১০০ স্টিম পাওয়ার আপ // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে।

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20220208_203647.jpg
আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভাল আছেন আমিও ভাল আছি আপনাদের দোয়ায়।

আমি @hseema আমার বাংলা ব্লগের লেভেল- ৪ এর একজন সদস্য। পূর্বেও আমি ১০০ স্টিম পাওয়ার আপ করেছিলাম।

আজকেও আমি ১০০ স্টিম পাওয়ার আপ করব। এখন আমার টার্গেট হচ্ছে ভবিষ্যতে ২০২২ সালের ভিতরে এক হাজার স্টিম পাওয়ার আপ ও ডেলিগেশান করার। সবার ভালোবাসা পেলে অবশ্যই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো ইনশাআল্লাহ।

প্রথমেই অনেক ধন্যবাদ জানাই@rex-sumon ভাইয়াকে, আর দাদাকে তো ধন্যবাদ না বললেই নয় আমাদের জন্য এত সুন্দর একটি কনটেস্ট রাখার জন্য।

তো চলুন আমি কিভাবে আমার পাওয়ার আপ করেছি আপনাদের সাথে তা ধাপে ধাপে তুলে ধরছি।

১৫৯.২০৭ স্টিম পাওয়ার ছিল, পাওয়ার আপ করার আগে । প্রথমে আমি ১০ এছ বি ডি দিয়ে ১২৫.৩৬৪ স্টিম কিনেছি এবং তারপর ১০০ ইস্টিম পাওয়ার আপ করি।

প্রথম ধাপ

IMG_20220208_211940.jpg
IMG_20220208_212151.jpg

দ্বিতীয় ধাপ

IMG_20220208_212324.jpg

তৃতীয় ধাপ

IMG_20220208_212400.jpg

চতুর্থ ধাপ

IMG_20220208_212048.jpg

শেষ ধাপ

IMG_20220208_211834.jpg

অবশেষে আমি আমার ১00 স্টিম পাওয়ার আপ সফলভাবে করতে পেরেছি।

ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।🙏

আমি @hseema" আমার বাংলা ব্লগের ---"একজন নতুন সদস্য। আমি একজন বাংলাদেশী ও ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়ার সন্তান হিসেবে নিজেকে নিয়ে গর্ববোধ করি। আমি লিখতে, পড়তে, ছবি আঁকতে, নতুন নতুন রান্না করতে ও শিখতে ভালোবাসি। সর্বোপরি নিজেকে একজন আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে সর্বদা সচেষ্ট থাকার চেষ্টা করি। সবাই আমার জন্য দোয়া করবেন।🤲🤲🤲

Sort:  
 3 years ago 

একাউন্টঃ @hseema
পাওয়ার বৃদ্ধিঃ =62.8931%

 3 years ago 

অনেক বড় এমাউন্টের একটি পাওয়ার আপ করেছেন আপনি। ভেরিফাইড মেম্বার হবার আগেই এত বড় পাওয়ারা আপ সচরাচর দেখা যায় না। যা নতুনদের জন্য সত্যিই অনুপ্রেরণা মূলক। শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি আপনি আজকে পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

পাওয়ার আপ মানেই হচ্ছে নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করা। আর আমাদের সবার উচিত প্রতিনিয়ত কিছু না কিছু পাওয়ার আপ করে যাওয়া। এবং আমার বাংলা ব্লগে স্বাচ্ছন্দ ভাবে কাজ করতে গেলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আর আমাদের সাথে আপনার পাওয়ার পোস্টটি শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 3 years ago 

আপু প্রথমেই আমার পক্ষ থেকে আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইলো। আপনি আপনার পাওয়ার আপ নিয়ে নিদিষ্ট একটি লক্ষ নির্ধারণ করেছেন। আমার কাছে অনেক ভালো লেগেছে। আমাদের সবার জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ।
আপনার জন্য অনেক শুভকামনা রইলো আপু।

 3 years ago 
আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলে আমরা ইচ্ছা করলেও পাওয়ার আপ করতে পারি না যদি আমাদের ইচ্ছাশক্তি প্রবল না থাকে এবং এটি করতে অনেক ইচ্ছা শক্তি ও ধৈর্য শক্তির প্রয়োজন হয়। আপনি এভাবেই এগিয়ে যান। আমরা এই কামনাই করি

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61986.20
ETH 2421.27
USDT 1.00
SBD 2.63