর@idayrus


IMG_7073.jpg

আমার সম্পর্কে

আমার পুরো নাম Edi Suryadi. আমার বন্ধুরা আমাকে @idayrus বলে ডাকত। আমি ইন্দোনেশিয়া থেকে এসেছি, 1997 সালে আচেহ প্রদেশের একটি গ্রামীণ এলাকায় জন্মগ্রহণ করেছি। আমি যোগাযোগ স্টাডিজে স্নাতক ডিগ্রি নিয়ে কলেজে আমার শিক্ষা শেষ করেছি। আমি আকর্ষণীয় এবং অনন্য জিনিস পছন্দ করি এবং আমি ফটোগ্রাফি, শিল্প এবং নতুন জিনিস পছন্দ করি তাই এই প্রিয় প্ল্যাটফর্মে আমি ফটোগ্রাফি, শিল্প, ভ্রমণ এবং অন্যান্য আকর্ষণীয় জিনিসগুলি সম্পর্কে শেয়ার করব।.


image.png


আপনার পরিদর্শনের জন্য ধন্যবাদ

Sort:  
 2 years ago 

তখনো পুরো আর্ট দেখিইনি,,জাস্ট এপসের নাম দেখেই সাথে সাথে ডাউনলোড দিয়েছি😑।পরে আর্টটি দেখলাম।মাশাল্লাহ অনেক সুন্দর হয়েছে।
ইনশাল্লাহ আমিও এমন কিছু উপস্থাপন করতে পারবো।
শুভ কামনা রইলো আপনার জন্য 💜

 2 years ago 

শুভকামনা সাথী আপনি অবশ্যই আরও ভাল শিল্প করতে পারবেন আমার আজকের দিনটি সুন্দর কাটুক দেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার মাধ্যমে ডিজিটাল আর্ট প্রথম দেখতে পেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ খুব সুন্দর করে একটি মেয়ের লম্বা চুল আকৃতির একটি মেয়ের মুখমন্ডল আর্ট করার জন্য আবারো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রকৃতপক্ষে, আমি অতীতেও ডিজিটাল আর্ট তৈরি করেছি এবং আমি এখনও খুব শিক্ষানবিস এবং এটি আঁকাতে খুব বেশি দক্ষ নই। তাই অনুগ্রহ করে বুঝুন। হ্যাঁ, আমার বন্ধু, আমার পেইন্টিংয়ের ত্রুটিগুলির জন্য। দেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আমার পোস্টে ভাল মন্তব্য. একটি সুন্দর দিন.

 2 years ago 

লম্বা চুল ওয়ালা এই মেয়েটির ডিজিটাল আর্ট আপনি অনেক নিখুঁত ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভাই। মেয়েটিকে দেখতে অনেক মিষ্টি দেখাচ্ছে আপনার দক্ষতা এবং ক্রিয়েটিভিটি দেখে প্রশংসা না করে পারলাম না। আশা করি এমন পোস্ট গুলো আমাদের মাঝে ভবিষ্যতে আরও উপহার দেবেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অবশ্যই আমার বন্ধু আমি এখানে সেরাটা দেখানোর চেষ্টা করব।আমার আজকের পোস্টে আসার জন্য এবং মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আমার ডিজিটাল পেইন্টিং আপনার ভালো লেগেছে শুনে আনন্দিত, আপনার দিনটি সুন্দর কাটুক।

 2 years ago 

আপনার করা ডিজিটাল আর্টটি খুবই চমৎকার হয়েছে ।আমার কাছে তো মেয়েটির চোখ দুটো খুবই সুন্দর লেগেছে ।দারুন আর্ট করেছেন আপনি। আমার ধারণা ছিল এ ধরনের ডিজিটাল আর্ট করতে বেশ সময় লাগে ।আপনার 3 ঘন্টা লেগেছে শুনে খুবই অবাক হয়েছি ।এত সময় লাগে তা বুঝতে পারি নি।আপনি খুবই ধৈর্য সহকারে কাজটি সম্পন্ন করেছেন ।প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য জন্য।

 2 years ago 

হ্যাঁ এটা সত্য যে এই ডিজিটাল পেইন্টিংটি তৈরি করার সময় আমি অনেক দীর্ঘ সময় ব্যয় করেছি, আমার বন্ধুকে দেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

লম্বা চুল সুন্দর মেয়ে মুখ আর্ট করছেন দেখতে অসাধারণ হয়েছে। এধরনের কাজ গুলো আমার ভিশন ভালো লাগে। চোখ গুলো অনেক সুন্দর হয়েছে। দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আমার আজকের পোস্টে আসা এবং মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আমি আজ যে ডিজিটাল পেইন্টিংটি শেয়ার করেছি তা আপনি পছন্দ করেছেন তা শুনে আনন্দিত।

 2 years ago 

ঠোঁট এবং চোখের কালার টা সত্যিই খুব মানিয়েছে, এইটা কিভাবে আপনি রং করেছেন এটি জানার খুব ইচ্ছে।

 2 years ago 

আমি আইবিস পেইন্ট এক্স অ্যাপ ব্যবহার করে আঁকা.. প্রকৃতপক্ষে ঠোঁট এবং চোখ রঙ করার প্রক্রিয়াটি খুব কঠিন এবং আমি এটি শেষ করতে বেশ দীর্ঘ সময় ব্যয় করেছি।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া আগে পেইন্টিং বলতে আমরা শুধু রং তুলির পেইন্টিং বুঝতাম। কিন্তু বর্তমানে এত সুন্দর সুন্দর ডিজিটাল পেইন্টিং করে সবাই যে চোখ ধাঁধিয়ে যায়। আপনার লম্বা চুলের মেয়ের ডিজিটাল আর্টটি খুব সুন্দর হয়েছে। বিশেষ করে চোখগুলো এত চমৎকার লাগছে যে বলে বোঝানো যাবে না।

 2 years ago 

আজকের ডিজিটাল পেইন্টিং নিয়ে আমার পোস্টে আসার জন্য এবং ভাল মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি চাইলে আমার প্রেমিকার ছবি অঙ্কন করে দিতে পারেন। মনে মনে একটু ভেবেচিন্তে দেখুন আমার প্রেমিকার ছবি কেমন হতে পারে এবং আমার নাম দিয়ে একটি পোস্ট তৈরী করুন যে এই ভাইয়ের প্রেমিকার ফটোগ্রাফি তৈরি করলাম।

 2 years ago 

আমি একজন নির্দিষ্ট ব্যক্তির মুখ আঁকতে পারি না কারণ আমি সাধারণত একটি এলোমেলো মুখ আঁকতে পারি যদি আমি এমন কারো মুখ আঁকতাম যা আমি জানি অবশ্যই তা আমার মতো দেখাবে না কারণ আমি এখনও শেখার পর্যায়ে আছি। এর জন্য আপনাকে ধন্যবাদ পরিদর্শন.

 2 years ago 

আপনি লম্বা চুল সুন্দর মেয়ে মুখটি চমৎকার ভাবে অংকন করেছেন। দেখে আমার খুবই ভালো লাগছে। আপনি খুবই সুন্দর করে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার আজকের পোস্টে কাইউ দেখার জন্য এবং মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আপনি ডিজিটাল পছন্দ করেছেন শুনে খুশি, আমি আছি।

 2 years ago 

আপনি অনেক চমৎকার একটি ডিজিটাল অংকন আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই অঙ্কিত ডিজিটাল অংকনের মেয়েটি দেখতে খুবই চমৎকার দেখাচ্ছে। যদি বাস্তবে এরকম মেয়ে পেতাম তাহলে কবে বিয়ে করে ফেলতাম 😀😀 ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যাঁ, এটা ঠিক। সে খুব সুন্দর। আমিও খুব অবাক হই যদি এরকম সুন্দরী মেয়ে থাকে। দেখার জন্য এবং ভাল মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.034
BTC 64008.01
ETH 3308.26
USDT 1.00
SBD 3.93