//আমার বাংলা ব্লগ// আমি আজকে প্রথম পোস্ট করব এবং আমার পরিচয় শেয়ার করব || ২২ জুন ২০২১

  • আসসালামুয়ালাইকুম
  • আশা করি আপনারা সবাই ভাল আছেন, আমিও অনেক ভালো আছি। আজকে আমি এই নতুন কমিউনিটি তে যোগদান করলাম। আমি অনেক কমিউনিটি দেখেছি কিন্তু এর মতো কোথাও এরকম কমিউনিটি দেখিনি। কেননা, এখানে বাংলা ভাষা ছাড়া আর অন্য কোন ভাষা ব্যবহার করা যাবে না। এটা দেখে এত আনন্দ বোধ করলাম যে, এখানে নিজের ভাষায় সবকিছু শেয়ার করতে পারব। তাই চলে আসলাম,নিজের সম্পর্কে কিছু তথ্য শেয়ার করতে। আশা করি আমার পাশে থাকবেন "আমার বাংলা ব্লগ" সকল সদস্যরা।

  • নিজের পরিচয়ঃ
  • 1624334378444.jpg

    আমার নাম মোঃ ইবনে বিন রাফেক (নয়ন)। আমার ডাক নাম নয়ন। আমার বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর থানায় অবস্থিত। আমি পরিবারের কনিষ্ঠ পুত্র।

  • শিক্ষাগত যোগ্যতাঃ
  • 1624337020951-01.jpeg

    আমি একজন ছাত্র।এখন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ফুলবাড়ী সরকারী কলেজে অর্নাস ২ য় বর্ষে পড়ছি। আমি দর্শন বিভাগে পড়াশোনা করছি। স্কুলে জড়িত থাকার অনেক স্মৃতি আমার আছে। আমি সেই স্মৃতি মিস করছি। আমি বিশেষ করে আমার শৈশবের বন্ধুদের মিস করি। তারা যে বিশেষ মুহূর্ত এবং স্মৃতি তাদের সাথে কাটিয়েছে তা কখনই ভুলে যাবে না। আমার মনে হয় আমি স্কুলে আমার অর্ধেক জীবন অতিবাহিত করেছি। স্কুলে শিক্ষকদের সাথে আমার খুব ভাল সম্পর্ক ছিল। আমাকে শয়তান ছাড়া ডাকবে না। আমি খুব ভাল ছাত্র ছিলাম না। আমি তাদের সাহায্য কখনও ভুলব না। আমি যখন স্কুলে ছিলাম। স্কুলে তখন কোনও উন্নয়ন হয়নি। তবে এখন এটি অনেক উন্নত হয়েছে। সেই স্মৃতি গুলি কখনও ভুলতে পারব না।

  • আমার শখঃ
  • 1620587992640-01.jpeg

    আমার একটি স্বপ্ন আছে যে আমি যখন বড় হব তখন আমি একজন ব্যবসায়ী হব। আমার জন্য প্রার্থনা করুন যাতে আমি আমার স্বপ্নগুলি পূরণ করতে পারি। এবং আমি আমার বাবা-মাকে রক্ষা করতে এবং মুখ উজ্জ্বল করতে পারি।

  • আমার আগ্রহঃ
  • আমি খেলাধুলা খুব পছন্দ করি। আমি ভলিবল সবচেয়ে বেশি পছন্দ করি। পাশাপাশি ক্রিকেট এবং ফুটবল।
    আমাদের বাংলা'র জাতিয় খেলা হা ডু ডু। মাঝে মাঝে আমাদের গ্রামে আমরা এটি খেলি। অবশ্যই আমি খেলতে পারি না তবে আমি খেলাটি দেখতে পছন্দ করি। আমি মাঝে মাঝে খেলি এবং এটি অনেক উপভোগ করি।

  • ধন্যবাদ সবাইকে
  • Sort:  
     3 years ago 

    "আমার বাংলা ব্লগ" এ আপনাকে স্বাগতম।

    আপনি খুব সুন্দরভাবে আপনার পরিচিতিমূলক পোস্ট করেছেন। আপনি এখানে যেকোনো বিষয়ে লেখালেখি করতে পারবেন।

    হ্যা অবশ্যই পারবো

     3 years ago 

    আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য ধন্যবাদ চেষ্টা করুন আমাদের সঙ্গে থাকার জন্য।

    ধন্যবাদ আপনাকে ও

    আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার পরিচয় পর্ব সুন্দরভাবে উপস্থাপন করেছেন।

    ধন্যবাদ

    Coin Marketplace

    STEEM 0.19
    TRX 0.13
    JST 0.029
    BTC 58000.61
    ETH 3105.20
    USDT 1.00
    SBD 2.42