ভিডিও হোমমেড বেগুনি রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশাকরি সবাই ভালো আছেন। সবার সময় ভালো যাচ্ছে, এই কামনাই করি । যাইহোক বন্ধুরা আজকে আমি বেগুনীর রেসিপির ভিডিও পর্ব আপনাদের সঙ্গে শেয়ার করব । আমি গত পর্বে কথা দিয়েছিলাম, আমি সেই পর্বের ধারাবাহিকতা অনুযায়ী আজকের ভিডিওটি শেয়ার করছি।

IMG_20220411_165409.jpg

সবচেয়ে বড় কথা হচ্ছে আপনারা যদি আমার ভিডিওটি দেখেন, তাহলে আমার রেসিপিটি সংক্রান্ত সমস্ত ব্যাপারটা বুঝে যাবেন আর যেহেতু এখন রমজান মাস চলছে তাই মোটামুটি সবাই কমবেশি বাড়িতে এখন বেগুনি বানিয়ে থাকছেন।


আমি এই পর্বে আসলে রান্না সংক্রান্ত তেমন কোন কথা বলবো না । তবে আমি যদি বলি, তাহলে বলব সেটা হচ্ছে আমার অভিজ্ঞতার কথা। মূলত যেহেতু এখন প্রতিনিয়ত তো বাজারে বেগুনি কিনতে পাওয়া যায়, তাই আমি বাজারের খাবারের কথা চিন্তা না করে বাড়িতেই বেগুনি বানানোর চেষ্টা করেছি।

বাজারের খাবারের কথা আমি বলতে পারবো না যে, কতটুকু স্বাস্থ্যসম্মত। তবে বাসায় আমি নিজে হাতে ভালোভাবে বানিয়েছি এবং ভালো তেল দিয়ে বানানোর চেষ্টা করেছি। আমি মনে করি যে, বাজারের থেকে বাসায় বানানো খাবারের গুণাগুণ অনেক ভালো থাকে এবং স্বাস্থ্যসম্মত।

IMG_20220411_171130.jpg

সর্বোপরি এই ভাজাপোড়া জাতীয় খাবার গুলো, একটু জেনে বুঝেই খাওয়া উচিত । তাই একটু চিন্তা-ভাবনা করেই বাড়িতে বানিয়েছি এবং মোটামুটি বাসার সবাই ভালোই বলেছেন খেয়ে । সর্বোপরি আমার অভিজ্ঞতা আমার কাছে বেশ ভালই ছিল।

Sort:  
 2 years ago 

আপনি কিভাবে বেগুন টি তৈরি করেছেন খুব সুন্দর ভাবে ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করেছেন। আমার কাছে খুবই ভালো লাগে আপনার ভিডিওগুলো দেখতে। যে কেউই আপনার ভিডিও দেখে পুনরায় এটি বানাতে পারবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার রেসিপি গুলো সব সময় আমার অনেক ভালো লাগে। তেমনি আজকেও আপনি অনেক মজার ও লোভনীয় একটি রেসিপি ভিডিও আকারে শেয়ার করেছেন। আপনার এই রেসিপি দেখে অনেক সুন্দর ভাবে বেগুনি তৈরি করা শিখে নিলাম। মজার একটি রেসিপি সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 years ago 

আপু আপনার বেগুনি তৈরি করার ভিডিও টা আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর করে এটি তুলে ধরেছেন। আপনার বেগুনির রেসিপি দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। বেগুনি খেতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনি অনেক মজাদার একটি রেসিপি তৈরি করে আমাদের সঙ্গে শেয়ার করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হোমমেড বেগুনি রেসিপি তৈরির প্রসেস দেখে খুবই ভালো লাগলো। আপু আপনি অনেক সুন্দর ভাবে বেগুনি তৈরি করেছেন। বাসায় বেগুনি তৈরি করলে খেতে তেমন ভালো লাগে তেমনি অনেক স্বাস্থ্যকর হয়। আপনার তৈরি করা রেসিপি আমার ভীষণ ভালো লেগেছে। অনেক সুন্দর করে এই রেসিপি উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভিডিও হোমমেড বেগুনি রেসিপি দেখি অনেক সুস্বাদু মনে হচ্ছে। আপনি খুবই সুন্দরভাবে ভিডিওর মাধ্যমে আমাদের সাথে শেয়ার করলেন। ভিডিও দেখে খুবই ভাল লাগল এবং খুব সহজে শিখতে পারলাম। শুভকামনা রইল।

 2 years ago 

হোমমেড বেগুনি রেসিপি খুবই সুন্দর ভাবে ভিডিওর মাধ্যমে উপস্থাপন করেছেন।। যা তৈরি করতে আমাদের অনেক সুবিধা হবে।।।
শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

ধন্যবাদ সবাইকে সুন্দর মন্তব্য করেছেন। আমি অনুপ্রাণিত।

 2 years ago 

আপনি বেগুনি রেসিপিটা অসাধারণ ভাবে তৈরি করেছেন। দেখে আমার লোভ লেগে গেল। আপনি খুবই চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56442.36
ETH 2405.22
USDT 1.00
SBD 2.32