আমার বাংলা ব্লগ "১৫০ স্টিম পাওয়ার আপ 💪💪💪" ১০% প্রিয় লাজুক শেয়ালের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-05-11_21-17-21-488.jpg

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভাল আছেন আমিও ভাল আছি আপনাদের দোয়ায়।

আজ আমি আবারও ১৫০ এসপি পাওয়ার আপ করেছি আসলেই পাওয়াআপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা নিজের আইডি কে আরেকটু সমৃদ্ধ করা। আর অবশ্যই পাওয়ার সাথে সাথে আজকে আমি ৫০০ এসপি @heroismকে ডেলিগেশান করতে পেরেছি, এর ফলে আমি খুবই আনন্দিত বোধ করছি।

আমি @hseema আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। পূর্বেও আমি ৩৫১ স্টিম পাওয়ার আপ করেছিলাম।

আজকেও আমি ১৫০ স্টিম পাওয়ার আপ করব। এখন আমার টার্গেট হচ্ছে ভবিষ্যতে ২০২২ সালের ভিতরে এক হাজার স্টিম পাওয়ার আপ ও ডেলিগেশান করার। আজকে আমি আবারো ১৫০ এসপি heroism কে ডেলিগেশন করেছি। সবার ভালোবাসা পেলে অবশ্যই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো ইনশাআল্লাহ।

অনেক ধন্যবাদ জানাই @rex-sumon ভাইয়াকে, আর অবশ্যই দাদাকে তো বিশেষভাবে ধন্যবাদ না বললেই নয় আমাদের জন্য এত সুন্দর একটি চলমান কনটেস্ট রাখার জন্য।

তো চলুন আমি কিভাবে আমার পাওয়ার আপ করেছি আপনাদের সাথে তা ধাপে ধাপে তুলে ধরছি।

☀ পাওয়ার আপ প্রক্রিয়া ☀
১নং প্রক্রিয়া

IMG_20220511_192644.jpg

২নং প্রক্রিয়া

IMG_20220511_192715.jpg

৩নং প্রক্রিয়া

IMG_20220511_192738.jpg

৪নং প্রক্রিয়া

IMG_20220511_192753.jpg

শেষতম প্রক্রিয়া

IMG_20220511_192830.jpg

ডেলিগেশন প্রক্রিয়া

IMG_20220511_192921.jpg
অবশেষে আমি আমার ১৫০ স্টিম পাওয়ার আপ এবং ৫০০ এসপি ডেলিগেশন করতে পেরেছি সফলভাবে ।

ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।🙏

আমি @hseema" আমার বাংলা ব্লগের ---"একজন নতুন ভেরিফাইড মেম্বার। আমি একজন বাংলাদেশী ও ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়ার সন্তান হিসেবে নিজেকে নিয়ে গর্ববোধ করি। আমি লিখতে, পড়তে, ছবি আঁকতে, নতুন নতুন রান্না করতে ও শিখতে ভালোবাসি। সর্বোপরি নিজেকে একজন আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে সর্বদা সচেষ্ট থাকার চেষ্টা করি। সবাই আমার জন্য দোয়া করবেন।🤲🤲🤲
Sort:  
 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ থেকে খুবই ভালো লাগলো, আপনি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ করলেন। ঠিক বলেছেন আপু আমরা পাওয়ার বৃদ্ধি ভালোবাসি এবং পাওয়ার মানে শক্তি যা আমাদের ভবিষ্যতে উন্নতি ঘটাতে অনেক বড় ভূমিকা পালন করবে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ভাইয়া বিশাল একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। আর তাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবে আপনি আপনার ধারাবাহিকতা বজায় রাখলে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার পোষ্টটি দেখে আমার খুব ভালো লাগলো। আমার পাওয়ার আপ দেখতে এবং নিজে পাওয়ার আপ করতে আমার খুব ভালো লাগে। একটা কথা নিশ্চিত ভাবে আমরা জানি স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আর আপনাকে সাধুবাদ জানাই আপনি হিরোইজমের মতো প্রজেক্টে ডেলিগেশন করেছেন। পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভালোবাসা রইলো আপু আপনি খুব তাড়াতাড়ি আপনি 1000 স্টিম পূরণ করতে পারবেন। অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন আপনি শুভকামনা রইলো আমার পক্ষ থেকে আপক।

 2 years ago 

বাহ আপু আপনি বিশাল বড় একটা এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে সত্যিই খুবই ভালো লাগলো। আর পাওয়ার বৃদ্ধি করে আপনি হিরোইজম এ৷৷ ডেলিগেশন করেছেন জন্য আপনাকে অনেক অনেক সাধুবাদ জানাই । এভাবেই এগিয়ে চলুন আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ১৫০ স্টিম পাওয়ার আপ করেছেন এবং ৫০০ স্টিম হিরোইজমকে ডেলিগেশন করেছেন দেখে খুবই ভালো লাগলো। খুবই ভাল একটি উদ্যোগ গ্রহণ করেছেন। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার এই ধারাবাহিকতা বজায় রাখতে পারেন।

 2 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করছেন আপু । আমাদের দীর্ঘ মেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ করা অনেক প্রয়োজন। আপনার জন্য শুভেচ্ছা রইল আপু। আপনি এভাবে সামনের দিকে এগিয়ে যান।

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার এই উদ্যোগকে। এরকম কন্টিনিউ পাওয়ার আপ করলে আপনার লক্ষ্যে যেতে পারবেন। সাথে আপনি আবার ভালো একটা এমাউন্ট ডেলিগেশন করেছেন। আমাদের সাথে এত সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করলেন। ঠিক বলেছেন আপু আমরা পাওয়ার বৃদ্ধি ভালোবাসি এবং পাওয়ার মানে শক্তি যা আমাদের ভবিষ্যতে উন্নতি ঘটাতে অনেক বড় ভূমিকা পালন করবে। আপনার জন্য দোয়া করি যেন আপনি ভবিষ্যতে আরো বেশি পাওয়ার আফ করতে পারেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45