রাজকুমারকে নিয়ে নতুন ঠিকানায় ||@shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211021_152806.jpg
কিছু কিছু সত্য একদম মেনে নিতে হয়, কারণ সেই সত্যের উপর নির্ভর করে জীবন চলে। আর এটা একদম সত্য যে জীবনের গতিধারা সবসময় এক থাকে না, থেমে থেমে পরিবর্তন হয়। হয়তো মাসখানেক আগেও যে জায়গায় ছিলাম, এখন তার উল্টো। মানে অন্য একটা জায়গায় চলে এসেছি। কারণ জীবন পরিবর্তনশীল। যাইহোক অবশেষে সায়ান বাবুকে নিয়ে আমরা নতুন ঠিকানায় চলে এসেছি, বলতে গেলে রাজকুমার এখন নতুন ঠিকানায় চলে এসেছে।
inCollage_20211022_152601017.jpg
আসলে কিছু কিছু ব্যাপার মুখে বলে কখনো শেষ করা যায় না। কারন কিছু কিছু বিষয়ের পিছনে অনেক অতীত থাকে, অনেক কষ্ট থাকে, অনেক শ্রম থাকে, যাইহোক সেগুলো আমি আর নতুন করে মনে করতে চাই না। কারণ আমি মনেকরি আজকে আমরা যেখানে এসেছি, তার জন্য সকলের অবদান রয়েছে। আমি বিশেষ কৃতজ্ঞ আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রতিষ্ঠাতা ভাইয়ের প্রতি।
inCollage_20211022_152527188.jpg
যাইহোক নতুন ঠিকানায় আসার আগেও মানুষের অনেক রকমের সমালোচনা ও বিভিন্ন কটু কথার স্বীকার হতে হয়েছে এবং এখনও অনেক রকম মন্তব্য আমাকে প্রায়ই শুনতে হয় বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে। যাইহোক সেদিকে কর্ণপাত করার মত সময়, এখন আমার হাতে নেই। কারণ আমার চিন্তা ভবিষ্যৎ নিয়ে এবং আমার রাজকুমারকে নিয়ে। কারণ আমার রাজকুমার যেন দিনশেষে মানবিক গুণে মানুষ হতে পারে এবং ভালোভাবে যেন বেড়ে উঠতে পারে সেই দিকেই আমি মনোনিবেশ করেছি। নতুন জায়গায় এসেছি হয়তো সবকিছু মেনে নিতে একটু কষ্ট হচ্ছে, তবে জীবন পরিবর্তনশীল এটাতে আমি বিশ্বাসী।
20211021_153608.jpg
যেহেতু মোটামুটি আমার ঘরের ভিতরেই কাজ, তাই চেষ্টা করছি ঘরটাকে নতুন করে সাজানোর জন্য এবং ভালোভাবে বসবাসযোগ্য করে তোলার জন্য এবং সর্বোপরি চেষ্টা করছি সায়ান বাবুর দিকে ভালোভাবে খেয়াল নেওয়ার জন্য। যাইহোক আমাদের নতুন ঠিকানায় আপনাদের সবার দাওয়াত রইল এবং আমাদের জন্য অবশ্যই প্রার্থনা ও আশীর্বাদ করবেন। আমাদের ভবিষ্যৎ চলার পথটা যেন আরো সুন্দর হয়, এই প্রত্যাশা রাখছি।

Sort:  
 3 years ago 

আপনি ঠিকই বলেছেন আপু আমাদের জীবন পরিবর্তনশীল। আমাদের জীবনে সময় পরিবর্তনের সাথে সাথে সবকিছুই পরিবর্তন হয়। কখনোই সবকিছু একরকম থাকে না। সুন্দর লিখেছেন আপু। আপনাদের সবার জন্য অনেক দোয়া এবং শুভকামনা রইল আপু।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

জীবন বহমান,,,বাস্তবতার সাথে মানিয়ে নিয়ে পরিবেশের সাথে নিজেকে মানিয়ে নিয়ে জীবনকে এগিয়ে নিতে হয় আপু।আপনার আর আপনার রাজকুমার এর জন্যে শুভকামনা রইলো আপু

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু আপনার ও আপনার রাজকুমারের জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

বৌদি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনারা না থাকলে কোন কিছুই সম্ভব হতো না। সৃষ্টিকর্তা আপনাদের মঙ্গল করুক ।

 3 years ago 

মানুষ সবসময় নতুনত্ব গ্রহণ করে, আর পুরাতুনত্ব বর্জন করে।নতুনের প্রতি আকর্ষন সবারেই থাকে।
নতুন স্থানে সুন্দরভাবে থাকেন এটাই কামণা করি।
ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

রাজকুমারকে নিয়ে নতুন ঠিকানায় নতুন আঙ্গিকে,নবরূপে সকল সমালোচনা কে পিছনে ফেলে নব উদ্যমে শুরু করুন নতুন ঠিকানায় এই হোক আজকের প্রত্যয় আপনার বাবুর জন্য থাকলো অকৃত্রিম ভালোবাসা ও মন থেকে দোয়া সেজন্য ভালো মানুষ হতে পারে।আপনার নতুন ঠিকানায় আপনার ঘর গুলো খুব সুন্দর ভাবে গুছিয়ে দেন এজন্য আরো একবার শুভকামনা জানাচ্ছি♥♥

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

সেদিকে কর্ণপাত করার মত সময়, এখন আমার হাতে নেই। কারণ আমার চিন্তা ভবিষ্যৎ নিয়ে এবং আমার রাজকুমারকে নিয়ে।

সেটাই আপু।। এসব এর কথা শুনে লাভ নেই কারণ আপনি যদি পৃথিবীর সবচেয়ে ভালো কাজটিও করেন না তাও কিছু লোক এসে বলবে এই কাজ এভাবে না ওইভাবে করলে ভালো হতো।
এগিয়ে যান, আপনার রাজকুমার এর জন্য অনেক ভালোবাসা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

আমাদের জীবনটা এমন জীবন যে কখন কোন দিকে মোড় নেয় তা আমরা কোনদিন স্বপ্নেও কল্পনা করতে পারিনা।
অথবা তা কল্পনা করার মতই হয় না। কিন্তু দিনশেষে আপনার সাথে যা হয়েছে তা আমি মনে করি খুব ভালোই হয়েছে কারণ আপনি সুন্দর একটি জীবন পেয়েছেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.029
BTC 60808.77
ETH 3368.54
USDT 1.00
SBD 2.47