ভিডিও মুরগির মাংসের রেসিপি জালি কুমড়া দিয়ে || @shy-fox 10% benefit

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আমি গতকাল একটি রেসিপি পোস্ট করেছিলাম। সেটা মুরগির মাংস দিয়ে জালি কুমড়ার রেসিপি। আজকে সেই রেসিপির ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। আশা করি আপনাদের ভালো লাগবে। তো চলুন বন্ধুরা ভিডিওটি উপভোগ করুন।

20220625_110112.jpg

জালি কুমড়া আমরা বিভিন্নভাবে খেয়ে থাকি ভাজি, ডাল দিয়ে, মাছ দিয়ে, খাসির মাংস দিয়ে বিভিন্ন ধরনের সবজি দিয়ে নিরামিষ। আমি আজকে মুরগির মাংস দিয়ে রেসিপিটি করেছি। আমার কাছে জালি কুমড়া বেশ ভালো লাগে। আর এই সময় বাজারে প্রচুর পরিমানে জালি কুমড়া যায়।

আমি কোনো রেসিপি রান্না করলে আপনাদের সাথে শেয়ার করি এবং সে রেসিপির ভিডিও টি আমাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। যাতে আপনাদের বোঝার সুবিধা হয় এবং আপনারা সহজেই বুঝতে পারেন যে আমি রেসিপিটি কিভাবে রান্না করেছি।


আমি নিজেও এ প্লাটফর্মে এসে অনেক কিছু শিখেছি অনেক নতুন নতুন রেসিপি শিখেছি কারণ অনেক আপুরা, ভাইয়ারা আছে অনেক ধরনের রেসিপি শেয়ার করে যেগুলো আমার জানা ছিল না। আমিও আমার সর্বোচ্চ ভালোটা আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। আমি হয়তো এত রান্না পারি না তবে আমি আমার মতো করে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি।

20220625_110326.jpg

তো বন্ধুরা আমি রেসিপি নিয়ে বেশি কথা বলব না। আপনারা আমার রেসিপি ব্লগ দেখে হয়তো বা বুঝতে পেরেছেন এবার ভিডিও দেখে পুরোপুরি বুঝতে পেরে যাবেন। তো সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ভালো লাগলে অবশ্যই রেসিপিটি বাসায় বানানোর চেষ্টা করবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

মুরগির মাংস দিয়ে জালি কুমড়ার খুব সুন্দর রেসিপি তৈরি করেছেন। আপনি খুবই সুন্দর করে রেসিপি গুলো তৈরি করেন। যেটা ভিডিওর মাধ্যমে তুলে ধরলেন দেখতে পেরে অনেক ভালো লাগলো।

 2 years ago 

কি দেখালেন আপু মুরগির মাংসের রেসিপি দেখে জিভে জল চলে এলো। মুরগির মাংসের কালারটি দেখতে অনেক সুন্দর লাগছে। রেসিপি তৈরি প্রতিটি ধাপ অনেক সুন্দর যা পরবর্তীতে অন্য কেউ দেখলে খুব সহজেই তৈরি করে নিতে পারবে।

 2 years ago 

মুরগির মাংসের রেসিপি জালি কুমড়া দিয়ে দেখি অনেক সুস্বাদু মনে হচ্ছে। আপনি খুবই মজাদার রেসিপি তৈরি করলেন। বিশেষ করে ভিডিওর মাধ্যমে শেয়ার করার জন্য খুব সহজে শিখতে পারলাম। শুভকামনা রইল।

 2 years ago 

জালি কুমড়া দিয়ে মুরগির মাংসের রেসিপি অনেক চমৎকার হয়েছে। মুরগির মাংস আমার খুবই প্রিয়। আমিও মাঝে মাঝে রান্না করে খাই তবে আমার জন্য একটু ঝাল বেশি করে দিতে হয়। আপনার রান্না আমার অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আপু আপনার জালি কুমড়ার রেসিপিটি দেখেই বুঝে গেছিলাম অনেক সুস্বাদু একটা রেসিপি তৈরি করেছিলেন। কিন্তু আজকে ভিডিও ফুটেজটি দেখার পর একেবারেই রান্নার প্রক্রিয়াটি শিখলাম মুখস্ত হয়ে গেছে। আমাদের মাঝে এত সুন্দর একটি ভিডিও ফুটেজ শেয়ার করার জন্য এবং চাল কুমড়া দিয়ে মুরগির রান্নার রেসিপিটি শেয়ার করার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

জালি কোনটা দিয়ে মুরগির মাংস রান্না করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। তাছাড়া ভিডিওর মাধ্যমে যখন রেসিপিটা দেখান বেশ ভালোই লাগে। রান্নার কালার দেখেই মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে খেতে। আমার কাছে ভীষণ ভালো লাগলো। এত সুন্দর একটি রেসিপি ভিডিওর মাধ্যমে দেখানোর জন্য ধন্যবাদ।

 2 years ago 

মুরগির মাংস দিয়ে চাল কুমড়া রান্না করলে খেতে খুবই সুস্বাদু হয়। আপনার রান্নাটা আমার কাছে অনেক ভাল লেগেছে। জালি কুমড়া দিয়ে মুরগির মাংস রান্না করেছেন এটা দেখেই বোঝা যাচ্ছে যে খেতে খুব মজার হয়েছিল ধন্যবাদ।

 2 years ago 

আপনার রান্না দেখে আমরা অনেক কিছু শিখতে পারি। আপনার রান্নার ধরন আমার কাছে খুবই ভালো লাগে। জালি কুমড়া দিয়ে মুরগির রেসিপি ভিডিও অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন।।

 2 years ago 

মুরগির মাংসের রেসিপি জালি কুমড়া রান্না দেখে মনে হয় খুব সুস্বাদু হবে। মুরগির মাংসের সাথে জালি কুমড়া খুব মজাদার হয়ে থাকে। সত্যি আপনার রেসিপি দেখে আমার জিভে জল এসে গেলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

মুরগির মাংসের খুবই লোভনীয় এবং সুস্বাদু রেসিপি প্রস্তুত করেছেন মুরগির মাংস আমার খুবই ফেভারিট মাঝেমধ্যে রেসিপি প্রস্তুত করে খাওয়া হয় তবে আপনার মতো করে জালি কুমড়া দিয়ে কখনো প্রস্তুত করে খাওয়া হয়নি একবার ট্রাই করে দেখতে হবে

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65185.94
ETH 2630.94
USDT 1.00
SBD 2.83