ভিডিও পুরি বানানোর রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশাকরি সকলে ভালো আছেন । সবার সময় ভালো যাচ্ছে, এই কামনাই করি । যেহেতু গত পর্বে আমি কথা দিয়েছিলাম যে, এই পর্বে আমার ময়দা ও পেঁয়াজ দিয়ে বানানো পুরির রেসিপির ভিডিও আপনাদের সঙ্গে শেয়ার করবো । সেই ধারাবাহিকতা থেকে আমি চেষ্টা করছি এই পর্বে ভিডিও মুহূর্তটি আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য । আশাকরি আপনাদের ভালো লাগবে ।

IMG_20220428_162423.jpg

আসলে আমার মা বাড়ি থেকে আমাদের বাসায় আসলে, অনেক কিছুই করা সম্ভব হয় আমার জন্য । বিশেষ করে বাবুকে সে সামলায় আর আমি তখন চেষ্টা করি নিজের পছন্দ অনুযায়ী রেসিপি গুলো বানানোর জন্য। এটাই মূলত আমার কাছে বেশি ভালো লাগার বিষয় । কারণ মা বাড়িতে থাকলে সব কাজগুলোই আমার জন্য অনেকটাই সহজ হয়ে ওঠে ।


মূলত এই পুরিটি আমি বানিয়ে ছিলাম বিকাল বেলা নাস্তায় খাওয়ার জন্য । যেহেতু একই রকম খাবার প্রতিনিয়ত খেয়ে খেয়ে অভ্যস্ত হয়ে যাচ্ছি। তাই একটু চেষ্টা করছিলাম খাবারের ভিন্নতা নিয়ে আসার জন্য । সেই পরিকল্পনা থেকেই চেষ্টা করেছি এই পুরি বানানোর জন্য । হয়তো অঞ্চলভেদে এর নাম আলাদা হতে পারে , তবে আমাদের এলাকায় এটাকে পুরি বলে ।

যেহেতু পেঁয়াজ দিয়ে বানিয়ে ছিলাম । তাই অতিরিক্ত পেঁয়াজ লেগেছে, এটা ভীষণ স্বাভাবিক। তবে এই পর্বে আমি রান্না বিষয়ক তেমন কোনো কথা বলতে চাই না । যদি আপনাদের রান্না বিষয়ক কোন ব্যাপার জানার আগ্রহ থাকে, তাহলে ভিডিওটি সম্পূর্ণ দেখতে পারেন । তাহলে অনেক কিছুই আপনার কাছে পরিষ্কার হয়ে যাবে ।

IMG_20220428_164147.jpg

সর্বোপরি আমার বাড়ির লোকজন খেয়ে ভালোই বলেছে এবং আমরা ভালভাবেই পুরি বানাতে সক্ষম হয়েছি । এটাই আমাদের কাছে বেশ ভালো সফলতা ছিল । যাইহোক বন্ধুরা দেখা হবে পরবর্তী পর্বে , অন্য কোন বিষয় নিয়ে । ততক্ষণ পর্যন্ত, ভাল থাকুন সুস্থ থাকুন ।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

পুরি বানানোর রেসিপি টা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার আগের পর্ব এটাও আমি দেখেছি। পুরি আমার খুবই প্রিয়। আপনার ভিডিওটা খুবই ভালো ছিল। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে পুরি বানানোর ভিডিও শেয়ার করেছেন। আপনি বরাবরই আমাদের মাঝে অনেক মজাদার মজাদার রেসিপি শেয়ার করে থাকেন আর এই রেসিপিগুলো আপনি ভিডিও আকারে আমাদের মাঝে উপস্থাপন করে থাকেন যার মাধ্যমে আমরা খুব সহজেই দেখতে পারি। ধন্যবাদ আপনাকে এত মজাদার একটি পুরি বানানোর রেসিপি ভিডিও আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ওয়াও! আপু আপনি খুব সুন্দর ভাবে ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে পুরি বানানোর রেসিপিটি শেয়ার করেছেন।দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে পুরিটি। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি ভিডিও আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি আমাদের সামনে খুবই সুন্দর ভাবে পুরি বানানোর ভিডিও শেয়ার করেছেন এতে সবার বুঝতে অনেক সুবিধা হয়েছে। এখন যে কেউ আপনার পোস্টটি দেখে নিজেই তৈরি করতে পারবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পুরি আমার অনেক প্রিয়। প্রতিদিন সন্ধ্যাবেলায় পুরি না খেলে আমার চলেই না। আপনার তৈরি পুরি দেখে আমার খেতে খুব ইচ্ছা করছে। আপনি অনেক সুন্দর ভাবে ভিডিওর মাধ্যমে পুরি বানানোর পদ্ধতি গুলো আমাদের মাঝে শেয়ার করলেন। যা দেখে সত্যিই অনেক ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

এর আগে পেঁয়াজ পুরি রেসিপি দেখেছিলাম। এখন আবার ভিডিওর মাধ্যমে খুব সুন্দর ভাবে দেখেছেন কিভাবে আপনি পেঁয়াজ পুরি তৈরি করেছিলেন। ভাবলাম আপনার মত করে এই রকম ভাবে তৈরি করে দেখব। অনেক ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পুরি আমার খুব ই ফেভারিট তবে ঘরোয়া পরিবেশে কখনো প্রস্তুত করে খাওয়া হয়নি এরকম রেসিপি আপনি যেভাবে রেসিপিটি প্রস্তুত করেছেন খেতে খুব সুস্বাদু হবে এতে কোন সন্দেহ নেই

 2 years ago 

যা বানিয়েছেন আপু।দেখেই তো খেতে ইচ্ছে করছে।একদম পুরায় পারফেক্ট এবং লোভনীয়।আর আপনার উপস্থাপনার পদ্ধতি বেশ ভালই লাগে আমার কাছে।

 2 years ago 

ভিডিওর মাধ্যমে আপনি অনেক সুন্দর করে পুরি বানানোর রেসিপি শেয়ার করেছেন। আমার কাছে খুবই ভাল লেগেছে আপনার পুলি বানানোর রেসিপি। দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে আপনার তৈরি করা পুরি। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি খুব সুন্দর ভাবে পুরি বানানোর ভিডিওটি আমাদের মাঝে তুলে ধরেছেন। ভিডিওর মাধ্যমে আমরা খুব সহজেই রেসিপি সম্পর্কে পুরোপুরি ধারণা পাই। আপনি খুব নিখুঁতভাবে রেসিপিটি সম্পন্ন করেছেন এবং ভিডিওর মাধ্যমে তা আমাদের কাছে পরিষ্কার ভাবে উপস্থাপন। সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.031
BTC 67928.09
ETH 3827.16
USDT 1.00
SBD 3.63