You are viewing a single comment's thread from:

RE: এ.বি.বি স্কুলের - Verified Member লেভেল অর্জন

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

সর্ব প্রথমে আমি মহান রাব্বুল আলামীনের নিকট অগণিত শুকরিয়া জ্ঞাপন করছি এইজন্য যে তিনি আমাকে আমার ব্লগিং ক্যারিয়ারের শুরুতেই আমার বাংলা ব্লগের মত এমন একটি ইউনিক, অনুসরণীয় - অনুকরণীয় ও ব্যতিক্রমধর্মী এবং ব্লগিং জগতের আইডল প্ল্যাটফর্ম এর সদস্য হওয়ার সুযোগ করে দিয়েছেন। শুরুতে আমার ব্লগিং সম্পর্কিত কোন ন্যূনতম জ্ঞান না থাকলেও আমার বাংলা ব্লগ এর এবিবি -স্কুল এর মাধ্যমে ব্লগিং সম্পর্কিত পাঠদান গুলোকে চারটি লেভেলে এ ভাগ করে আমাদেরকে যেভাবে হাতে খড়ি থেকে শুরু করে যাবতীয় খুঁটিনাটি বিষয় সম্পর্কে সম্মানিত মডারেটৱ ও এডমিন প্যানেল এর মাধ্যমে তাদের নিরলস প্রচেষ্টার মাধ্যমে তাদের জ্ঞান গুলোকে আমাদের মধ্যে ভাগ করে আমাদের ভেরিফাইড লেভেল অর্জনের স্বীকৃতি দিয়ে আমাদের শিক্ষার মূল্যায়ন করেছেন তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি । কেননা আপনাদের এই মহান উদ্যোগের মাধ্যমে আমাদের শিক্ষা ও জ্ঞানের পরিধিকে বৃদ্ধির সুযোগ না করে দিলে হয়তো আমাদের ব্লগিং সম্পর্কে সঠিক ধারণা না থাকার জন্য নানাবিধ ভুল-ভ্রান্তির শিকার হয়ে অল্পতেই হয়তো আমাদের ব্লগিং ক্যারিয়ারের পরিসমাপ্তি ঘটে যেতে পারতো । আমি আশা করি আপনাদের এই মহানুভবতা ও পরিশ্রম বৃথা যাবে না এবং আপনারা আমাদের সঠিক দিকনির্দেশনা দিয়ে আমাদেরকে যে জ্ঞানের আলো জ্বালিয়ে দিয়েছেন ঠিকই একদিন ব্লগিং জগতের আকাশে এক একটি নক্ষত্রের মতো জ্বলে উঠবে । একদিন ইনশাআল্লাহ আপনারা সেই মহা তৃপ্তির সুধা আমার বাংলা ব্লগ এর কর্ণধার @rme দাদাকে নিয়ে উপভোগ করবেন । সেই সাথে আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে আমরা যেন যথাযথ ভাবে কাজ করে সবার ভালোবাসা অর্জন করতে পারি আল্লাহ আমাদের সেই তৌফিক দান করুন । অনেক অনেক ধন্যবাদ আমাদেরকে ভেরিফাইড মেম্বার হিসেবে স্বীকৃতি প্রদানের জন্য সেই সাথে যারা আমাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন তাদের প্রতিও রইল অগণিত ভালোবাসা ও শুভকামনা । আমাদের জন্য দোয়া করবেন । আল্লাহ হাফেজ ।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 69768.04
ETH 3884.71
USDT 1.00
SBD 3.73