You are viewing a single comment's thread from:

RE: রেসিপি: ঝটপট নুডুলস তৈরি।

in আমার বাংলা ব্লগ2 months ago

ছেলেরা কিছু পারুক আর না পারুক অনেক সব মজা করে নুডুলস রান্না করতে পারে। এটা আমি অনেক ভালোভাবেই জানি। কারণ আমার দেবর অনেক মজা করে নুডুলস রান্না করে যা আমি করতে পারিনা। যাইহোক আপনার নুডুলস রান্নার রেসিপি দেখে বেশ ভালো লাগলো। বেশ লোভনীয় দেখাচ্ছে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া ঝটপট নুডুলস রান্নার রেসিপি শেয়ার করার জন্য।

Sort:  
 2 months ago 

কারণ এই নুডুলস খাবারটা ছেলেরা অনেক বেশি পছন্দ করে আমি যতদূর জানি। সবকিছুই মোটামুটি রান্না করতে পারি কিন্তু সময়ের অভাবে স্টুডেন্ট লাইফে রান্না করা হয়ে ওঠে না। এরপরেও খুব দ্রুত নুডুলস রেসিপিটি তৈরি করে আপনাদের সাথে শেয়ার করেছি। অনেক সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58363.73
ETH 2484.43
USDT 1.00
SBD 2.39