অনন্য ডাউনি মাশরুম | 10% সুবিধাভোগী @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

20220507_163228.jpg

ছত্রাক


হ্যালো বাংলা বন্ধুরা যেখানেই থাকুন আশা করি ভালো আছেন।

আমরা যারা এই বাংলা কমিউনিটিতে ছিলাম তাদের সবাইকে শুভেচ্ছা, এই সম্প্রদায়ে যথারীতি আমি ফটোগ্রাফির কিছু সৌন্দর্য শেয়ার করতে আপনার চোখের সামনে ফিরে এসেছি এবং এই উপলক্ষে আমি যে ছবিটি শেয়ার করেছি তা হল একটি অনন্য মাশরুম যার সূক্ষ্ম চুল রয়েছে।

গতকাল বিকেলে আমি আমার বাড়ির কাছের জঙ্গলে গিয়েছিলাম ফটোগ্রাফির কিছু জিনিস খুঁজতে, যেগুলির মধ্যে একটিতে আমি এই সাদা ছত্রাকটিকে মৃত কাঠের উপরে বেড়ে উঠতে দেখেছিলাম, যখন আমি দেখলাম এটি ছোট আকারের কারণে সত্যিই আমার দৃষ্টি আকর্ষণ করেছিল এবং এর গায়ে সূক্ষ্ম চুল রয়েছে। এর পিছনে, এবং আমি মনে করি এটি একটি অনন্য ধরণের মাশরুম যা খুব কমই বনে পাওয়া যায়।

সাধারণত আমি টোডস্টুল এবং অন্যান্য সাধারণ মাশরুমের মতো মাশরুম খুঁজে পাই তবে এবার এটি সত্যিই মাশরুম সম্পর্কে আমার মনকে আলাদা করে তুলেছে আমি প্রথমবার ভেবেছিলাম যে এটি একটি মাশরুম নয় সত্যি বলতে আমি প্রথমবার এটি দেখেছিলাম আমি ভেবেছিলাম এটি তুলো কারণ এটি তাই ছোট আমরা ঘনিষ্ঠভাবে মনোযোগ দিই না তখন তাকে সাধারণভাবে মাশরুমের মতো দেখায় না, তাই সেই সময়ে খুব বেশি সময় লাগেনি আমি অবিলম্বে এই অনন্য মাশরুমের কিছু ছবি তুলতে আমার সেলফোনটি নিয়েছিলাম।

যথারীতি আমি সবসময় আমার অ্যান্ড্রয়েড ফোনের ক্যামেরা দিয়ে যেকোনো ছবি তুলি, ছবি তোলার জন্য আমি যে ফোনটি ব্যবহার করি সেটি হল Samsung Galaxy J7 Prime, কারণ আমি যে বস্তুটির শুটিং করছি তা হল এক ধরনের ছোট মাশরুম তাই আমি আমার সেলফোনে একটি ম্যাক্রো লেন্স যুক্ত করেছি। আমি যে ছবিটি তুলি তা দেখা যায়। স্পষ্টভাবে এবং স্পষ্টভাবে নির্দিষ্ট দিকে, আমি যে ছবিটি শেয়ার করি তা সুন্দর করার জন্য আমি বিভিন্ন কোণ থেকে এটি তোলার চেষ্টা করেছি।

আমি কিভাবে অনন্য মাশরুম ইমেজ বলতে চাই সে সম্পর্কে আরও বিশদ বিবরণের জন্য, আসুন আমি নীচে প্রস্তুত করা কিছু ছবি একসাথে পরীক্ষা করি, আমি আশা করি আপনি বিনোদন পেয়েছেন।


20220507_163155(0).jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220507_163211.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220507_163215.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220507_163249.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220507_163300.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220507_163305.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220507_163313(0).jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words



এই উপলক্ষ্যে, হয়তো এটাই আমি শেয়ার করতে পারি, আমি আশা করি বন্ধুরা আজকে যা শেয়ার করছি তাতে আনন্দ পাবে, আমি আশা করি বন্ধুরা সর্বদা এই প্রিয় সম্প্রদায়ের সেরা কাজটি দেখায়, আমি লিখতে ভুল হলে দুঃখিত কারণ আমি লিখছি ইন্দোনেশিয়ান যা গুগলের সাহায্যে অনুবাদ করা হয়।



ম্যাক্রো ফটোগ্রাফিছত্রাক
ক্যামেরা ব্যবহার করা হয়েছেস্মার্টফোন
মডেলSamsung J7
ফটোগ্রাফার@idayrus
অবস্থানআচেহ বন



IMG_7073.jpg

আমার সম্পর্কে

আমার পুরো নাম Edi Suryadi. আমার বন্ধুরা আমাকে @idayrus বলে ডাকত। আমি ইন্দোনেশিয়া থেকে এসেছি, 1997 সালে আচেহ প্রদেশের একটি গ্রামীণ এলাকায় জন্মগ্রহণ করেছি। আমি যোগাযোগ স্টাডিজে স্নাতক ডিগ্রি নিয়ে কলেজে আমার শিক্ষা শেষ করেছি। আমি আকর্ষণীয় এবং অনন্য জিনিস পছন্দ করি এবং আমি ফটোগ্রাফি, শিল্প এবং নতুন জিনিস পছন্দ করি তাই এই প্রিয় প্ল্যাটফর্মে আমি ফটোগ্রাফি, শিল্প, ভ্রমণ এবং অন্যান্য আকর্ষণীয় জিনিসগুলি সম্পর্কে শেয়ার করব।.


image.png


আপনার পরিদর্শনের জন্য ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি সব সময় আমাদের মাঝে খুব সুন্দর সুন্দর মাশরুমের ফটোগ্রাফি শেয়ার করেন ।আপনার ফটোগ্রাফির মাধ্যমে বিভিন্ন ধরনের মাশরুম সম্পর্কে আমি জেনেছি আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আমার শেয়ার করা প্রতিটি মাশরুম ছবি আপনি সবসময় পছন্দ করেন শুনে খুশি। দেখার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার দিনটি ভালো কাটুক।

 2 years ago 

বন্য মাশরুমের অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন খুবই ভালো লাগছে দেখতে আসলে আপনার ফটোগ্রাফি গুলা যতবার দেখি ততবারই আমি মুগ্ধ হয়ে যাই সুন্দর উপস্থাপনা করেছেন শুভকামনা থাকলো আপনার জন্য

 2 years ago 

হ্যাঁ, এটা সত্য স্যার। আপনার দেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, এটা শুনে ভালো লাগলো যে আপনি সবসময় আমার প্রতিটি ফটোগ্রাফি পছন্দ করেন।

 2 years ago 

ভাইয়া আপনি মাঝে মাঝে বিভিন্ন ধরনের সুন্দর সুন্দর মাশরুমের ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করে আসছেন। আজ অনন্য ডাউনি মাশরুম সুন্দর বর্ণনার মাধ্যমে চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ারকৃত অনন্য ডাউনি মাশরুম আমার কাছে ভীষণ রকম ভালো লেগেছে। এত সুন্দর মাশরুম ফটোগ্রাফির মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার দেখানো প্রতিটি মাশরুম ফটোগ্রাফি আপনি পছন্দ করেন শুনে আমি সবসময় খুশি। আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আশা করি আপনি সবসময় ভালো আছেন।

 2 years ago 

ভিন্ন জাতের এক মাসুমের ফটোগ্রাফি দেখতে পেলাম। যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। এতো সুন্দর ভাবে বর্ণনা করে আমাদের মাঝে অসাধারন কিছু মাশরুমের ফটোগ্রাফি উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনাকে স্বাগতম ভাই আমি আনন্দিত যে আপনি সবসময় আমার ফটোগ্রাফি পছন্দ করেন হ্যাঁ আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ আমার ভাই আপনার দিনটি সুন্দর হোক।

 2 years ago 

এই মাসরুমটি খুব ইউনিক, এই রকম মাশরুম আর কখনো দেখা হয়নি। মাঝেমধ্যে আমিও মাসরুমের ফটোগ্রাফি শেয়ার করি, তবে আপনার আজকের মাসরুমটি আনকমন মনে হচ্ছে। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

আমার শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি আপনি সবসময় পছন্দ করেন শুনে খুশি হলাম আমি আমার বাড়ির কাছের জঙ্গলে এই মাশরুমটি পেয়েছি আপনার দেখার জন্য ধন্যবাদ আপনার দিনটি সুন্দর কাটুক।

 2 years ago 

আজ অনেকদিন পর মাশরুমের ফটোগ্রাফি আপনার কাছ থেকে দেখতে পেলাম ভাইয়া। আপনি সব সময় অনেক সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে উপহার দিয়েছেন। এবং মাশরুমের চমৎকার বর্ণনা দিয়েছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে স্বাগতম, বন্ধুরা, আমি আজ যে মাশরুমের ছবি শেয়ার করছি তা শুনে খুশি হলাম। আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60209.30
ETH 2627.55
USDT 1.00
SBD 2.55