" আমার বাংলা ব্লগে আমার গাওয়া প্রথম গান " // দশ শতাংশ বেনিফিশিয়ারিজ লাজুক শেয়ালের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম,

"আমার বাংলা ব্লগের" প্রিয় বন্ধুগণ।

আশা করি মহান সৃষ্টিকর্তার অসীম কৃপায় সবাই ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় ভালো আছি। আজ আমি আপনাদের সামনে একটি মনোজ্ঞ সংগীত পরিবেশন করার চেষ্টা করব। আশা করি আমার বেসুরা গলায় এই গানটি আপনাদের কিছুটা হলেও আনন্দ দিতে পারবে।

আমার বাংলা ব্লগে এটি আমার প্রথম গান। যদিও পূর্বে আমি কখনো এভাবে কোন মিডিয়াতে বা অন্য কোন চ্যানেলে গান পরিবেশন করিনি। যেহেতু আজ আমি আমার বাংলা ব্লগ এর উদ্দেশ্যে জীবনের প্রথম গান পরিবেশন করছি তাও আবার খালি গলায়। তাই অনভিজ্ঞতা বসত অনেক ধরনের ভুল ত্রুটি হতে পারে। আশা করি সবাই আমার ভুল ত্রুটিগুলো ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং আপনাদের মূল্যবান সু-পরামর্শ দিয়ে উৎসাহিত করবেন। আপনাদের সু-পরামর্শ ও প্রয়োজনীয় দিক-নির্দেশনা পেলে আশা করি আমি নিজেকে ভবিষ্যতে আরও সুন্দরভাবে উপস্থাপন করতে পারব ইনশাআল্লাহ। তাহলে চলুন আজ আর কথা না বাড়িয়ে আপনাদের আমার গানের দিকে নিয়ে যাই।

তার আগে আমি যে গানটি পরিবেশন করছি সে সম্বন্ধে আপনাদের সামান্য অবগত করার চেষ্টা করছি।

আজ আমি যে গানটি পরিবেশন করছি সেটি হল :
রজনী হইসনা অবসান
আজ নিশিতে আসতে পারে বন্ধু কালাচাঁন।

গানটির গীতিকার : সাধক চান মিয়া
সুরকার : আবদুল হাদী
কাঞ্চনপুরী
মূল শিল্পী : প্রয়াত বারী সিদ্দিকী

তাহলে এবার গানটি উপভোগ করতে থাকুন--

আমি @hsiddiqui যদিও আমি কোন গানের শিল্পী নই এবং সাধারণত গান গাওয়ায় অভ্যস্ত নই। তবুও কিছু কিছু গান আমার হৃদয়কে আন্দোলিত করে প্রশান্তি দেয়। বিশেষ করে প্রয়াতঃ শ্রদ্ধেয় বারী সিদ্দিকী সাহেবের গানগুলো আমাকে আকর্ষণ করে ভীষণভাবে। ওনার প্রতিটি গান আমার পছন্দের মধ্যে অন্যতম। তাই আমার হৃদয় কে প্রশমিত করার জন্য মাঝেমধ্যে নিজে নিজে উনার গাওয়া গানগুলো গাওয়ার চেষ্টা করি। আমি জানি উনার মতো গুণী শিল্পীর গান গাওয়ার চেষ্টা করা আমার মত নগন্য মানুষের জন্য দুঃসাধ্য ব্যাপার। তবুও আমি যথাসম্ভব চেষ্টা করেছি।
তাই আজ আমি আমার পছন্দের তালিকায় উনার গাওয়া গান পরিবেশনের জন্য নির্বাচন করেছি। আজ এ পর্যন্তই। সবার সুস্বাস্থ্য ও সুস্থতা কামনায় বিদায় নিলাম।পরবর্তীতে আবারও নতুন কোন না কোন বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হবো ইনশাল্লাহ

আল্লাহ হাফেজ

Sort:  
 2 years ago 

সত্যিই অসাধারণ গেয়েছেন ভাই গানটি শুনে অনেক ভালো লাগলো। আশাকরি আপনার কাছে থেকে আরও সুন্দর সুন্দর গান শুনতে পারবো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এতো সুন্দর করে অনুপ্রেরণা মূলক মতামতের জন্য। তাছাড়া আমার গানটি আপনার ভালো লেগেছে জেনে আমি আনন্দিত হয়েছি। আপনার প্রতিও অনেক অনেক শুভকামনা রইল। ভালো থাকবেন।

 2 years ago 

আপনি সম্ভবত আমাদের hseema আপুর হ‍্যাজবেন্ড। আপনার গান হ‍্যাংআউটে শুনছিলাম। কন্ঠটা এখনও মনে আছে। অনেক সুন্দর কন্ঠ আপনার। এবং গানগুলো অসাধারণ করে উপস্থাপন করেন। আজকের গানটাও অনেক সুন্দর ছিল। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি যথার্থই বলেছেন। জানিনা কতটুকু গাইতে পেরেছি। তবে আমার সাধ্য অনুযায়ী চেষ্টা করেছি। আপনার কাছে আমার গানটি ভাল লেগেছে জেনে আমি নিজেকে ধন্য মনে করছি। দোয়া করবেন আমার জন্য আমি যেন সব সময় আপনাদের পাশে থাকতে পারি। আপনার প্রতি অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

👌👌

আমার বাংলা ব্লগে আপনার গানটি অনেক সুন্দর হয়েছে। আমার খুব খুব পছন্দের একটি গান শেয়ার করেছেন দেখছি।

রজনী হোশ নাহ অবশান
আজ নিশিতে আশতে পারে বন্ধু কালা চান

আহ্ আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। শুভেচ্ছা রইল আপনার জন‍্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর করে আমার গানের প্রশংসা করার জন্য। সত্যি বলতে প্রশংসার চেয়ে বেশি একজন শিল্পী আর আশা করে না।যাই হোক আমার গানটি আপনার ভালো লেগেছে এবং আপনার পছন্দের এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার প্রতি শুভকামনা রইল। ভালো থাকবেন

 2 years ago 

অসম্ভব সুন্দর কণ্ঠ আপনার।সেই সাথে গানের তাল মেল বেশ ভালই আপনার।এইসব গান গাওয়া খুব সহজ একটা ব্যাপার না।তাল মেল ঠিক না থাকলে গানের বিকৃতি ঘটে যায়।আর সেটা খুব সুন্দরভাবে সম্পন্ন করেছেন।তবে আপনি গানের কথা গুলো দেন দিলে ভালো হতো।
ধন্যবাদ

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

বারী সিদ্দিকীর গান আমার অনেক ভালো লাগে। আপনার ভয়েজ একদম বারী সিদ্দিকীর মতোই। আপনি গান চালিয়ে যান। আপনাকে একটা গানের রিকুয়েষ্ট করবো যদি পারেন হ্যাংআউট এ গেয়ে শুনাবেন। →ভাবের দেশে থাকো কন্যা← যদি পারেন শুনাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। ❣️

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

অনেক জনপ্রিয় একটি গান পরিবেশন করলেন ভাইয়া আমাদের মাঝে। আপনার গান গাওয়ার দক্ষতা সত্যিই খুবই ভালো লাগলো। যে গানটি আপনি গিয়েছেন অনেক সুন্দর ভাবে গানটি আমাদের মাঝে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন। এরকম গান গুলো সত্যি শুনতে খুবই ভালো লাগে। আর আপনার কন্ঠ তো সত্যিই অসাধারণ। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

গানটি আপনার কাছে ভালো লেগেছে এবং এই ধরনের গান আপনার ভালো লাগে জেনে আমি খুশি হলাম। অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য। আপনার প্রতি শুভকামনা রইল, ভালো থাকবেন।

 2 years ago 

অসাধারণ হয়েছে।
অবশ্য আপনার গান সবসময় ই বেশ ভালো হয়।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার প্রশংসাসূচক মূল্যবান মন্তব্যের জন্য। আমার গান আপনার ভালো লাগে এটা জানতে পেরে আমারও অনেক ভালো লাগলো এবং আমি নিজেকে ধন্য মনে করছি। কারণ আপনাদের ভালোবাসাই আমার একমাত্র কাম্য। অনেক অনেক শুভকামনা রইলো আপনার প্রতি। আল্লাহ আপনার মঙ্গল করুক।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54852.52
ETH 2440.67
USDT 1.00
SBD 2.18