পুদিনা পাতা ও সিলভার মাছ দিয়ে মজাদার মাছের ভর্তা // ১০% প্রিয় লাজুক শেয়ালের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-06-05_19-44-19-085.jpg

আসসালামু আলাইকুম,

সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ
কৃপায় ভালো আছি।

আজকে আমি আবারও আমার তৈরি আরেকটি রেসিপি আপনাদের সাথে শেয়ার করার জন্য উপস্থিত হয়েছি। আমার রেসিপির নাম হচ্ছে পুদিনা পাতা ও সিলভার মাছ দিয়ে মজাদার মাছের ভর্তা। আশা করি আপনাদের এই রেসিপিটি খুবই ভালো লাগবে।

আমরা সবাই কিন্তু পুদিনা পাতা অনেকভাবে খেয়ে থাকি, বেশিরভাগ ক্ষেত্রেই এ পুদিনা পাতা দিয়ে শরবত তৈরি করা হয় কিন্তু আমি আগেও পুদিনা পাতা দিয়ে পকোড়া তৈরি করে দেখেছিলাম আপনাদের।

◆◆আর আজকে আমি এই পুদিনা পাতা দিয়ে সিলভার মাছের সাথে কিভাবে মাছের ভর্তা তৈরি করা যায় তা শেয়ার করব।আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা কিন্তু বিভিন্ন ধরনের মাছের ভর্তা খেতে পছন্দ করেন। আমার কাছেও মাছের ভর্তা খুবই ভালো লাগে। আসলে আমরাতো বাঙালি আর বাঙ্গালী মানেই মাছে ভাতে টিকে থাকা....

তো চলুন আমি আমার এই রেসিপিটি কিভাবে তৈরি করেছি আপনাদের সাথে তা পর্যায়ক্রমে তুলে ধরি-----

পুদিনা পাতা ও সিলভার মাছ দিয়ে মজাদার মাছের ভর্তা রেসিপি তৈরি করার জন্য যে সকল উপকরণ প্রয়োজন হচ্ছে নিচে তার তালিকা ও পরিমাপ তুলে ধরা হলো ~
উপকরণ সমূহপরিমান
পুদিনার পাতা৫০গ্রাম
সিলভার মাছের টুকরো৩টি মাঝারি আকারের
পেঁয়াজ৩/৪টি
হলুদ গুড়াআধা চামচ
শুকনো মরিচ৬/৭টি
তেলপরিমাণমত
লবণপরিমান মত
☀ প্রস্তুত প্রক্রিয়া ☀

তাহলে আজকের মত এখানেই শেষ করলাম। অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এতক্ষণ কষ্ট করে আপনাদের মূল্যবান সময় ব্যয় করে আমার রেসিপির ভিডিওটি দেখার জন্য। আপনাদের মূল্যবান দিক-নির্দেশনা দিয়ে আমাকে অনুপ্রাণিত ও উৎসাহিত করবেন। আপনাদের অনুপ্রেরণা পেলে পরবর্তীতে আরো নতুন কিছু নিয়ে আপনাদের সামনে হাজির হব ইনশাআল্লাহ।

ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।🌹🌹🌹

আমি @hseema" আমার বাংলা ব্লগের এর একজন সদস্য। আমি একজন বাংলাদেশী ও ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়ার সন্তান হিসেবে নিজেকে নিয়ে গর্ববোধ করি। আমি লিখতে, পড়তে, ছবি আঁকতে, নতুন নতুন রান্না করতে ও শিখতে ভালোবাসি। সর্বোপরি নিজেকে একজন আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে সর্বদা সচেষ্ট থাকার চেষ্টা করি। সবাই আমার জন্য দোয়া করবেন।🌹
Sort:  
 2 years ago 

পুদিনা পাতা ও সিলভার মাছ দিয়ে মাছের ভর্তা আমি আগে কখনো খাইনি আমার কাছে বেশ ইউনিক লেগেছে। আপনার পোস্টটি দেখে আমি একদিন নিজেই তৈরী করার চেষ্টা করব। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পুদিনা পাতা ও সিলভার মাছ দিয়ে মজাদার মাছের ভর্তা আপনি অনেক সুন্দর করে এটি সম্পূর্ণ করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন এবং আপনি ভিডিও আকারে দিয়েছেন বেশ কোয়ালিটি সম্পন্ন হয়েছে। আপনার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

মাছের ভর্তা খেতে খুবই সুস্বাদু হয়। আমি কয়েকবার খেয়েছিলাম এটা আসলে আমার কাছে খেতে বেশ ভাল লাগে। আজকে আপনি পুদিনাপাতা দিয়ে সিলভার কাপ মাছের ভর্তা করেছেন সাথে ও ভিডিও শেয়ার করেছেন অনেক ভালো লাগছে আপনার রেসিপিটি আর এটা খেতে মজার হয়েছিল সেটা আমি কিন্তু খুব ভালভাবেই বুঝতে পেরেছি

 2 years ago 

আপু মাছ ভর্তা রেসিপি আমার কাছে খুবই পছন্দের একটি রেসিপি। গরম গরম ভাতের সাথে মাছ ভর্তা এবং পাতলা মসুরের ডাল যদি হয় তাহলে তো কোন কথাই নেই। খাবারটা বেশ জমে ওঠে। আপু আপনি অত্যন্ত সুন্দর করে ভিডিওর মাধ্যমে খুব সহজ করে পুদিনা পাতা ও সিলভার কাপ মাছ দিয়ে মজাদার মাছের ভর্তা তৈরি করেছেন। আপনার ভিডিওটি দেখে বুঝতে পারছি এই মাছের ভর্তা খেতে খুব খুব মজার হবে। সুন্দর উপস্থাপনার মাধ্যমে মাছ ভর্তা রেসিপি তৈরি করার ভিডিওটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

মাছ ভর্তা আমার খুব ফেভারিট তবে পুদিনা পাতা দিয়ে কখনো ভর্তা করে খাওয়া হয়নি আপনার ভর্তি প্রস্তুত প্রণালি দেখে খুবই ভালো লাগলো খেতে নিশ্চয়ই খুব মজা হয়েছিল

 2 years ago 

সিলভার কাপ মাছ ও পুদিনা পাতার কম্বিনেশন টা বেশ দারুণ। এই দুইটার কম্বিনেশনে তৈরি ভর্তা কখনো খাইনি। ভর্তাটা দারুণ তৈরি করেছেন। এবং ভিডিও টা চমৎকার হয়েছে। ধন্যবাদ আমাদের সাথে পোস্ট টা শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

পুদিনা পাতার ভর্তা তো আমার খুবই প্রিয়। কিছুদিন আগে আমি ও পুদিনা পাতার ভর্তা শেয়ার করেছিলাম। আপনার রেসিপিটি দেখে মনে হচ্ছে ভর্তা গুলো খুব মজা হয়েছে। এভাবে ভর্তা দিয়ে গরম গরম ভাতের সাথে খুব ভালো লাগে। আপনাকে ধন্যবাদ আপু সিলভার কার্প মাছ ও পুদিনা আলু দিয়ে এত সুন্দর একটি ভর্তা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আপনার পুদিনা পাতা দিয়ে মাছের ভর্তা রেসিপি বেশ চমৎকার হয়েছে। পুদিনা পাতা দিয়ে আসলেই জুস বা অন্য কিছু খেতে দেখেছি।কিন্তু পুদিনা পাতা দিয়ে কখনো ভর্তা করতে দেখি নি। খুবই ইউনিক একটি রেসিপি শেয়ার করেছেন আপনি। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

সিলভার কার্প মাছ আমি মোটেই পছন্দ করি না। তবে আপনার এই রেসিপিটি আমার পছন্দ হয়েছে। মনে হচ্ছে এভাবে ভর্তা করে খেলে বেশ মজাই লাগবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পুদিনা পাতা দিয়ে যে কোন ধরনের ভর্তা তৈরি করলে খেতে ভালো লাগারই কথা তারপর আবার আপনি মাছের ভর্তা করেছেন মনে হচ্ছে যে খুবই মজা হয়েছে। গরম ভাত দিয়ে খেতে খুবই ভাল লাগবে ।আমারতো দেখেই লোভ লেগে গিয়েছে ।আপনার মাছ ভর্তা রেসিপিটা শিখে নিয়েছি বানানোর চেষ্টা করব কোনো একদিন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33