ভিডিও ছুঁড়ি মাছের শুটকি ভুনা রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশাকরি সকলে ভালো আছেন, সবার সময় ভালো যাচ্ছে এই কামনাই করি । বন্ধুরা আমি গত দিন শেয়ার করেছিলাম ছুঁড়ি মাছের শুটকির রেসিপি । তো বন্ধুরা আজকে আমি এই পর্বে সেই রেসিপির ভিডিও আপনাদের সঙ্গে শেয়ার করব। তবে এর পিছনের কিছু কথা ও আমার নিজস্ব কিছু অভিজ্ঞতা তুলে ধরব আজকে । আশা করি আপনাদের ভালো লাগবে ।

IMG_20220417_104341.jpg

যেহেতু গতরাত থেকেই মানসিকভাবে প্রিপারেশন নিয়েছি যে ,আজকে এই রেসিপিটি বানাবো। তাই সকালবেলায় বাবুর বাবাকে ঘুম থেকে ডাকার চেষ্টা করলাম কিন্তু বাবুর বাবা কোনভাবেই ঘুম থেকে উঠতে রাজি নয় । কারণ সে ভোররাত পর্যন্ত কাজ করেছে । অতঃপর গিয়ে আমি তার রুমের ফ্যান বন্ধ করে দিয়েছি এবং খানিকটা পরে সে নিজেই উঠেছে ঘুম থেকে। তারপরে এসে বলল ,কি হলো । তখন আমি বাবুকে দিয়ে বললাম , ধরো বাবুকে । এখন আমি রান্না করবো ।


এই মাছগুলো পাঠিয়েছিল আমার নানী । কারণ তারা কিছুদিন আগে পারিবারিকভাবে কক্সবাজার বেড়াতে গিয়েছিল এবং সেখান থেকেই এই শুটকি মাছ গুলো সংগ্রহ করেছিল । যেহেতু এই মাছগুলো সাধারণত এই এলাকাগুলোতে পাওয়া যায় না । তাই এটা খেতে বেশ ভালোই লাগে এবং বেশ সুস্বাদু ।

আমি ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে পরামর্শ দিতে পারি । যারা সামুদ্রিক শুটকি মাছ রান্না করেন, তারা চেষ্টা করবেন কখনই সেই তরকারিতে লবণ না দেওয়ার জন্য । কারণ এই মাছগুলোতে এমনিতেই অতিরিক্ত লবণ থাকে । তাই তরকারিতে আপনার লবণ দেওয়ার কোন দরকার নেই । কারণ লবণের স্বাদটা অটোমেটিক হয়ে যায় ।

IMG_20220417_133639.jpg

যদিও শুটকি মাছ রান্না করতে অনেকগুলো ধাপ মেনে চলতে হয় । তবে যখন খাবার টেবিলে পরিবেশন করা হয় এবং সবাই যখন খেয়ে ভালো বলে, তখন মোটামুটি সেই রান্না করার কষ্টগুলো অনেকটাই সার্থকতায় পরিণত হয় ।

সর্বোপরি আমার অভিজ্ঞতা ভালো ছিল । তো বন্ধুরা যদি আপনারা ভিডিওটা সম্পুর্ণ ভালোভাবে দেখেন , তাহলে পুরো বিষয়টি ভালোভাবে বুঝতে পারবেন । দেখা হবে পরবর্তী পর্বে , ততক্ষণ পর্যন্ত ভাল থাকুন সুস্থ থাকুন ।

ধন্যবাদ সকলকে

Sort:  
 2 years ago 

ছুরি মাছ শুটকি ভুনা রেসিপি ভিডিও দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আপনি খুবই সুন্দর ভাবে ভিডিওর মাধ্যমে আমাদের দেখিয়ে দিলেন। ভিডিওটা দেখে আমি শিখতে পারলাম। শুভকামনা রইল।

 2 years ago 

বাহ কত সুস্বাদুই না মনে হচ্ছে। খুবই সুন্দর করে রেসিপি বানিয়েছেন আপু। শুটকি মাছ ভালো লাগে আমার কাছে অনেক। আপনার রেসিপিটির কালার দেখে আমার লোভ লেগে গেলো। ভিডিও করে রান্না করতে মনে হয় খুব কষ্ট হয় আপনার।

 2 years ago 

আপনি ভিডিওর মাধ্যমে ছুঁড়ি মাছের শুটকি ভুনা রেসিপি খুবই সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন এতে সবার বুঝতে অনেক সুবিধা হয়েছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার রেসিপি আমার কাছে খুবই ভালো লেগেছিল। আজকে আপনি তার ভিডিওটি খুবই ভাল হয়েছে এটা আমাদের আপনার রেসিপি কিভাবে তৈরী সেটা আমাদের বুঝতে সুবিধা হবে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

আপু ভাইয়া তো তাও ফ্যান বন্ধ করায় উঠে গিয়েছে, আর হাজবেন্ড তো ফ্যান কেন আরো কিছু করলেও সকালে ঘুম থেকে উঠানো যায় না।যাই হোক ভালো ছিলো শুটকি রান্নার ভিডিও।ভালো লাগলো।ধন্যবাদ।

 2 years ago 

সুরি মাছের শুটকি মাছ ভুনার রেসিপি দেখেই বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছিল কালারটা দারুণ ভাবে ফুটেছে সুন্দর উপস্থাপনা করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

খুব সুন্দর দক্ষতা সম্পন্ন একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। খুবই ভাল লেগেছে আপনার এত সুন্দর দক্ষতা সম্পন্ন কাজকর্ম দেখে।

 2 years ago 

ধন্যবাদ সবাইকে আমাকে সুন্দর মন্তব্য করে অনুপ্রাণিত করার জন্য। শুভেচ্ছা রইলো সকলের জন্য।

 2 years ago 

ছুঁড়ি মাছের শুটকি ভুনা রেসিপি দেখে আমার খুবই লোভ লেগে গেছে খাওয়ার জন্য। আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার এই রেসিপিটি। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

ওয়াও আপনি ছুঁড়ি মাছের শুটকি ভুনা রেসিপিটা অসাধারণ ভাবে তৈরি করেছেন। দেখে আমার লোভ লেগে গেল। আপনি খুবই চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74