কবিতা ৩৩৩

তোমারকথা ভেবে হারিয়ে যাই চিন্তার অদুরে
তোমার সৌন্দর্যের খলখলানি
তুমি মায়াবতী
তোমার বক্ষের নৈসর্গিক আকর্ষণ
মুগ্ধ করে আমায়
জলের তরঙ্গ ঢেউয়ে ভাসিয়ে নিয়ে যায়
তোমার চোখ দুটি যেন তলিয়েছে অতলে
চোখ তারকায় প্রেম স্বপ্নের খেলা দেখি
যৌবনের জলন্ত অগ্নিপিন্ড
পুড়েছে তিন-তিনবার

ভ্রুরু'র লোমে প্রেমের তেজস্ক্রিয়তা
দীঘল কেশ
দক্ষিণা হাওয়ার স্পর্শ
লণ্ডভণ্ড
কেশ ছুড়িতে বক্ষ ছেদ করেছ আমার
তোমার নিঃসৃত নিঃশ্বাসের
মৃদ্যু গরম হাওয়া
সঙ্গমের উচ্ছ্বাসে হত-বিহবল
তোমার হাসি মুক্তদানা
দন্তের চিকনাইয়ে প্রেমের সজীবতা
তোমার পেটের উপর পাতা আছে ভ্রমজাল
সেটা নাভি নয় ঊর্ণনাভি
প্রেমের স্লোগ্লান থেকে ভেসে আসা
আমি যে শুধু তোমায় নিয়ে ভাবি
কোমল হস্ত
থাপ্পর খাবার আশায়
কবে বিভর হবো সেই আশা করে থাকি।
তোমার আড় চোখের
বিদ্যুত চমকানি দেখে
মম কামনা কে আহত হতে দেখি
তোমার মন নিয়ে ভাবি
তোমার মনের কোন কোণ খুঁজে পাইনা আমি
তোমার মনের স্থিরতা দেখি না,
শুধু দেখি ছুটছে তোমার মন
তোমার মন শতবার লুটছে আমায়
তোমার মনের চাবি
কই রেখেছ জানি
তুমি জানো, আমি কবি!
রাতের ভিতর শুধু জেগে থাকি
তোমার রাত হয়ে
তোমার অর্গল খুলে দেখাও লেবুফালি চাঁদ
তোমার দেরাজের ভেতর আছে মৌন সরোবর
কৌটার ভিতর পতঙ্গ অসুরবিনাশী—
এইভাবে কে বলেছে, বলো?
প্রিয়তম, বয়সের খোসা ভেঙে জেগে ওঠে রাত
তার ভিতর তুমি সময়ের দাগ
সেই দাগের কাছে ভ্রমজাল পেতে আছো
সেইখানে চোখ মরে কবে মাছি হয়ে গেছে
এইভাবে কেউ কি দেখেছে আগে?
তোমায় নিয়ে লেখা হবে না শেষ
শব্দের অর্থ ফুরিয়ে যায়
হয়না লেখা শেষ
ভালোবাসার সীমানা ছাড়ায়ে ক্রমাগত ভবিষ্যৎ হয়ে গেছে তুমি
তোমায় যে পেতেই হবে
ছেড়ো না পাপিষ্ঠর হাত
তুমিতো আমার অমৃত
আচ্ছাদিত মায়াবী সুন্দরী
রুপোলী চাঁদ
ভালোবাসি ভালোবাসি শুধু তোমাকে
@iabdur

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59112.75
ETH 2519.48
USDT 1.00
SBD 2.47