বাদামী রঙের সাথে অনন্য বিটল | 10% সুবিধাভোগী @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

20220713_142818.jpg

মৌমাছি

হ্যালো বাংলা বন্ধুরা যেখানেই থাকুন আশা করি ভালো আছেন।

আমরা যারা এই বাংলা কমিউনিটিতে রয়েছি তাদের সবাইকে শুভেচ্ছা, এই সম্প্রদায়ে যথারীতি আমি ফটোগ্রাফির কিছু সৌন্দর্য শেয়ার করতে আপনার চোখের সামনে ফিরে এসেছি এবং এই উপলক্ষে আমি যে ছবিটি শেয়ার করেছি তা হল বাদামী রঙের একটি অনন্য বিটল। যে আজকে আমি আমার বাড়ির পিছনের জঙ্গলে পেয়েছি এবং সে খুব ছোট।

বিটল হল এমন পোকামাকড় যেগুলির লক্ষ লক্ষ প্রজাতি সারা বিশ্ব জুড়ে ছড়িয়ে আছে যেগুলি আমরা বনে খুঁজে পেতে পারি এবং সাধারণত বিটলগুলি সাধারণত সবুজ পাতায় বসে পাওয়া যায় এবং বিভিন্ন ধরণের খুব অনন্য যা আমাকে বন্য পোকামাকড় সম্পর্কে কৌতূহলী করে তোলে। , গতকাল আমি বনের মধ্যে কিছু ফটোগ্রাফি বস্তু খুঁজছিলাম এবং তাদের মধ্যে একটি আমি এই পোকাটি খুঁজে পেয়েছি যেটি সেখানে একটি পাতায় বসে ছিল সেই সময় আমি বাদামী পোকাটির কিছু ছবি তোলার জন্য আমার সেলফোনটি নিয়েছিলাম।

ছবি তোলার বিষয়ে কথা বলছি যথারীতি আমি সবসময় আমার অ্যান্ড্রয়েড ফোনের ক্যামেরা দিয়ে যেকোনো ছবি তুলি, ছবি তোলার জন্য আমি যে ফোনটি ব্যবহার করি সেটি হল Samsung Galaxy S20 এবং আমি আমার স্মার্টফোনে প্রো মোড ব্যবহার করি যাতে আমি ম্যানুয়াল ফোকাস সেট করতে পারি যাতে আমি একটি থেকে শুটিং করতে পারি। খুব দীর্ঘ দূরত্ব। বস্তুর কাছাকাছি এবং আমি বিভিন্ন কোণে কিছু ছবি তুলতে সক্ষম হয়েছি যদিও একটি চলমান বস্তুর ছবি তোলা খুব কঠিন কিন্তু আমি বিটলের কিছু সাধারণ ছবি দিয়ে এটি শুট করতেও সক্ষম হয়েছি।

সাধারণত সেলফোন ক্যামেরা দিয়ে শুটিং করার সময়, ছবিতে বৈসাদৃশ্য এবং রঙগুলি তেমন ভাল হয় না, তাই আমি ইচ্ছাকৃতভাবে ছবিটি সম্পাদনা করতে এটিকে আরও সুন্দর দেখাতে একটি অতিরিক্ত অ্যাপ্লিকেশন ব্যবহার করি, আমি যে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করি সেটি হল অ্যাডোব লাইটরুম, আসলে এই অ্যাপ্লিকেশনটি কম্পিউটার এবং অ্যান্ড্রয়েডের জন্য সরবরাহ করা হয়। আমি ব্যক্তিগতভাবে অ্যান্ড্রয়েডে প্রদত্ত অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করতে পছন্দ করি যার জন্য আমি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনটি ব্যবহার করি।

বাদামী পোকাটির ফটো সম্পর্কে কৌতূহলী না হয়ে আমি বলতে চাচ্ছি, আসুন নীচে একসাথে দেখে নেওয়া যাক, আমি আশা করি আপনি এটি পছন্দ করবেন।


20220713_142803.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220713_142816.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220713_142822.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220713_142825.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220713_142829.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220713_142839.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


20220713_142842.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words



এই উপলক্ষ্যে, হয়তো এটাই আমি শেয়ার করতে পারি, আমি আশা করি বন্ধুরা আমি আজ যা শেয়ার করেছি তা দ্বারা বিনোদিত হবে, আমি আশা করি বন্ধুরা সর্বদা এই প্রিয় সম্প্রদায়ের সেরা কাজটি দেখায়, আমি লিখতে ভুল হলে দুঃখিত কারণ আমি লিখছি ইন্দোনেশিয়ান যা গুগলের সাহায্যে অনুবাদ করা হয়।



ম্যাক্রো ফটোগ্রাফিপোকা
ক্যামেরা ব্যবহার করা হয়েছেস্মার্টফোন
মডেলSamsung S20
ফটোগ্রাফার@idayrus
অবস্থানআচেহ বন



IMG_7073.jpg

আমার সম্পর্কে

আমার পুরো নাম Edi Suryadi. আমার বন্ধুরা আমাকে @idayrus বলে ডাকত। আমি ইন্দোনেশিয়া থেকে এসেছি, 1997 সালে আচেহ প্রদেশের একটি গ্রামীণ এলাকায় জন্মগ্রহণ করেছি। আমি যোগাযোগ স্টাডিজে স্নাতক ডিগ্রি নিয়ে কলেজে আমার শিক্ষা শেষ করেছি। আমি আকর্ষণীয় এবং অনন্য জিনিস পছন্দ করি এবং আমি ফটোগ্রাফি, শিল্প এবং নতুন জিনিস পছন্দ করি তাই এই প্রিয় প্ল্যাটফর্মে আমি ফটোগ্রাফি, শিল্প, ভ্রমণ এবং অন্যান্য আকর্ষণীয় জিনিসগুলি সম্পর্কে শেয়ার করব।.


image.png


আপনার পরিদর্শনের জন্য ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি পোকার ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফি গুলো দেখে আমার খুবই ভালো লেগেছে । আপনি সবসময় এমন সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেন। আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি যে ফটোগ্রাফি শেয়ার করি তা আপনি সবসময় পছন্দ করেন শুনে খুশি।

 2 years ago 

এই পোকাটি আমার পরিচিত, কারণ কিছুদিন আগে আমি নিজেই পোকাটির ফটোগ্রাফি করেছি। আজকে আপনাদের পোস্টটা দেখতে পেরে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

আপনাকে স্বাগতম বন্ধুরা, আমি সবসময় বনে কিছু পোকামাকড়ের সন্ধান করি। এবং আজ আমি এই পোকা খুঁজে পেয়েছি

 2 years ago 

একটি বিটল পোকার খুবই সুন্দরভাবে বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ক্যামেরাবন্দি করে আমাদের মাঝে তুলে ধরেছেন খুবই ভালো লাগলো আপনার ফটোগ্রাফি গুলো দেখে বরাবরের মতো আজও

 2 years ago 

আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আমার বন্ধু আমি আনন্দিত যে আপনি সবসময় আমার শেয়ার করা ফটোগুলি পছন্দ করেন আমি আশা করি আপনার দিনটি সুন্দর কাটবে।

 2 years ago 

বাদামি রঙের সাথে বিটল খুব সুন্দর ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরেছেন। তার সাথে সেই সম্পর্কের ভালো বর্ণনা দিয়েছেন অনেক ভালো লাগলো।

 2 years ago 

আপনাকে স্বাগতম বন্ধুরা, আমি সবসময় বনে কিছু পোকামাকড়ের সন্ধান করি। এবং আজ আমি এই পোকা খুঁজে পেয়েছি

 2 years ago 

বাদামী রঙের সাথে অনন্য বিটল ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে দেখে মুগ্ধ হয়ে গেলাম। শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আমার বন্ধু আমি আনন্দিত যে আপনি সবসময় আমার শেয়ার করা ফটোগুলি পছন্দ করেন আমি আশা করি আপনার দিনটি সুন্দর কাটবে।

 2 years ago 

কীটপতঙ্গের ফটোগ্রাফি করতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনি খুবই সুন্দর ভাবে মৌমাছির ফটোগ্রাফি করেছেন ।দেখতে খুবই ভালো লাগলো। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমি যে ফটোগ্রাফি শেয়ার করি তা আপনি সবসময় পছন্দ করেন শুনে খুশি।

 2 years ago 

আপনি ফটোগ্রাফির বস ভাই। আপনার ফটোগ্রাফিগুলো আমি সব সময় ফলো করি। আপনার ফটোগ্রাফির মধ্যে কোণো ভুল নাই। একদম নিঁখুত ফটোগ্রাফি ছিলো সবগুলো।

 2 years ago 

খুশি আপনি সবসময় এটা পছন্দ করেছেন. অনেক ধন্যবাদ বন্ধু।

 2 years ago 

বিটল পোকার মাইক্রো ফটোগ্রাফি দেখে খুব ভালো লাগলো। আসলে এই ধরনের ফটোগ্রাফি করতে ধৈর্য এবং সময় প্রয়োজন হয়। আপনি খুব চমৎকার ভাবে আমাদের মাঝে ফটোগ্রাফি উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভালো মন্তব্যের জন্য ধন্যবাদ। দিনটা তোমার ভাল কাটুক বন্ধু

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67751.75
ETH 2620.94
USDT 1.00
SBD 2.72