আমার পরিচিতি পোষ্ট

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু
সবাই কেমন আছেন? আশাকরি আল্লাহর অশেষ মেহেরবানীতে সবাই ভালো আছেন ।
আজ, আমি আমার আইডি ভেরিফিকেশনের জন্য আমার প্রিয় আমার বাংলা ব্লগের সাথে আমার পরিচয় করিয়ে দিলাম।
GBnvkGbidFcLFGhspXFzjHmKquC.jpg

আমি আশা করি প্রিয় আমার বাংলা ব্লগ আমার আবেদন গ্রহণ করবেন।
আমার বাংলা ব্লগ কে আমি ভীষন ভালবাসি ।আমি মোছাঃ হোসনেয়ারা। শেরপুর জেলার শ্রীবরদী থানা থেকে।
ছোটবেলা থেকেই শহরে থাকি। কোলাহল মুক্ত পরিবেশ আমার বেশী পছন্দ।আমার বন্ধু সংখ্যা ছিল অনেকে তার ভিতরে দুইজন ছিল বেস্ট! তাদের ভিতর ছিল শুধু আড্ডা মারা আর কোন সময় দুস্টুমি করা যাই, আমার দুই বন্ধু ছিল তাদের থেকে একদম আলাদা। আমি ছোটবেলা থেকে অনলাইন নিয়ে ঘাটাঘাটি করতে পছন্দ করতাম।

ফেসবুকে কিংবা ইউটিউবে কোন কিছু দেখলে সেটা সাথে সাথে করার চেস্টা করতাম। ঘুরে বেড়াতাম। একদিন আমি ইউটিউব থেকে জানতে পারলাম যে

তাই আর দেরি না করে আপনাদের সাথে যুক্ত হতে চলে এলাম | আমি আরো জানতে পারলাম " আমার বাংলা ব্লগ " ভেরিফাইড মেম্বারের রেফার ছাড়া নতুন মেম্বার নিচ্ছেনা | আমাকে রেফার করার মতো ইস্টিমিটে এ কোন মেম্বার নেই | সুতরাং আমার মতো নুতন মেম্বার দের যদি আমার বাংলা ব্লগ এ সুযোগ দেয়া হয় তাহলে আপনাদের সহযোগিতার নিজের মেধা কে কাজে লাগিয়ে নতুন কিছু করার চেষ্টা করতাম।

G9leMWZclyfbICqaTRBlmadSAKE.jpg
প্রযুক্তির প্রতি আমার বিশেষ চাহিদাই আমার অনলাইন জগতে আসার কারণ। সেই কারনে দিনের বেশি ভাগ সময় ইউটিউবে দিতাম। টুকটাক লেখালেখি করতে করতে লেখালেখির ছন্দে আগমন। আমার বয়স ২৪ বছর,আমি সাভার কলেজ এবং ইউনিভার্সিটি থেকে এইস এস সি পাস করি।আমি বিবাহিত,আমি একজন গৃহিনী।আমার একটি ছেলে আছে,তার নাম খালিদ বীন ওয়ালিদ।সংসারের পাশাপাশি আমি ঠিক করছি "আমার বাংলা ব্লগ "এর সাথে নিজেকে জরিয়ে নিতে।আমার মনের কথা গুলো "আমার বাংলা ব্লগ" এর সাথে প্রকাশ করতে আগ্রহো প্রকাশ করছি।"আমার বাংলা ব্লগ" নিয়ম কানুন সম্পর্কে আমি ইউটিউব থেকে জানতে পারি।তাই আমার বিনিত আকুল আবেদন এই যে আমাকে যেন স্নেহের দৃস্টিতে আমার আবেদনটি গ্রহন করলে আমি চির কৃতজ্ঞ থাকব। আমার বাংলা ব্লগকে বিশেষভাবে অনুমোদন করার জন্য অনুরোধ করা হচ্ছে।
আমি তোমাকে ভালোবাসি আমার বাংলা ব্লগ।

সবার সুস্থতা আর সুখি জীবন কামনা করছি।
ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ এ স্বাগতম আপু। আশা করি এখানে সব নিয়ম কানুন মেনে কাজ করে যাবেন। শুভকামনা রইলো।

 2 years ago 

আপু আপনার পরিচয় জেনে অনেক ভালো লাগলো। আপনি এখানে কাজ করতে আগ্রহী জেনে অনেক খুশি হলাম। আশা করছি আপনি আপনার কাজের মাধ্যমে সকলের মন জয় করে নিবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার জানামতে আমার বাংলা ব্লগে ভেরিফাইড মেম্বার এর রেফার ছাড়া তেমন কাউকে নেওয়া হয় না। এখন আপনি কর্তৃপক্ষের নির্দেশনার জন্য অপেক্ষা করুন।

আপু আপনার আমার বাংলা ব্লগ এর প্রতি এত ভালবাসা আপনাকে অবশ্যই ভাল কিছু এনে দিবে আশা করি।সুন্দর লিখেছেন।

 2 years ago 

অনেক সুন্দর ভাবে পরিচিত মূলক পোস্ট উপস্থাপন করেছেন, আপনার সম্পর্কে জানতে পেরে ভালো লাগলো। তবে আমরা আমার বাংলা ব্লগের ভেরিফাইড মেম্বার ছাড়া অন্য কোনো মেম্বার দের রেফার গ্রহণ করছি না। আশাকরি বুঝতে পেরেছেন।
ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 64630.77
ETH 3189.08
USDT 1.00
SBD 2.56