দুরন্ত ছেলে || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমি মোটামুটি ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

আমি মোটামুটি ভালো আছি বলার কারণ হলো দু দিন হলো খুব ঠান্ডায় ভুগছি।হঠাৎ করে সেদিন বৃষ্টি হওয়ার সর্দি লেগে গেছে।গত রাতে বেশ ভালোই ছিলাম। আজ বাবু একটু বেশি সকালে উঠে পড়েছিল ঘুম থেকে। ও ঘুম থেকে উঠলে বিছানায় থাকতে চায়না। তো ওকে নিয়ে যেই উঠতে যাবো এমন সময় মাথা ঘুরে গেলো।কোনো ভাবে নিজেকে সামলিয়ে রুমের বাহির হলাম।

20221006_111215.jpg

বাহিরে বের হওয়ার পর সে সকাল সকাল বায়না ধরলো টিভি দেখবে। তো ওকে টিভিটা অন করে দিয়ে আমি মেঝেতে একটা বালিশ নিয়ে সুয়ে পরলাম। বাবু ওর মতো খেলছিলো আর টিভি দেখছিলো। হঠাৎ চোখটা লেগে গেছিলো। তাড়াতাড়ি চোখ খুলে দেখি বাবু নেই। বেশ ভয় পেয়েছিলাম। অনেক ডাকাডাকি করছি কিন্তু ওর কোনো সারা শব্দ নাই। তখন আমি উঠতেই দেখি সে সোফায় সুয়ে টিভি দেখছে।

20221006_111052.jpg

আসলে আমি যেখানে সুয়ে ছিলাম সেখান থেকে বাবুকে দেখা যাচ্ছিলো না। আমি উঠে দাঁড়াতেই ও হাসতে শুরু করে দিলো। আমি বকছিলাম আর হাঁসতেই আছে। আমি তখন ওর কয়েকটি ছবি নিলাম যা আপনাদের সাথে শেয়ার করছি।

PhotoCollage_1665130492553.jpg

এই প্রথম মনে হয় ও শান্ত হয়ে কয়েকটি ছবি তুলতে দিলো। যখনই ওর সামনে ক্যামেরা ধরা হয় তখন শুরু হয়ে যায় ওর দুষ্টুমি। কখনো ওর ভালো ছবি তুলতে পারিনি।

PhotoCollage_1665130576601.jpg

আর একটা কথা না বললেই নয়। আজকে সকাল থেকে বাবু আমাকে বেশ অনেক বার আদর করে দিচ্ছিলো। সে মনে হয় বুঝতে পেরেছিলো আমি অসুস্থ। সন্তান যে কি এটা আমি এখন বুঝতে পারছি।

20221006_111757.jpg

আজ কেনো জানিনা আমি যখন ওর সামনে ক্যামেরা ধরেছিলাম বেশ হাসি খুশিই ছিলো। একটু আকটু পোজও দিচ্ছিলো। এতো কিছুর মাঝে তার আদর করাটা বেশি ভালো লাগছিলো। যাইহোক ছেলেটা যখন একটু চোখের আড়াল হয়েছিল তখন খুব ভয় পেয়েছিলাম। বাপরে কি দুরন্ত স্বভাবের ছেলে আমার।

যাইহোক এখন মোটামুটি ভালো লাগছে শরীরটা। আজ আর নয়। দেখা হবে পরবর্তী সময়ে নতুন কোনো রেসিপি বা অন্য কোন বিষয় নিয়ে। ততক্ষণে সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপু প্রথমে আপনার সুস্থতা কামনা করছি। আপনার ছেলে কতটা দুরন্তপনা বোঝাই যাচ্ছে। সকাল সকাল ঘুম থেকে উঠে টিভি দেখতে, বায়না ধরে। আর ওদিকে আপনি যখন ওর ছবি তুলছিলেন তখন ও আপনার দিকে তাকিয়ে মিটমিট করে হাসছে। আপনার এই ছেলেটি আপনার কে প্রতিটি দিন আনন্দে রাখে আসলে মায়ের অসুস্থ হলে সন্তানরা ছোট হলেও সেটা উপলব্ধি করতে পারে।

 2 years ago 

প্রথমে আপু আপনার জন্য দোয়া করি আপনি যেন খুব তাড়াতাড়ি ঠান্ডায় থেকে সুস্থ হয়ে ওঠেন। বাচ্চারা সবাই এমন আপু ঘুম থেকে উঠলে কেউ বিছানায় থাকতে চায় না কথাটা সত্য। সব বাচ্চারা একটু টিভির প্রতি আসক্ত হয়ে থাকে আপু ছোটবেলায়। আমার একটা ছোট্ট খালামণি আছে সব সময় টিভি দেখে আপু। ঠিক বলেছেন আপু বাচ্চারা মোবাইল ফোনের ক্যামেরা দেখলে ভালোভাবে ছবি তুলতে দেয় না খালি দুষ্টামি করে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59264.94
ETH 2604.33
USDT 1.00
SBD 2.38