অপেক্ষা

in আমার বাংলা ব্লগ3 years ago

দিনের বেশিরভাগ সময় কেটে যায় এই জানালার ধারে। এখন আর আগের মতো খুব একটা বেশি হাঁটা চলাফেরা করতে পারি না। খুব একটা বেশি বাহিরে যেতে ভালো লাগে না। সব সময় একটা আলাদা উত্তেজনা ও অস্থিরতা কাজ করে নিজের মাঝে। তাই চেষ্টা করছি নিজেকে সবদিক থেকে গুটিয়ে রাখার জন্য।ওই জানালার ধারে যখন যাই, তখন বাইরে প্রকৃতি যখন দেখি তখন ভিতর থেকে চেষ্টা করি নিজেকে হালকা করে রাখার জন্য এবং আমার কাঙ্খিত সময়ের জন্য প্রহর গুনে থাকি।


জীবনের সবথেকে বড় সময় হচ্ছে অপেক্ষার একটা পর্ব। যেটা সব কখনোই সহজে শেষ হতে চায় না। কারণ অপেক্ষার সময় গুলো হয় অনেক দীর্ঘ। স্বল্প সময় হইলেও মনে হয় যে প্রতিটি সেকেন্ড আপনাকে একদম বলে বলে যাচ্ছে এবং সময়গুলো হয়ে যাচ্ছে একদম দীর্ঘ থেকে দীর্ঘতর।আচ্ছা শুধু চিন্তা হয় নিজের ভবিষ্যতের জন্য। নিজের ভবিষ্যৎ প্রজন্মের জন্য। কারণ যে আমার ভিতরে বেড়ে উঠছে,তার জন্য যেন একটা ভালো পৃথিবী গড়ে ওঠে এরকম একটা চিন্তায় আমি মগ্ন থাকি সর্বদা।
যদিও আমার চিন্তাগুলো অদ্ভুত। তবে আমি মনে করি প্রতিটি মা চায় তার সন্তান সুস্থ ভাবে বেড়ে উঠুক এই পৃথিবীতে। সুন্দর ভাবে জীবনযাপন করুক এই নির্মল পৃথিবীর সৌন্দর্যের মাঝে। যাইহোক আমার অপেক্ষার প্রহরগুলো যেন দ্রুত শেষ হয় এই কামনাই করি।
IMG_20210817_090846.jpg

IMG_20210817_090831.jpg

Sort:  
 3 years ago 

একটি খুব ভাল মুহূর্ত, এবং দরকারী, সাফল্য সবসময় আপনার জন্য

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার ভালো এবং দরকারি মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ধন্যবাদ শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 69633.73
ETH 3805.56
USDT 1.00
SBD 3.74