শুক্রবারের সময় শুধুই আমাদের @shy-fox 10 % beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

গুনে গুনে সপ্তাহের ছয়দিন পরে আমাদের কাছে এই দিনটা আসে। তাই বিশেষ করে আমার কাছে এই দিনটা অনেক গুরুত্বপূর্ণ। কারণ সব থেকে মজার বিষয় হচ্ছে, এই দিন মোটামুটি আমরা একান্ত ব্যক্তিগত সময় কাটিয়ে থাকি।কারণ আমাদের মত যারা গৃহিনী মানুষ আছে, তাদের কাছে তাদের বাড়ির কর্তা যখন ছুটিতে থাকে। তখন আসলে সেটা আনন্দঘন মুহূর্ত হয়ে থাকে।


সেই সকাল বেলা ঘুম থেকে উঠেছি আমি এবং ঘুম থেকে উঠে মোটামুটি রান্নার পর্বটা সেরে ফেলেছি। কারন ততক্ষনে আমার বাড়ির কর্তা ঘুম থেকে ওঠেনি। আর তার একটুও এইদিন আসলে অলসতার স্বভাবটা বেড়ে যায়। কারণ এদিন সে মন মত করে ঘুমিয়ে নেয়।আমি বিগত সময়েও বলেছিলাম যে, আমাদের বাড়িতে মোটামুটি পশু পাখির খামার আছে। বলতে পারেন এগুলো আমাদের অনেক আগে থেকেই করা।
মোটামুটি বাড়ির মাংসের চাহিদা আমাদের খামার থেকেই হয়ে থাকে। যাইহোক আজ সকালে দেশি মুরগি রান্না করা হয়েছে আর দেশি মুরগি মাংস আমাদের বাড়ির সবারই পছন্দ। আমি মনে করি দেশি মুরগির মাংসের যে আলাদা স্বাদ আছে, এটা কমবেশি সবারই জানা আছে।যাইহোক দীর্ঘ সময় পরে অবশেষে সে ঘুম থেকে উঠল এবং বাড়ির সবাই মিলে ততক্ষণে আমরা একসঙ্গে খাবারের টেবিলে বসে আছি এবং সবাই মিলে একটা ভালো সময় কাটিয়েছি এবং আমি মনে করি এতে পরিবারের সদস্যের ভিতরে আন্তরিকতাটা আরো বৃদ্ধি হয়। যাইহোক আমি মনে করি, এরকম করে অন্তত একবার হলেও পরিবারের সবাই মিলে খাবার খাওয়া উচিত। তাহলে পরিবারের মানুষের মধ্যে মিল বন্ধন ভালো থাকে।
inCollage_20210820_115032932.jpg

Sort:  
 3 years ago 

খুবই সুস্বাদু রেসিপি। আমাদের সাথে ভাগ করে নেবার জন্য অনেক ধন্যবাদ ভাবি।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

আইটেমগুলো দেখে মনে হচ্ছে অনেক সুন্দর কেটেছে আজকের দিনটা, আরো সুন্দর হোক এই কামনা করছি।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

দেশি মুরগী অসাধারণ 😋😋। খুব ভালো লিখেছেন। ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

🙂

আপু আপনার রেসিপি দেখে জিভে পানি চলে আসল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

সুন্দর হয়েছে রেসিপি গুলো আপি...✌️

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 63527.41
ETH 3109.34
USDT 1.00
SBD 3.86