ছুটির দিনের রান্নার ভিডিও ||@shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

আশাকরি সবাই ভালো আছেন । সবার সময় ভালো যাচ্ছে, এই কামনাই করি। আমি বিগত দিন বলেছিলাম যে, আমার ছুটির দিনের কাটানো মুহূর্তগুলো , আমি আজকে ভিডিও আকারে শেয়ার করব । যাইহোক আমি সেই ধারাবাহিকতা থেকে আজকের ভিডিও উপস্থাপনা করছি আপনাদের সামনে । আশাকরি আমার ভিউয়ার ও পাঠকদের কাছে ব্যাপারটা ভালো লাগবে ।

IMG_20211202_181801_1.jpg

যেহেতু আমি ডিমের ভুনা রান্না করেছিলাম। তো মূলত আমি দেখানোর চেষ্টা করব, কিভাবে আমি ডিমের ভুনা রান্না করেছি ও তারপরে যেহেতু চিকেন আইটেম রান্না করেছিলাম, সেই ভিডিওটাও আজকে একত্রে দেখানোর চেষ্টা করব। মূলত দীর্ঘ একটা সময় কেটেছে আমার, এই রান্না করার পিছনে । আর এই জন্যই মূলত আমি চেষ্টা করেছি, দুটো ভিডিও একসঙ্গে আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য ।

যেহেতু ছুটির দিন ছিল , তাই মোটামুটি অনেকটা সময় হাতে পেয়েছি । আর যার কারনেই প্রিয় মানুষের জন্য এত রান্না করা। আর তাছাড়াও আজকে আমি পাশের বাসার ভাবিদের দাওয়াত দিয়েছিলাম এবং আমার শ্বাশুড়িকেও দাওয়াত দিয়েছিলাম , তারা বাসায় এসেছিল এবং তাদের মূলত দুপুরবেলা খাওয়ার বন্দোবস্ত করার জন্যই, এতগুলো রান্না করা হয়েছিল ।

সর্বোপরি আমার মা, আমাকে অনেক সহযোগিতা করেছিল রান্না করার ক্ষেত্রে। কারণ বাবুকে সামলানো আবার তারপরে রান্না করা, এটা মোটেও সহজ ছিল না। তবে এই কঠিন কাজটা, আমাকে সহজ করে দিয়েছে আমার মা। এজন্য আমি তার কাছে বরাবরই কৃতজ্ঞ । কারণ সে না থাকলে হয়তো, আমার জন্য অনেক কিছুই কঠিন হয়ে যেত ।

IMG_20211202_090944.jpg

যাইহোক সর্বোপরি এত কষ্ট, এত সময় ব্যয় করে রান্না করা তখনই সার্থক লাগে, যখন যাদেরকে দাওয়াত দেওয়া হয়েছে এবং পরিবারের মানুষজন এবং বিশেষ করে প্রিয় মানুষ খেয়ে আত্মতৃপ্তি প্রকাশ করে ঠিক সেইসময় । যাইহোক আমার কাছে ছুটির দিনটা ঠিক এই ভাবেই কেটেছে এবং আমি আমার কথা রাখার চেষ্টা করেছি, বিশেষ করে ভিডিও গুলো শেয়ার করার মাধ্যমে । আমার ভিডিও গুলো কেমন লাগলো, আপনারা প্লিজ আমাকে কমেন্ট বক্সে জানিয়ে দিবেন । সবাই সুস্থ থাকুন এবং পরিবারের সঙ্গে, ভাল সময় কাটান এই কামনাই করি ।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

ভাবী অনেক সুন্দর একটি রেসিপি তৈরি করেছেন। আমি ডিম খুব একটা পছন্দ করি না। কিন্তু আপনার রেসিপি দেখে আমার খুব খেতে ইচ্ছা করছে। ডিম ভুনার রং খুব সুন্দর হয়েছে। দেখে মনে হচ্ছে খুবই টেস্টি হয়েছে। কিন্তু আফসোস খেতে পারছি না। শুধু চোখে দেখতে হচ্ছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 3 years ago 

বৌদি পুরো পরিবার নিয়ে চলে আসেন, আপনাদের জন্য আমাদের বাড়ি সর্বদাই উন্মুক্ত। আমাদের জন্য আশীর্বাদ করবেন। শুভেচ্ছা রইলো। 🥰🙏

 3 years ago 

ডিম ভুনার খুবই সুন্দর একটা রেসিপি তৈরি করেছে। ডিম বরাবরই আমার খুবই পছন্দের।
আপনার রেসিপি দেখতে খুব লোভনীয় দেখাচ্ছে।
মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হবে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 3 years ago 

সুন্দর ভাবে ডিমের রেসিপি ভিডিও মাধ্যমে প্রকাশ করেছেন। এই রেসিপিটি আমার খুবই ভালো লেগেছে। আমি ডিমের রেসিপি খেতে খুবই পছন্দ করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 3 years ago 

ভাবি প্রথমে আপনাকে সালাম জানাই আসসালামুয়ালাইকুম। আপনি অনেক সুন্দর করে আমাদের মাঝে ডিম ভুনা এবং কি ডাল রান্নার ভিডিওটি উপস্থাপন করেছেন। ছুটির দিনে শর্টকাটে এবং কি পেট ভরে খাওয়া যায় এরকম একটা রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। যে যাই বলুক আপনার ডিমের রেসিপি অসম্ভব সুন্দর হয়েছে এবং কোন কাটা নেই খেতেও দারুন সুবিধে। এবং কি অনেক সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ভালোবাসা অবিরাম।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 3 years ago 

ভাবি আপনার রান্না গুলো দেখে একেবারে লোভ লেগে যায়।
খুব অসাধারণ হয় আপনার রান্না গুলো সত্যিই।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 3 years ago 

ডিমের ভুনা রান্না টি অসাধারণ সুন্দর হয়েছে। ডিমের ভুনা খেতে পার খুবই পছন্দ । এভাবে খুব কম মানুষই ডিমের ভুনা রান্না করে। দেখেই বোঝা যাচ্ছে ডিমের ভুনা খুবই সুস্বাদু হয়েছে। ডিমের ভুনা তৈরীর বর্ণনাগুলো খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। পড়তে ভালোই লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62149.46
ETH 2438.84
USDT 1.00
SBD 2.68