👺আমার পরিবারের সঙ্গে ঘটে যাওয়া একটি ভৌতিক গল্প👺 // ১০% প্রিয় লাজুক শেয়ালের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

2580085.0.png

ফটো সোর্স:

আসসালামু আলাইকুম,

সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ
কৃপায় ভালো আছি।

•আমরা সবাই কিন্তু কমবেশি ভৌতিক ঘটনা শুনতে পছন্দ করি আর তা যদি ঘটে থাকে বাস্তব জীবনে তাহলে তো সেই ঘটনাটি শুনতে আরো বেশি আগ্রহ জন্মে।•

▪আজকে আমি আপনাদের সাথে এমনি একটি ভৌতিক ঘটনা শেয়ার করতে যাচ্ছি এ ঘটনাটি আমার পরিবারের একজন সদস্যের সাথে ঘটেছিল।

আমরা যখন ছোটবেলায় বড় কোনো সদস্যের কাছে গল্প শোনার আবদার করে বসতাম তখন অনেকেই আমাদের সামনে সেই আবদার মেটাতে গল্পের আকারে তাদের জীবনে ঘটে যাওয়া বিভিন্ন দৃশ্যপট তুলে ধরতেন।আজকে আমি সেখান থেকেই একটি গল্প আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব আশা করি আপনাদের এই গল্পটি খুবই ভালোলাগবে।

☀ ভৌতিক গল্প ☀

তাহলে আজকের মত এখানেই শেষ করলাম। অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এতক্ষণ কষ্ট করে আপনাদের মূল্যবান সময় ব্যয় করে আমার এই গল্পটি শুনার জন্য। আপনাদের মূল্যবান দিক-নির্দেশনা দিয়ে আমাকে অনুপ্রাণিত ও উৎসাহিত করবেন। আপনাদের অনুপ্রেরণা পেলে পরবর্তীতে আরো নতুন কিছু নিয়ে আপনাদের সামনে হাজির হব ইনশাআল্লাহ।

ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।🌹🌹🌹

আমি @hseema" আমার বাংলা ব্লগের এর একজন সদস্য। আমি একজন বাংলাদেশী ও ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়ার সন্তান হিসেবে নিজেকে নিয়ে গর্ববোধ করি। আমি লিখতে, পড়তে, ছবি আঁকতে, নতুন নতুন রান্না করতে ও শিখতে ভালোবাসি। সর্বোপরি নিজেকে একজন আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে সর্বদা সচেষ্ট থাকার চেষ্টা করি। সবাই আমার জন্য দোয়া করবেন।🌹🌹

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 59740.56
ETH 3011.58
USDT 1.00
SBD 3.79