সুস্থ্যতা অনেক বড় নেয়ামত কিন্তু আমরা বুঝি না

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা,
আমি তানিয়া আক্তার, বাংলাদেশ হতে।

আমি কিছুটা অসুস্থ্য তাই বেশ কয়েক দিন অনুপস্থিত ছিলাম। কিন্তু আমি আশা করছি আপনারা সবাই ভালো আছেন। আমরা যখন অসুস্থ্য হই তখন বুঝতে পারি সুস্থ্যতা কি জিনিষ এবং আমাদের জন্য কতোটা প্রয়োজনীয়। আমরা দাঁত থাকতে দাঁদের মর্ম বুঝি না এই রকম একটা কথা সব সময়ই শুনে আসছি। কিন্তু এখন বুঝতে পারছি বাস্তব জীবনে এর সত্যতা ভালোভাবে পেয়েছি আমি।

আজ আপনাদের খবর জানতে আসলাম এবং আমার জন্য দোয়া চাইছি, সবাই দোয়া করবেন যেন তারাতাড়ি সুস্থ্য হয়ে আবার কমিউনিটিতে নিয়মিত হওয়ার সুযোগ পাই। বাস্তব জীবনে প্রবেশ করে এখন বুঝতে পারছি অতীতের সময়গুলো কতটা আনন্দের এবং উপভোগ্য ছিলো। এখন ইচ্ছে করলেও অনেক কিছু করতে পারি না, সব সময় নিজের ইচ্ছার প্রকাশ ঘটানো যায় না। সত্যি বিয়ের পর মেয়েরা অনেক ক্ষেত্রেই পরাধীন হয়ে যায়।

আজ আমি আমার ফটোগ্রাফির এ্যালবাম হতে কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করবো। যখন চাকুরী করতাম তখন এই ফটোগুলো ক্যাপকার করেছিলাম, বারিধারা ডিওএইচএস এলাকা হতে। এগুলো ফুলের ছবি কিন্তু আমি নাম জানি না তবে দেখতে ফুলগুলো অনেক সুন্দর, বাড়ীর বাগানকে আরো আকর্ষনীয় করে তুলা যায় এই ধরনের ফুলের সাহায্যে।

IMG_20200606_130535.jpg
w3w link : what3words /// The simplest way to talk about location
Device: MI Redmi S2

IMG_20200606_130538.jpg
w3w link : https://what3words.com/cracks.slept.treatment
Device: MI Redmi S2

IMG_20200606_130540.jpg
w3w link : https://what3words.com/cracks.slept.treatment
Device: MI Redmi S2

IMG_20200606_130544.jpg
w3w link : https://what3words.com/cracks.slept.treatment
Device: MI Redmi S2

ফটোগ্রাফিগুলো কেমন লাগলো জানাবেন সবাই।

ধন্যবাদ।


Leader Banner-tania.jpg
Follow Me On Other Sides
|Twitter| Instagram |YouTube|

Sort:  
 3 years ago 

আপু আপনি আবার আগের স্বাভাবিক সুস্থ অবস্থা ফিরে পান এই প্রার্থনায় করি।

 3 years ago 

সুন্দর হয়েছে ফুলের ছবি গুলো। ধন্যবাদ শেয়ার করার জন্য। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 3 years ago 

সুস্থ্যতা কামনা করছি আপনার। ফটোগ্রাফিগুলো ভালো ছিলো।ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 64136.70
ETH 3128.20
USDT 1.00
SBD 3.94