" আমার বাংলা ব্লগ 50 স্টিম পাওয়ার আপ " // ১০% লাজুক শেয়াল ও ৫% এবিবি স্কুলের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG-20220423-WA0000~3.jpg

আসসালামু আলাইকুম,

"আমার বাংলা ব্লগের" প্রিয় বন্ধুগণ।

**আশা করি মহান সৃষ্টিকর্তার অসীম কৃপায় সবাই ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় ভালো আছি।

যেহেতু পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের নিজের সক্ষমতাকে বৃদ্ধি করতে পারি তাই এরই মধ্য দিয়ে আমি আমার প্রথম পোস্ট করছি।

আমি @hsiddiqui79 আমার বাংলা ব্লগের লেভেল - ০৪ এর একজন সদস্য ।

আমি অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে আজ আমি আমার বাংলা ব্লগে আমার প্রথম ৫0 স্টিম পাওয়ার আপ করার উদ্দেশ্যে হাজির হলাম। পাওয়ার আপ মানে হল নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমরা যদি ব্লগিং ক্যারিয়ারে আমাদের অবস্থানকে মজবুত ও শক্তিশালী করতে চাই তাহলে পাওয়ার আপ ও ডেলিগেশনের বিকল্প নাই। তাই আমি আজ ৫0 স্টিম পাওয়ার আপ করে পরবর্তীতে ডেলিগেশন করার চেষ্টা করব। সে ক্ষেত্রে অবশ্যই আমি হিরোইজমকে বেছে নেব ডেলিগেশন করার জন্য। যেহেতু এটি আমার বাংলা ব্লগের একটি সহযোগী অঙ্গ প্রতিষ্ঠান তাই এর মাধ্যমে আমরা আর্থিকসহ নানা ভাবে উপকার পেতে পারি। এজন্য আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। এখন আমার টার্গেট হচ্ছে ২০২২ সালের ভিতরে এক হাজার স্টিম পাওয়ার আপ ও ডেলিগেশান করার। সবার ভালোবাসা পেলে অবশ্যই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো ইনশাআল্লাহ।

তাই প্রথমেই অনেক ধন্যবাদ জানাই @rex-sumon ভাই সহ অন্যান্য শুভাকাঙ্খীদের যারা আমাদের জন্য এত সুন্দর একটি চলমান কনটেস্ট এর আয়োজন করেছেন যার মাধ্যমে আমরা প্রতিনিয়তই কিছু না কিছু শিখতে পারছি এবং আর্থিকভাবে লাভবান হতে পারছি ।

তো চলুন আমি কিভাবে আজকে আমি আমার পাওয়ার আপটি করেছি তা আপনাদের সাথে স্ক্রিনশট এর মাধ্যমে ধাপে ধাপে তুলে ধরার চেষ্টা করছি। যেহেতু এটি আমার প্রথম পাওয়ার আপ পোস্ট সেহেতু ভুল ত্রুটি হলে আশা করি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

Screenshot_20220423-122119~2.png

এখানে আমার পাওয়ার আপ করার পূর্বে আমার কত স্টিম ছিল আমার স্টিম ওয়ালেটে তা স্ক্রিনশট এর মাধ্যমে দেখানো হলো। পরবর্তীতে ধাপে ধাপে আমি কিভাবে পাওয়ার আপটি করেছি সেটি তুলে ধরছি।

Screenshot_20220423-123236~2.png

Screenshot_20220423-123318~2.png

Screenshot_20220423-123352~2.png

Screenshot_20220423-123435~2.png

Screenshot_20220423-123540~4.png

এভাবে আমি আমার 50 স্টিম পাওয়ার অফ সম্পন্ন করলাম।

আজ এ পর্যন্তই। পরবর্তীতে আবারও হাজির হবো ইনশাল্লাহ নতুন কিছু নিয়ে আপনাদের সামনে।
সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় আজ এ পর্যন্তই। ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

আল্লাহ হাফেজ

আমি @hsiddiqui79 "আমার বাংলা ব্লগের"একজন সদস্য এবং পেশায় একজন ব্যাংকার। সবার একান্ত স্নেহ ও ভালবাসাই আমার কাম্য।

Sort:  
 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া ব্লগিং ক্যারিয়ারে নিজের স্তম্ভ শক্ত করার জন্য পাওয়ার বৃদ্ধির এর বিকল্প নেই। আশা করি আপনি এভাবেই আপনার পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখবেন।
আর ডেলিগেশন করার জন্য আপনি হিরোইজম কে বেছে নিয়ে অনেক ভালো একটি সিদ্ধান্ত নিয়েছেন। কারণ হিরোইজমে ডেলিগেশন করার মাধ্যমে আমরা প্রত্যেক সপ্তাহে ভালো মানের একটি কিউরেশন রিওয়ার্ড পাই এবং এখান থেকে আমরা আমাদের পোস্টগুলোতে ভালো মানের ভোট ও পাই।
এভাবেই এগিয়ে চলুন ভাই আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি যথাযথ মন্তব্য করেছেন ভাইজান । অনেক অনেক ধন্যবাদ আপনার এত সুন্দর মতামত প্রদানের জন্য এবং আপনার মতামতের মধ্যে উৎসাহ ও দিক নির্দেশনামূলক মূলক সমালোচনার জন্য আপনাকে আবারো ধন্যবাদ জানাচ্ছি । অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য ।

 2 years ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে প্রতিনিয়ত আমাদের এভাবে পাওয়ার আপ করে যেতে হবে। আসলে আমরা যত পাওয়ার আপ করব আমাদের শক্তি ততই তো বৃদ্ধি পাবে।তাই আমাদের পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনার জন্য দোয়া রইল ভাই আপনি যেন আপনার পাওয়া আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।

 2 years ago 

ভাই আপনি ঠিকই বলেছেন। যে কোন প্লাটফর্মে টিকে থাকার জন্য এবং নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য আসলেই পাওয়ার আপ অত্যন্ত জরুরী । আপনি আমার জন্য দোয়া করবেন যেন আমি যথাযথ নিয়ম অনুযায়ী পাওয়ার আপ করে আমার শক্তি এবং সামর্থ্য বৃদ্ধি করতে পারি । আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার মতামতের জন্য। আপনার জন্য শুভকামনা রইল ।

 2 years ago 

পাওয়ার আপ নিজের ওয়ালেটের সক্ষমতা বৃদ্ধির জন্য খুবই গুরুত্বপূর্ণ। আশা করি আপনি 2022 সালে যে টার্গেট নিয়েছেন সেই টার্গেট পূরণ হবে। এভাবে এগোতে থাকলে অবশ্যই খুব শীঘ্রই আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন আশা করি।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার উৎসাহ ও অনুপ্রেরণা মূলক মতামতের জন্য । আপনার কথাই যেন ঠিক হয় এবং আমি যেন অতি দ্রুত আমার লক্ষ্যে পৌঁছাতে পারি এজন্য আপনাদের একান্ত ভালোবাসা দোয়াই কাম্য । আপনার জন্য শুভকামনা রইল । আল্লাহ আপনার মঙ্গল করুক ।

 2 years ago 

নতুন অবস্থায় আপনার এত বড় এ্যামাউন্ট পাওয়ার আপ দেখে আমার অনেক ভালো লাগলো ভাই।কারণ আমরা জানি যে পাওয়ার অফ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো।দীর্ঘমেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই।এভাবে সামনের দিকে এগিয়ে যান ভাই।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি যথার্থই বলেছেন। আমার যতটুকু স্টিম ছিল সবগুলোই মোটামুটি পাওয়ার অফ করার চেষ্টা করেছি। ভবিষ্যতে যেন আরো বড় এমাউন্টের পাওয়ার আপ করতে পারি সেই জন্য আমার জন্য দোয়া করবেন । অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য ।

 2 years ago 

খুবই ভালো একটু উদ্যেগ নিয়েছেন আপনি ছোট ছোট এই পরিমান গুলো এক সময় অনেক বড় এমাউন্ট হবে।আপনার জন্য শুভ কামনা রইলো

 2 years ago 

জি ভাই, আমার জন্য দোয়া করবেন । অবশ্যই আমি চেষ্টা করব আমার সাধ্যমত পাওয়ার আপ করে ছোট হোক আর বড় হোক যেন ধীরে ধীরে একটা বড় এমাউন্ট এ পৌঁছে যেতে পারি ইনশাল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল ।অনেক অনেক ধন্যবাদ আপনার মতামতের জন্য ।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো এবং নিজেও পাওয়ার বৃদ্ধি করতে অনেক উৎসাহ বোধ করলাম ধন্যবাদ ভাইয়া সুন্দর পাওয়ার বৃদ্ধি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য

 2 years ago (edited)

আপনাকে অনেক অনেক ধন্যবাদ কষ্ট করে আমার পোস্টটি পড়ে গঠনমূলক সমালোচনা করার জন্য ও মতামত প্রদানের জন্য। আপনার জন্য দোয়া ও শুভকামনা রইল ।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ বেশি ক্ষমতা অর্জন। আপনি আপনার ক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করছেন, এতে আপনি আরো শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

ভাইয়া আপনি পাওয়ার আপ করেছেন খুবই সুন্দর একটা উদ্যোগ নিয়েছেন। কারণ পাওয়ার আপ করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা। ভবিষ্যতে আপনি খুবই ভালো একটা উদ্যোগ নিয়েছেন আপনার জন্য দোয়া রইল যেন ভবিষ্যতে ভালো কিছু হতে পারেন।অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার প্রেরণা মূলক ও উৎসাহ মূলক মতামতের জন্য। আমার জন্য দোয়া করবেন যেন আমি আমার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারি। আপনার আপনার জন্য দোয়া ও শুভকামনা রইল ।

 2 years ago 

ভাই স্টিমিট প্লাটফর্মে আপনি এই পাওয়ার আপ করার মাধ্যমে একধাপ এগিয়ে গেলেন। বিষয়টি দেখে খুবই ভালো লাগছে। সেই সাথে এই পাওয়ার আপ এর গুরুত্ব সম্পর্কে আপনি যে বর্ণনা দিলেন খুবই যুক্তিসঙ্গত একটি বর্ণনা ছিল, আমার কাছে আরও বেশি ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ ভাই এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাবেন। শুভকামনা অবিরাম।

 2 years ago 

দোয়া করবেন আমি যেন আপনার কথা অনুযায়ী নিয়মিত পাওয়ার আপ করে আমার অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারি। অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর করে গঠন মূলক মতামত প্রদানের জন্য ।আপনার জন্য শুভকামনা রইল ।আল্লাহ আপনার মঙ্গল করুক।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা।
আপনার পাওয়ার বৃদ্ধির জন্য আরো অনেকেই উৎসাহিত হবে। আর আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ হয়েছি। আজ আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করছি আপনি খুব তাড়াতাড়ি লক্ষে যেতে পারবেন।

 2 years ago 

আপনি যথার্থই বলেছেন । দোয়া করবেন আমি যেন যথাসময়ে খুব তাড়াতাড়ি পাওয়ার অফ করে আমার অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছতে পারি। অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মতামত প্রদানের জন্য । আপনার জন্য দোয়া ও শুভকামনা রইল ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61320.84
ETH 2394.93
USDT 1.00
SBD 2.56