প্রার্থনা

in আমার বাংলা ব্লগ3 years ago

গতকাল রাতে, আমার স্বামীর কাছ থেকে একটি গল্প শুনলাম। সেটা হচ্ছে,আমাদের কমিউনিটিতে কোন একজন ভদ্রলোকের নবাগত সন্তান ভীষণ খারাপ অবস্থার ভিতরে আছে।সত্যি বলতে কি, এই কঠিনতম সময়ের ভিতরে এরকম সংবাদ আরো মন মানসিকতাকে ভীষণ কষ্টকর অবস্থার ভিতর ফেলে দেয়। সব মিলিয়ে ঘটনাটা শোনার পরে আমার নিজের মনের অবস্থাও, খুব একটা ভালো ছিল না।


আমি বুঝতে পারি যে, একজন নবজাতক সন্তান যখন পৃথিবীতে আসে তারপরে তার বাবা-মায়ের মনের অবস্থা কেমন হয় এবং সেই সন্তান যদি হঠাৎ করে পৃথিবীতে আসার পরে যদি কোন খারাপ অবস্থার সম্মুখীন হয়, তাহলে সেটা আরও কষ্টদায়ক হয়ে যায় সেই নবজাতকের বাবা মার জন্য।আমি বুঝতে পারছি তাদেরকে এখন সান্ত্বনা দেয়ার ভাষা আমার জানা নেই। আমি বুঝতে পারছি তাদের মনের অবস্থা এবং ঘটনাটা শোনার পরে আমার হৃদয়ে কিছুটা রক্তক্ষরণ হয়েছে।
আমি নিজেও একজন অন্তঃসত্ত্বা মহিলা এবং আমার সামনে মাসে ডেলিভারির সময় দেওয়া হয়েছে। আমি জানিনা আমার এরকম পরিস্থিতির শিকার হলে কি হবে, তবে যাইহোক আমি সেই নবজাতকের বাবা-মা ও সেই নবজাতকের জন্য প্রার্থনা করছি সৃষ্টিকর্তার কাছে, তাকে যেন সৃষ্টিকর্তা ভালোভাবে সঠিকভাবে সুস্থ করে তোলে, এই কামনাই করছি। তার জন্য আমার মন থেকে আশীর্বাদ রইলো।ভালো থাকুক ও সুস্থ থাকুক প্রতিটি শিশু তাদের বাবা-মার আদর যত্নে।
Screenshot_20210724-220642_Messenger-01.jpeg

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 3 years ago 

image.png
আপনার পোস্টটা খুবই সুন্দর হয়েছে। তবে আমি এই ছবিটি দেখে মুগ্ধ হয়ে গেছি। এককথায় অসাধারণ।

 3 years ago 

হুম, মানবতা এখনো টিকে আছে ভাবী, আমার বাংলা ব্লগ সেটা প্রমান করেছে। আশা এবং প্রার্থনা করছি আর কারো যেন এই রকম না হয়। ফটোগ্রাফিটি চমৎকার ছিলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া।

পজিটিভ মানসিকতার জটিল প্রকাশ। আপনাদের মতো মানুষ পৃথিবীর বুকে নেমে আসুক বার বার।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58630.93
ETH 2517.93
USDT 1.00
SBD 2.35