অ্যানিমে কার্টুন চরিত্র ডিজিটাল পেইন্টিং | 10% সুবিধাভোগী @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

Tak berjudul9_20220616213401.png

ডিজিটাল পেইন্টিং


হ্যালো বন্ধুরা, কেমন আছেন, আমি আশা করি আজকে আপনারা সবসময় ভালো আছেন, বাংলা সম্প্রদায়ে আমার সাথে আবার দেখা হবে এবং এই উপলক্ষে আমি আপনাদের সাথে শেয়ার করব আমার ডিজিটাল পেইন্টিং যা আমি আজ দুই ঘন্টা আগে সফলভাবে এঁকেছি।

আপনি আজ দেখতে পাচ্ছেন যে আমি একটি অ্যানিমে কার্টুন চরিত্রের একটি মুখ এঁকেছি এবং আমি এলোমেলোভাবে আঁকলাম যাতে সে অ্যানিমে চলচ্চিত্রগুলির প্রায় একই রকম চরিত্রগুলির মধ্যে একটি হয়ে ওঠে যা আমরা সাধারণত প্রতিদিন দেখি এবং আমি এটি আঁকতে প্রায় 2 ঘন্টা সময় নিয়েছিলাম। প্রথম প্রক্রিয়া আমি পেইন্টিং আঁকা এবং ফলাফল এত সন্তোষজনক ছিল না কিন্তু আমি আজ কি করতে পারেন.

যে প্রক্রিয়ায় আমি প্রথমবার এন্ড্রয়েড অ্যাপ্লিকেশানটি খুলি অর্থাৎ ibis paint X খুলি এবং তারপরে আমি চুলের অংশে প্রথমটি ডুডলিং করে একটি রুক্ষ ব্রাশ বেছে নিই কারণ আমি মনে করি চুলের অংশটি পরবর্তী পর্যায়ে যাওয়ার জন্য সবচেয়ে সহজ অংশ। আমি যে চরিত্রটি তৈরি করতে চাই তার মুখের সাথে সাদৃশ্য রেখে চোখের উপর আঁকছি এবং শেষ ধাপে আমরা এটি সম্পর্কে জানি কিছু অংশে আঁকলাম।

ঠিক আছে, বন্ধুরা, আরও বিস্তারিত জানার জন্য। আজকের ডিজিটাল ছবিগুলো কেমন লাগলো? চলুন একসাথে কিছু ছবি বা আজকে আমি যে ধাপগুলো করেছি তা দেখি, আশা করি আপনাদের ভালো লাগবে।


Tak berjudul9_20220616210239.png

Tak berjudul9_20220616210429.png

Tak berjudul9_20220616211509.png

Tak berjudul9_20220616211739.png

Tak berjudul9_20220616212007.png

Tak berjudul9_20220616212401.png

Tak berjudul9_20220616212558.png

Tak berjudul9_20220616213401.png



এই উপলক্ষ্যে হয়তো আমি আমার ডিজিটাল কাজের কথা আপনাদের সবার সাথে শেয়ার করতে পারি, আমার লেখায় শব্দগত ভুল থাকলে আমি দুঃখিত, আমার কাজে কোন ত্রুটি থাকলে অনুগ্রহ করে বুঝবেন কারণ এটি এখনও শেখার পর্যায়ে রয়েছে, আজকের জন্য কৃতজ্ঞ হতে ভুলবেন না এবং সেরা কাজ দেখানোর জন্য এগিয়ে যান, আমার পরবর্তী পোস্টে আবার দেখা হবে।


শিল্পডিজিটাল
সফটওয়্যারIbis Paint X
স্মার্টফোনSamsung S20
চিত্রকর@idayrus


IMG_7073.jpg

আমার সম্পর্কে

আমার পুরো নাম Edi Suryadi. আমার বন্ধুরা আমাকে @idayrus বলে ডাকত। আমি ইন্দোনেশিয়া থেকে এসেছি, 1997 সালে আচেহ প্রদেশের একটি গ্রামীণ এলাকায় জন্মগ্রহণ করেছি। আমি যোগাযোগ স্টাডিজে স্নাতক ডিগ্রি নিয়ে কলেজে আমার শিক্ষা শেষ করেছি। আমি আকর্ষণীয় এবং অনন্য জিনিস পছন্দ করি এবং আমি ফটোগ্রাফি, শিল্প এবং নতুন জিনিস পছন্দ করি তাই এই প্রিয় প্ল্যাটফর্মে আমি ফটোগ্রাফি, শিল্প, ভ্রমণ এবং অন্যান্য আকর্ষণীয় জিনিসগুলি সম্পর্কে শেয়ার করব।.


image.png


আপনার পরিদর্শনের জন্য ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে একটি কার্টুন চরিত্রের ডিজিটাল অংকন আমাদের মাঝে শেয়ার করেছেন। ডিজিটাল অংকন দেখে মুগ্ধ হয়ে গেলাম। পরবর্তিতে ঐ রকম সুন্দর ডিজিটাল অংকন আপনার থেকে আশা করব।

 2 years ago 

আজকে আপনি আমার ডিজিটাল আঁকা পছন্দ করেছেন শুনে খুশি হলাম, আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

এই কার্টুন চরিত্র টি আমি অনেক দেখেছি। কিন্তু আপনার কাছে আজকে এর ডিজিটাল আর্ট দেখতে পেয়ে বেশ ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভাবে প্রতিটা ধাপে এঁকে দেখিয়েছেন। আমার কাছে বিশেষ করে চুল গুলো বেশি সুন্দর লেগেছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

উভয় ভাই। পরিদর্শন এবং ভাল মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ.

 2 years ago 

এ ধরনের আর্ট গুলো আমার ভীষণ ভালো লাগে বাই। ছেলেটা কে আপনি খুব সুন্দর ভাবে আর্ট করেছেন। বিশেষ করে চুল গুলো আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। উপস্থাপনাটা ও ছিল খুব অসাধারণ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

খুশি হলাম আপনি আমার ডিজিটাল আর্ট পছন্দ করেছেন আপনাকে অনেক ধন্যবাদ আপনার দিনটি সুন্দর হোক।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67706.36
ETH 2616.68
USDT 1.00
SBD 2.72