ভিডিও চিকেন বিরিয়ানির রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশা করি সবাই ভালো আছেন, সবার সময় ভালো যাচ্ছে এই কামনাই করি । যেহেতু আমি গত পর্বে কথা দিয়েছিলাম যে, এই পর্বে আমার চিকেন বিরিয়ানি রান্নার ভিডিও আসবে । তো বন্ধুরা আমি চেষ্টা করছি, সেই ধারাবাহিকতা থেকে আমার কথা রাখার জন্য । আশা করি আমার যারা পাঠক আছে , তাদের কাছে বিষয়টি ভালো লাগবে ।

IMG_20220418_140546.jpg

আপনাদের কি মনে আছে প্রতিবেশী গল্পে আমি লিখেছিলাম আমার পার্শ্ববর্তী ফ্লাটের দুই ভাবীর কথা । তাদের সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক এবং তারা এবার দুজনেই আমার বাবুর জন্য ঈদের নতুন জামা কিনে দিয়েছে । তো যেহেতু তারা সৌজন্যবোধের জায়গা থেকে তাদের দায়িত্ব পালন করেছে । তাই আমি মনেকরি তাদের নিয়ে একটা বেলায় যদি ভালো খাবার খাওয়া যায়, তাহলে ব্যাপারটা মন্দ হত না ।


অবশেষে সিদ্ধান্ত নিয়ে ফেললাম যে, তাদের নিয়ে রাত্রিবেলা ডিনারে সবাই মিলে ঘরোয়াভাবে সুন্দর সময় কাটাবো । মূলত এই জন্যই চিকেন বিরিয়ানি রান্নার আয়োজন করা হয়েছিল । সর্বোপরি নিজের জায়গা থেকে আয়োজন করতে পেরে আমার বেশ ভালো লেগেছিল এবং আমার পাশের ফ্লাটের ভাবীরা আমাদের বাসায় এসেছিল ,বেশ ভালই সময় কেটেছে আমাদের ।

IMG_20220422_221101.jpg

যদি এই পর্বে আমি রান্না বিষয়ক তেমন কোন কথা বলবো না । কারণ রান্না বিষয়ক যা কথা বলার, আমি গত পর্বে বলেছি । তবে এই পর্বে আমি শুধুমাত্র আমার অভিজ্ঞতার কথা বলছি, বাবুকে সামলিয়ে আসলে অনেকগুলো মানুষের জন্য বিরিয়ানি রান্না করাটা একটু কষ্টকর ছিল আমার জন্য । তবে সর্বোপরি আমি পুরোটা রান্না করতে পেরেছি ভালোভাবেই, এটাই আমার কাছে ভাল সার্থকতা ছিল । আর তাছাড়াও আমাদের পাশের ফ্লাটের ভাবীরা খেয়ে ভালোই বলেছিল।

যদি আপনারা রান্নাবিষয়ক ব্যাপারটা জানতে চান তাহলে ভিডিওটি পুরোটা আপনাদেরকে দেখতে হবে, তাহলে বিষয়টি সম্পূর্ণ আপনাদের কাছে পরিষ্কার হয়ে যাবে । তাহলে আজকে এই পর্যন্তই । ভালো থাকুন আপনারা, দেখা হবে পরবর্তী সময়ে, অন্য কোন বিষয় নিয়ে ।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

গতকালকে চিকেন বিরিয়ানি রেসিপি পোষ্ট দেখেছিলাম এবং খুব ভালো লেগেছিল ।আজকে আবারো পুরো রেসিপিটি ভিডিওর মাধ্যমে দেখতে পেয়েছি। একদম ঠিক বলছেন বাচ্চাকে সামলে যে কোন কাজ করাটা একটু বেশী কষ্টকর হয়ে যায় ।খুবই ভালো লাগলো প্রতিবেশীদের সাথে ডিনারের মুহূর্ত কাটিয়েছেন তা শুনে।

 2 years ago 

আপনারা চিকেন বিরায়ানি রেসিপি আমি দেখেছিলাম আপু। চিকেন বিরিয়ানি আসলে আমার খুবই পছন্দের আপনি আজকে ভিডিও দিয়েছেন সেজন্য কিন্তু এটা কিভাবে তৈরি করেছেন সেটা খুব ভালো ভাবেই বোঝা যাচ্ছে।

 2 years ago 

চিকেন বিরিয়ানি আমার খুব পছন্দের খাবার। দেখলেই তো জিভে জল চলে আসে।আর আপনার বিরিয়ানি দেখে বোঝা যাচ্ছে ভীষণ মজাদার হয়েছে। সত্যিই আপু এত ছোট বাবু সামলে নিয়ে কাজ করাটা অনেক বেশি কষ্টকর। আপনি তা পেরেছেন।এর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি আপু। এভাবেই নিজের সক্ষমতা দিয়ে নিজের কাজ, নিজের সংসার এবং সন্তান কে সামলে যান। ভালো থাকবেন আপু।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। ্

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে চিকেন বিরিয়ানি রেসিপি ভিডিও শেয়ার করেছেন। আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে অনেক মজাদার মজাদার রেসিপি শেয়ার করে থাকেন। প্রতিটি রেসিপি অনেক বেশি ইউনিক এবং সুস্বাদু মনে হয় আমার কাছে। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আগেও আপনার চিকেন বিরিয়ানি রেসিপিটি দেখেছিলাম আপু। কিন্তু আজকের ভিডিওর মাধ্যমে এটি বেশ ভালো করে বুঝতে পেরেছি। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

চিকেন বিরিয়ানি রেসিপি যেটা আমার খুব ই ফেভারিট খাবার। যেটা দেখলে আমি লোভ সামলাতে পারিনা। ওয়াও আপনার রান্নার ভিডিও দেখে তো লোভ লেগে গেলো আপু। অনেক সুন্দর হয়েছে আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

চিকেন বিরিয়ানি এই রমজান মাসে খাওয়া হয় নায়, তবে আমার অনেক পছন্দের খাবার। আপনি খুবিই সুন্দর করে আমাদের মাঝে প্রেজেন্ট করছেন। এবং ভিডিওর মাধ্যমে দেখিয়েছন।ধন্যবাদ আপনাকে

 2 years ago 

এর আগেও চিকেন বিরিয়ানি রেসিপি দেখেছিলাম। এখন আবহাওয়ার রেসিপির ভিডিও দেখতে পেয়ে বেশ ভালো লাগতেছে। খুব সুন্দর ভাবে দেখেছেন কিভাবে তৈরি করলেন। এত সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আহহ আপু জিবে জল এনে দিলেন যে কিতা কইরাম এহুন😁😁

সত্যি জিবে জল আসার মতোই রেসিপিটা হয়েছে খুব সুন্দর ছিল ধন্যবাদ আপু সুন্দর করে উপস্থাপনা করার জন্য।

 2 years ago 

আপু আপনার চিকেন বিরিয়ানির রেসিপি দেখে আমার খুব লোভ লেগে গেছে। দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে আপনার তৈরীকৃত রেসিপি। আপনি খুব সুন্দর ভাবে একটি ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে তুলে ধরেছেন এই রেসিপিটি। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56596.99
ETH 2394.78
USDT 1.00
SBD 2.32